LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ রবিবার| ২৫ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

সংবাদ সম্মেলনে অভিযোগ- ছাতকে ধর্ষণ মামলা আপোষ না করায় ৪৫পরিবার একঘরে




ছাতক প্রতিনিধি,
ছাতকে নারী নির্যাতন মামলা আপোষ না করায় বাদিসহ তার স্বগোত্রিয় ৪৫পরিবারকে পাচরবাদ দিয়ে একঘরে করে রেখেছে গ্রামবাসি। মঙ্গলবার ছাতক প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এঅভিযোগ করেন মামলার বাদি জাহাঙ্গির আলম। বাদির পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন, তার স্ত্রী নির্যাতিতা হাবিবা বেগম। এসময় উপস্থিত ছিলেন, হাইলকেয়ারী গ্রামের হাজি আফতাব আলী (কালা হাজি), আজমল হোসেন, আব্দুস সালাম, ফয়ছল আহমদ প্রমূখ। লিখিত বক্তব্যে অভিযোগ করা হয়, গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউপির হাইলকেয়ারি গ্রামের জাহাঙ্গির আলম স্থানীয় জালালপুর পয়েন্টে চায়ের দোকান দিয়ে এর অর্জিত আয়ে পরিবার নির্বাহ করে আসছে। ২০জুন রাত সোয়া ৯টায় সে দোকানে থাকায় একই গ্রামের আছমত আলীর (বারইয়া) পুত্র রোবেল মিয়া (২৭) ও নূরুল ইসলামের পুত্র আখতার মিয়া (২৪) বসত ঘরে প্রবেশ করে তার স্ত্রী হাবিবা বেগম (২১) কে জোরপূর্বক ধর্ষণ করে। বাড়িতে পুরুষ লোক না থাকায় হাবিবার গলা থেকে ৬৫হাজার টাকা মূল্যের একটি স্বর্ণালংকার ছিনিয়ে নেয়া হয়। এঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) ৯ এর (৪) (খ) তৎসহ ৩৭৯/৫০৬ দন্ডবিধি আইনে ছাতক থানায় একটি মামলা (নং ২৬, তাং ২১.০৬.২০১৭ইং) দায়ের করেন। এর পর থেকে প্রভাবশালী আসামিরা বাদিকে মামলা তুলে নেয়ার অব্যাহত হুমকি দিতে থাকে। মামলা প্রত্যাহার না করায় অবশেষে গ্রামবাসি সোমবার হাইলকেয়ারি গ্রামের হাজি আরশ আলীর বাড়িতে আবাব মিয়ার সভাপতিত্বে এক সভার আয়োজন করে বাদিসহ তাদের স্ব-গোত্রিয় ৪৫পরিবারকে পাচরবাদ দেয়া হয়। সভায় উপস্থিত ছিলেন, হাজি আরশ আলী, আছমত আলী (বারইয়া), ছালিম উল্লাহ, আব্দুল কাহার, সেলিম আহমদ, নূরুল ইসলাম, ফয়জুল ইসলাম, তাজ উদ্দিন, আব্দুস ছাত্তার, সুনাহর আলী, সমশর আলী ও হাজি মনু মিয়াসহ অন্যান্য। এখন বাদিসহ এসব পরিবার রাস্তা-ঘাটে যাতায়াত করতে পারছেনা। মামলা প্রত্যাহার না করলে প্রকাশ্য হত্যার হুমকি দেয়া হচ্ছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়। ফলে তারা এখন চরম নিরাপত্তাহীনতা ভোগছেন। এব্যাপারে তারা প্রশাসনের উর্ধতন মহলের সুদৃষ্ঠি কামনা করছেন।


1