LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ রবিবার| ২৫ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

টাঙ্গাইলে পোল্ট্রি ব্যবসায়ী মজেু হত্যাকান্ডরে আসামরি স্বীকারোক্তি



অন্তু দাস হৃদয়, টাঙ্গাইল :

টাঙ্গাইলরে সখীপুর উপজলোয় পোল্ট্রি ব্যবসায়ী দ্বন্দে মজেু আহমদে (৪৩) হত্যা করে ড্রামরে ভতের ভরে ফলেে দওেয়ার কথা স্বীকার করছেনে হত্যাকান্ডে গ্রফেতারকৃত আসামি সবুজ দওেয়ান (৩০) আদালতে জবানবন্দি দয়িছে।ে

বুধবার দুপুরে টাঙ্গাইল জষ্ঠ্যে বচিারকি ম্যাজস্ট্রিটে রুপম কান্তি দাসরে আদালতে পোল্ট্রি ব্যবসায়ী সবুজ দওেয়ান ১৬৪ ধারায় জবানবন্দি দনে।

পুলশি আসামি সবুজ দওেয়ানকে মঙ্গলবার সাভাররে আশুলয়িা জামগড়া এলাকা থকেে এবং লাশ বহনকারী পকিআপ চালক মতউির রহমানকে (৩৫) টাঙ্গাইলরে কালহিাতী উপজলো এলাকা থকেে গ্রফেতার কর।ে বুধবার তাদরে আদালতে হাজরি করা হয়।

এ ব্যাপারে নহিত মজেু আহমদেরে স্ত্রী হনো বগেম বলনে, স্বামীর ব্যবসায়ীক শত্রু সবুজ দওেয়ানকে আমার প্রথমে সন্দহে হয়।

সে সাভারে এলাকায় একজন ভয়ঙ্কর সন্ত্রাসী। সবুজ এর আগওে সে তাঁর স্বামীকে মথ্যিা মামলায়ও জলে খাটাছলি বলে জানায়।

প্রসঙ্গত, গত (২০ আগস্ট) দুপুরে মজেু আহমদে ব্যবসায়কি কাজে ২ লাখ ৮০ হাজার টাকা নয়িে আশুলয়িার জামগড়ার বাসা থকেে বরে হন।

পর,ে খোঁজ না পয়েে ওই রাতইে তাঁর স্ত্রী হনো আক্তার আশুলয়িা থানায় নখিোঁজরে সাধারণ ডায়রেী করনে।

নখিোঁজরে তনি দনি পর গত (২৩ আগস্ট) টাঙ্গাইলরে সখীপুর উপজলোর ঢাকা-সাগরর্দীঘি সড়করে কালয়িা ঘোনারচালা এলাকায় পরে থাকা একটি প্লাাস্টকিরে ড্রামরে ভতের র্অধগলতি মজেু আহমদেরে লাশ উদ্ধার করে সখীপুর থানা পুলশি।

সখীপুর থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওস)ি মাকছুদুল আলম বলনে, অচরিইে মজেু আহমদে হত্যাকান্ডরে বাকী আসামদিরে গ্রফেতার করা হব।ে


1