LatestsNews
# ভবিষ্যতে দেশের সব নির্বাচনে ইভিএম ব্যবহার করা হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা।# দক্ষিণ আফ্রিকাকে জিততে দিলেন না উইলিয়ামসন# খুলনার শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের ডাক্তার-ষ্টাফদের দুই দফা দাবীতে অবস্থান ধর্মঘট পালিত# নড়াইলে শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে লোহাগড়ায় মানববন্ধন# নওগাঁয় ২ লাখ ৩২ হাজার জাল টাকা উদ্ধার, গ্রেফতার-১# দিনাজপুর বিরলে দেওয়ানজীদিঘী পুকুরে পোনা মাছ অবমুক্তকরণ # শার্শায় অস্ত্র-গুলিসহ আটক ১ # গাজীপুর শ্রীপুরে পল্লী বিদ্যুতের প্রিপেইড মিটার বন্ধের দাবীতে মানববন্ধন# নোয়াখালীতে ভুয়া চিকিৎসককে আদালতের নির্দেশে কারাগারে প্রেরণ# জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের বাড়ি ভাংচুর সহ গাছকর্তন # বেনাপোলে সড়ক দুর্ঘটনায় ট্রান্সপোর্ট ব্যবসায়ী নিহত# এবছর শিক্ষা খাতে বাজেটের আকার বাড়লেও তা শতাংশে কমেছে বলে মনে করছেন বিশ্লেষকরা।# পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে বাংলাদেশি ও চীনা শ্রমিকদের মধ্যে সংঘর্ষে ৮ চীনা শ্রমিক আহত হয়েছেন।# দেশে ফলের উৎপাদন বাড়াতে প্রতিনিয়ত চলছে নানা গবেষণা- কৃষকদের উৎসাহিত করতে যত আয়োজন# মোবাইল ফোনে বাংলায় এসএমএস (মেসেজ) পাঠালে খরচ অর্ধেক ছাড় দেয়া হবে।# বিএনপির স্থায়ী কমিটির সদস্য হলেন সেলিমা ও টুকু# মানুষের খাদ্য তালিকার প্রাণীর এসব খাবার এ যেন মানুষ মারার কারখানা# রাজধানীর বায়তুল মোকাররম মার্কেটে আগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।# আমিরাতে প্রথম বাংলাদেশির গোল্ডেন ভিসা অর্জন# 'মোবাইল রিচার্জে শুল্ক বাড়ানোয় ক্ষতিগ্রস্ত হবে ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রা'
আজ বৃহস্পতিবার| ২০ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

মুন্সীগঞ্জে মিয়ানমারে গণহত্যা বন্ধের দাবিতে পানহাট্টা গ্রামবাসীর মানবন্ধন



মুন্সীগঞ্জ প্রতিনিধি :

মিয়ানমারে রোহিঙ্গা মুসলিমদের উপর নির্যাতন ও গণহত্যা বন্ধ এবং তাদেরকে ফিরিয়ে নেওয়ার দাবিতে মানবন্ধন করেছে মুন্সীগঞ্জের পানহাট্টা গ্রামবাসী।

পানহাট্টা অগ্রদূত তরুন সংঘের সৌজন্যে (১৫ সেপ্টেম্বর) শুক্রবার আছর নামাজের পর পানহাট্টা বাজার থেকে একটি র‌্যালী বের হয়ে রামপাল ইউনিয়নের আমতলা দিয়ে হাতিমারা বাজারে এসে র‌্যালীটি শেষ হয়। পরে মিয়ানমারের অসহায় নির্যাতিত রোহিঙ্গা মুসলিমদের জন্য দোয়া করা হয়।

অগ্রদূত তরুন সংঘের সভাপতি শাহাজাহান সাজুর সভাপতিত্বে মানবন্ধনে উপস্থিত ছিলেন
অগ্রদূত তরুন সংঘ উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আব্দুল সামাদ, সধারণ সম্পাদক আবিদ আজাদ, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা সফিকুল ইসলাম মামুন, রামপাল ইউনিয়ন যুবলীগ সহ-সভাপতি করিম, ১নং ওর্য়াড মেম্বার আব্দুল রোফ, পানহাট্টা নতুন জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মো. রুহুল আমিন দেওয়ান, ছাত্রলীগ নেতা শাহাদাৎ হোসেন সিমান্ত, মসজিদের ইমান, শিক্ষক, মুক্তিযোদ্ধা, ছাত্রসহ স্থানীয় আমওয়ামী লীগ-বিএনপির সকল নেতাবৃন্দ উস্থিত ছিলেন।

এ সময় বক্তরা বলেন, আর একটি মুসলমানদের যদি হত্যা করা হয়! তাহলে এই বাংলাদেশের ১৬ কোটি মানুষ মিয়ানমারের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করবে। এখানে অমরা আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি ও জামাত ইসলাম দল বল নির্ভিশেষে এক নবীর উম্মোত হিসেবে মিয়ানমারে এই গণহত্যার নিন্দা প্রকাশ করছি। যার যার স্থান থেকে সকলকে মিয়ানমারের অসহায় মুসলিম শরণার্থীদের সাহায্যের জন্য এগিয়ে আসুন।



1