LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২০ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

শতভাগ বিদ্যুতের আওতায় কোটচাঁদপুর উপজেলা ভিডিও কনফারেন্সে উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী



মোস্তাফিজুর রহমান উজ্জল, ঝিনাইদহ প্রতিনিধি:
৭৬ কোটি টাকা ব্যায়ে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা শতভাগ বিদ্যুতের আওতায় এসেছে। ১০.০৯.২০১৭ ইংরোববার দুপুরে গনভবন থেকে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে শতভাগ বিদ্যুতায়ন কর্যক্রমের উদ্বোধর করেন প্রধানমন্ত্রী শেখ হাসিন। এ উপলক্ষ্যে ঝিনাইদহ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ জাকির হোসেন। ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য নবী নেওয়াজ, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার, সিভিল সার্জন ডাঃ রাশেদা সুলতানা, পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, অতিরিক্ত জেলা ম্যজিষ্ট্রেদ আসাদুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক রেবেকা খাতুন, জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস, কোটচাঁদপুর উপজেলা চেয়ারম্যান নাজমা খাতুন, ঝিনাইদহ পল্লী বিদ্যূতের জিএম প্রকৌশলী আলতাফ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তাগন ও জেলার সরকারী কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে জানানো হয়, নিাইদহ পল্লী বিদ্যুত সমিতি ৭৬ কোটি টাকা ব্যায়ে কোটচাঁদপুরে ৪৪৪ কিলোমিটার লাইন নির্মান করেছে। ১০ এমভিএ ক্ষমতাসম্পন্ন একটি উপকেন্দ্রের মাধ্যমে উপজেলার ২৫ হাজার ২৫৯ জন গ্রাহকে বিদ্যুত দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বক্তৃতায় বলেন, স্বাধীনতার স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ১৯৭২ সালে রচিত সংবিধানের ১৬ নং অনুচ্ছেদে নগর ও গ্রামাঞ্চলে জীবনযাত্রার মানের বৈষম্য দুর করতে গ্রামাঞ্চলের আমুল রুপান্তর সাধনের অঙ্গীকার করা হয়। সেই আলোকে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড প্রতিষ্ঠা করা হয়। প্রধানমন্ত্রী বলেন, ২০১৭ সালের জুন মাস নাগাদ দেশের ৪৬০টি উপজেলায় ৮০টি পল্লী বিদ্যুত সমিতি এলাকায় ৩ লাখ ৫১ হাজার কিলোমিটার লাইন নির্মান করে ১ কোটি ৯৫ হাজার পরিবারকে বিদ্যুত সুবিধা প্রদান করা হয়েছে যা এই সরকারের বড় সাফল্য।


1