LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ১৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

গাংনীতে শারদীয় দূর্গোৎসব করতে পারছেনা হিন্দু স¤প্রদায়



আল-আমীন: নিদৃষ্ট স্থান না থাকায় এবার মেহেরপুরের গাংনীতে শারদীয় দূর্গোৎসব করতে পারছেনা হিন্দু স¤প্রদায়ের মানুষ। প্রধান ধর্মীয় উৎসব করতে না পেরে হতাশ তারা। দ্রত সময়ের মধ্যে স্থান নির্ধারন করে ধর্মীয় উৎসব পালনে সহযোগীতা করতে প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন হিন্দু সম্প্রদয়ের নেতারা। গাংনী উপজেলা পূজা উৎযাপন কমিটির সভাপতি ধীরেন দাস বলেন,দীর্ঘদিন যাবৎ গাংনীতে শারদীয় দূর্গোৎসব করে আসছিলাম। বর্তমানে কোন জাইগা না থাকায় ধর্মীয় উৎস থেকে বঞ্চিত হচ্ছি। তিনি আরো বলেন, গত কয়েক বছর পূর্বে গাংনী উপজেলার বিভিন্ন গ্রামে অন্তত ৩০/৩৫ টা পূজা হতো কিন্তু সরকারী অর্থ বরাদ্দ কম ও প্রয়োজনীয় সহযোগীতার অভাবে গাংনী উপজেলায় দিনদিন পূজার সংখ্যা কমছে। অবিলম্বে পূজার নিদৃষ্ট স্থান বরাদ্দ দিয়ে ধর্মীয় উৎসব পালনে সরকার ও প্রশাসনের সহযোগীতা কামনা করেন। কিশোর সুমন জানায়,বছর জুড়ে শারদীয় দূর্গোৎসবের আনন্দ করায় আশায় থাকি কিন্তু পূজা না হওয়ায় এবার সে উৎসব থেকে বঞ্চিত হচ্ছি। গাংনী উপজেলা পূজা উৎযাপন কমিটির সাধারন সম্পাদক সুশান্ত কুমার পাত্র জানান, সংখ্যালঘু সম্প্রদায়কে শারদীয় দূর্গোৎসব থেকে বঞ্চিত না করে যে কোন মূল্যে পূজার স্থান বরাদ্দ দিয়ে ধর্মীয় উৎসব পালনের সুযোগ দেয়া হোক। তিনি আরো বলেন এবছর গাংনী উপজেলায় মাত্র ১৫ টি পূজা মন্ডপ তৈরি করা হচ্ছে। মেহেরপুরের জেলা প্রশাসক পরিমল সিংহ জানান,এত দ্রত সময়ের মধ্যে স্থান বরাদ্দ দেয়া খুবই কষ্ট কর । তারপরও পূজা উৎযাপন কমিটির সদস্যরা গাংনী উপজেলা নির্বাহী অফিসারের সাথে যোগাযোগ করে তাহলে সাময়িক ভাবে এবার পূজা উৎযাপন করার সহযোগীতা করা হবে।


1