LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বেনাপোল ও শার্শায় ২৬ পূজামন্ডপে শারদীয় দুর্গাোৎসবের প্রস্ততি



শহিদুল ইসলাম,বেনাপোল প্রতিনিধি।। সারা দেশের মতো বেনাপোলেও চলছে শারদীয় দুর্গোৎসবের প্রস্তুতি। প্রতিমা তৈরির কাজ প্রায় শেষ। চলছে রং-তুলির কাজ। প্রতিমাশিল্পীরা রং-তুলির কাজ নিয়ে পার করছেন ব্যস্ত সময়। 

রোববার (১৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায়, এবার ২৬টি পূজামণ্ডপে শারদীয় দুর্গোৎসবের প্রস্তুতি চলছে। এর মধ্যে শার্শা থানায় রয়েছে ১৭টি ও বেনাপোল পোর্ট থানার ৯টি মণ্ডপ। ইতোমধ্যে প্রতিমা তৈরির কাজ শেষ হয়েছে। চলছে রং-তুলির কাজ।

 

প্রতিমাশিল্পীরা তাদের হাতের কারুকার্য ও রং-তুলি দিয়ে প্রতিমাগুলির সোন্দর্যবর্ধন করতে ব্যস্ত সময় পার করছেন। কিছু কিছু মণ্ডপে সব প্রস্ততি সম্পন্নের পর চলছে স্টেজ ও অন্য ডেকোরেশনের কাজ।

 

সবার সুখ ও মঙ্গল কামনায় মায়ের আগমন ঘটবে এবার। অশুভ শক্তি ও অসুর শক্তির হবে বিনাশ। পৃথিবীর সুন্দর ও শ্বাশত সুন্দরের জয় হবে। এমনটাই আশা করছেন সনাতন ধর্মাবলম্বীরা।

 

প্রতি বছরের মতো এবারও প্রতিটি পূজামণ্ডপে সরকারি ও রাজনৈতিক দলগুলো চাল ও নগদর অর্থ বিতরণ করবেন। মণ্ডপগুলিতে যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে আনসার ও গ্রাম পুলিশের সঙ্গে পুলিশের তিনটি মোবাইল টিম কাজ করবে বলে জানা যায়।

 

উপজেলা পূজা উদযাপন পরিষদের সিনিয়র যুগ্ম সম্পাদক সুকুমার দেবনাথ  জানান, চলতি মাসের ২৫ সেপ্টেম্বর থেকে পূজা শুরু হচ্ছে। শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের লক্ষ্যে ইতোমধ্যে পূজা উদযাপন পরিষদের উপজেলা প্রশাসন ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে আলোচনা হয়েছে। তারা বলেছেন, মণ্ডপগুলোতে সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা দেবেন।

 

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান জানান, পূজা চলাকালীন মণ্ডপগুলোতে যেন কোনো প্রকার আইন-শৃঙ্খলার অবনতি না ঘটে তার জন্য নিরাপত্তা ব্যবস্থা জোরদার থাকবে। ইতোমধ্যে আমরা পূজা উদযাপন কমিটিগুলোর সঙ্গে এনিয়ে মতবিনিময় সভা করেছি।


1