LatestsNews
# ‘বুলবুল’ কেড়ে নিল সাতজনের প্রাণ# সোমবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত# বীরের মতো লড়েও সিরিজ জেতাতে পারলেন না নাঈম# ঘূর্ণিঝড় ‘বুলবুল’ কেড়ে নিল ১০ জনের প্রাণ# সরকার হটানোর জন্য বিএনপি তৈরি হচ্ছে: ফখরুল# ব্যাংক ঋণ পরিশোধে পুরুষের চেয়ে এগিয়ে নারী: বাণিজ্যমন্ত্রী# জেএসসি-জেডিসি পরীক্ষা শুরু শনিবার# ধানমন্ডিতে বাড়ির মালিক-গৃহকর্মীকে গলাকেটে হত্যা # আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের মধ্যে ১৫০০ জনেক চিহ্নিত করা হয়েছে # রপ্তানি করতে না পারায় ভারতে পেঁয়াজের বাজারে ধ্বস!# আল-জাজিরায় বাংলাদেশি ফ্রিল্যান্সারদের সফলতার গল্প# আজ থেকে ৯ ইঞ্চির ছোট সাইজের ইলিশ ধরা নিষিদ্ধ থাকবে# ব্যাংকে ১০ হাজার টাকা পর্যন্ত সার্ভিস চার্জ ফ্রি# যুক্তরাষ্ট্রে ‘সঙ্কটাপন্ন’ খোকার জীবন শেষ ইচ্ছেটিও পূরণ হচ্ছে না পাসপোর্ট না থাকায়# সড়কে শৃঙ্খলা আনতেই নতুন আইন : কাদের# 'দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতেই ভোলার ঘটনা ঘটানো হয়েছে'# ন্যাম সম্মেলন শেষে দেশের পথে প্রধানমন্ত্রী# এমপিওভুক্তিতে অসঙ্গতি, বিকালে সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী# সরকারের গুণগানে দেশে নতুন বুদ্ধিজীবী শ্রেণীর উদয় হয়েছে : গয়েশ্বর# সিটি ব্যাংক ও বিকাশের মধ্যে চুক্তি স্বাক্ষর
আজ শুক্রবার| ১৫ নভেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

মুন্সীগঞ্জে মিয়ানমারে গণহত্যা বন্ধের দাবিতে পানহাট্টা গ্রামবাসীর মানবন্ধন



মুন্সীগঞ্জ প্রতিনিধি :

মিয়ানমারে রোহিঙ্গা মুসলিমদের উপর নির্যাতন ও গণহত্যা বন্ধ এবং তাদেরকে ফিরিয়ে নেওয়ার দাবিতে মানবন্ধন করেছে মুন্সীগঞ্জের পানহাট্টা গ্রামবাসী।

পানহাট্টা অগ্রদূত তরুন সংঘের সৌজন্যে (১৫ সেপ্টেম্বর) শুক্রবার আছর নামাজের পর পানহাট্টা বাজার থেকে একটি র‌্যালী বের হয়ে রামপাল ইউনিয়নের আমতলা দিয়ে হাতিমারা বাজারে এসে র‌্যালীটি শেষ হয়। পরে মিয়ানমারের অসহায় নির্যাতিত রোহিঙ্গা মুসলিমদের জন্য দোয়া করা হয়।

অগ্রদূত তরুন সংঘের সভাপতি শাহাজাহান সাজুর সভাপতিত্বে মানবন্ধনে উপস্থিত ছিলেন
অগ্রদূত তরুন সংঘ উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আব্দুল সামাদ, সধারণ সম্পাদক আবিদ আজাদ, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা সফিকুল ইসলাম মামুন, রামপাল ইউনিয়ন যুবলীগ সহ-সভাপতি করিম, ১নং ওর্য়াড মেম্বার আব্দুল রোফ, পানহাট্টা নতুন জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মো. রুহুল আমিন দেওয়ান, ছাত্রলীগ নেতা শাহাদাৎ হোসেন সিমান্ত, মসজিদের ইমান, শিক্ষক, মুক্তিযোদ্ধা, ছাত্রসহ স্থানীয় আমওয়ামী লীগ-বিএনপির সকল নেতাবৃন্দ উস্থিত ছিলেন।

এ সময় বক্তরা বলেন, আর একটি মুসলমানদের যদি হত্যা করা হয়! তাহলে এই বাংলাদেশের ১৬ কোটি মানুষ মিয়ানমারের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করবে। এখানে অমরা আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি ও জামাত ইসলাম দল বল নির্ভিশেষে এক নবীর উম্মোত হিসেবে মিয়ানমারে এই গণহত্যার নিন্দা প্রকাশ করছি। যার যার স্থান থেকে সকলকে মিয়ানমারের অসহায় মুসলিম শরণার্থীদের সাহায্যের জন্য এগিয়ে আসুন।



1