LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ শুক্রবার| ২৩ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

শতভাগ বিদ্যুতের আওতায় কোটচাঁদপুর উপজেলা ভিডিও কনফারেন্সে উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী



মোস্তাফিজুর রহমান উজ্জল, ঝিনাইদহ প্রতিনিধি:
৭৬ কোটি টাকা ব্যায়ে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা শতভাগ বিদ্যুতের আওতায় এসেছে। ১০.০৯.২০১৭ ইংরোববার দুপুরে গনভবন থেকে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে শতভাগ বিদ্যুতায়ন কর্যক্রমের উদ্বোধর করেন প্রধানমন্ত্রী শেখ হাসিন। এ উপলক্ষ্যে ঝিনাইদহ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ জাকির হোসেন। ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য নবী নেওয়াজ, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার, সিভিল সার্জন ডাঃ রাশেদা সুলতানা, পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, অতিরিক্ত জেলা ম্যজিষ্ট্রেদ আসাদুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক রেবেকা খাতুন, জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস, কোটচাঁদপুর উপজেলা চেয়ারম্যান নাজমা খাতুন, ঝিনাইদহ পল্লী বিদ্যূতের জিএম প্রকৌশলী আলতাফ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তাগন ও জেলার সরকারী কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে জানানো হয়, নিাইদহ পল্লী বিদ্যুত সমিতি ৭৬ কোটি টাকা ব্যায়ে কোটচাঁদপুরে ৪৪৪ কিলোমিটার লাইন নির্মান করেছে। ১০ এমভিএ ক্ষমতাসম্পন্ন একটি উপকেন্দ্রের মাধ্যমে উপজেলার ২৫ হাজার ২৫৯ জন গ্রাহকে বিদ্যুত দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বক্তৃতায় বলেন, স্বাধীনতার স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ১৯৭২ সালে রচিত সংবিধানের ১৬ নং অনুচ্ছেদে নগর ও গ্রামাঞ্চলে জীবনযাত্রার মানের বৈষম্য দুর করতে গ্রামাঞ্চলের আমুল রুপান্তর সাধনের অঙ্গীকার করা হয়। সেই আলোকে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড প্রতিষ্ঠা করা হয়। প্রধানমন্ত্রী বলেন, ২০১৭ সালের জুন মাস নাগাদ দেশের ৪৬০টি উপজেলায় ৮০টি পল্লী বিদ্যুত সমিতি এলাকায় ৩ লাখ ৫১ হাজার কিলোমিটার লাইন নির্মান করে ১ কোটি ৯৫ হাজার পরিবারকে বিদ্যুত সুবিধা প্রদান করা হয়েছে যা এই সরকারের বড় সাফল্য।


1