LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

সুনামগঞ্জে রোহিঙ্গা হত্যার প্রতিবাদে মানববন্ধন



সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জে রোহিঙ্গা হত্যার প্রতিবাদে ও জাতিসংঘের উদ্যোগ দ্রæত কার্যকর ব্যবস্থা গ্রহনের  দাবীতে মানববন্ধন পালন করেছে বাংলাদেশ মানবাধিকার কমিশন সুনামগঞ্জ জেলা শাখা। আজ সোমবার বেলা ১১টায় শহরের ট্রাফিক পয়েন্টে এই মানববন্ধন পালন করা হয়। মানববন্ধনে মানবাধিকার কমিশনের জেলা শাখার সভাপতি ফৌজি আরা শাম্মীর সভাপতিত্বে ও সিরাজুল ইসলাম পলাশ ও মুহিবুর রহমানের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন,উপদেষ্টা ড. এডভোকেট মফচ্ছির মিয়া,সনাক সুনামগঞ্জ জেলা সভাপতি ও উপদেষ্টা গোলাম কিবরিয়া, সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দিন দিলীপ,নেছার আহমদ,কলি তালুকদার আরতি,মফিজুল হক,সাধারন সম্পাদক সাকিল আহমদ,উপজেলা সভাপতি আব্দুল কাদির শান্তি মিয়া,দৈনিক সনামগঞ্জের সময় এর সম্পাদক সেলিম আহমদ তালুকদার,দৈনিক জালালাবাদের জেলা প্রতিনিধি জসিম উদ্দিন ফারুখ,যুগ্ম সম্পাদক ও উজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া,যুগ্ম সম্পাদক সাইফুল আলম(ছদরুল)দুলাল মিয়া,অর্থ সম্পাদক নুরুল ইসলাম সাজু,ফতেপুর ইউ পি সাবেক চেয়ারম্যান মুহিবুর রহমান,মেহেদি হাসান লিটন প্রমুখ। মানববন্ধনে বক্তার বলেন,মিয়ানমারে রোহিঙ্গাদের রক্ত নিয়ে হুলিখেলা বিশ্বের মানবতাবাদীরা আর সইবে না। রোহিঙ্গা শিশুসহ নর নারির প্রতি ফোটা রক্তের দাম মিয়ানমারের খুনি সরকার অং সাং সূ চি“কে জাতিসংঘে দিতে হবে। এবং তার নোবেল ফিরিয়ে নেওয়ার দাবীও জানানো হয়। বক্তারা আরও বলেন,অবিলম্বে  মিয়ানমারে রোহিঙ্গা নিধন বন্ধ করতে হবে। এই অমানবিক গণহত্যা প্রতিরোধে সর্বত্র তীব্র আন্দোলন গড়ে তোলা এখন সময়ের দাবি। মিয়ানমারের নিরীহ রোহিঙ্গা জনগোষ্ঠির পাশে দাঁড়ানোর জন্য দেশের সর্বস্তরের মানুষের বিবেক জাগ্রত করতে হবে। এজন্য প্রয়োজন সকলের সম্মিলিত প্রচেষ্টা ও সহযোগিতা। বক্তারা অবিলম্বে এসব গণহত্যা বন্ধ করে মায়ানমারে রেহিঙ্গাদের জন্য  একটি সেফ জোন তৈরির কার্যকরী পদক্ষেপ গ্রহণের জন্য জাতিসংঘের সু-দৃষ্টি কামনা করেন।


1