LatestsNews
# কাদের মোল্লাকে ‘শহীদ’ সম্বোধন করায় সংগ্রাম পত্রিকার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত# ১৬ ডিসেম্বর ১৬ টাকায় বিমান টিকিট!# বুদ্ধিজীবী স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।# নোয়াখালীতে ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষ্যে র‌্যালি ও সেমিনার অনুষ্ঠিত# টঙ্গীতে গাজীপুরা মহিলা ও নূরুল কোরআন মাদ্রাসার শুভ উদ্বোধন# চারণকবি বিজয় সরকারের ৩৪তম মৃত্যুবার্ষিকী আজ।# আগামী ১০ জানুয়ারি (শুক্রবার) শুরু হবে ৫৫ তম বিশ্ব ইজতেমার প্রথম পর্ব।# পেঁয়াজের দাম বাড়ায় চলতি বছরের নভেম্বরে মূল্যস্ফীতি বেড়েছে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।# পদ্মা ব্যাংক থেকে ৪ কোটি টাকা জালিয়াতি ও আত্মসাতের অভিযোগে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে চার্জশিট# প্রিয়াঙ্কা-ফারহানের অন্তরঙ্গ ভিডিও ফাঁস! # ২৮ দিন ধরে হাসপাতালে নিউমোনিয়া চিকিৎসা নেওয়ার পর রোববার বাড়ি ফিরেছেন লতা # ২০১৯ বেগম রোকেয়া পদক পাচ্ছেন এবার যারা # সচিবালয়ের আশপাশে হর্ন বাজালেই জেল# ইন্টারনেট থেকে মিথিলা-ফাহমির ছবি সরানোর নির্দেশ# মোশতাকদের বিষয়ে সবাইকে সতর্ক থাকা কথা বলেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।# কর শনাক্তকরণ নম্বর বা ‘টিআইএনধারী সবাইকে রিটার্ন দাখিল করতে হবে’# স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্রী রুম্পা হত্যা: প্রেমিক সৈকত ৪ দিনের রিমান্ডে# সিনেমার উন্নয়নের জন্য মফস্বল শহরের হলগুলোর প্রতি গুরুত্ব দিতে হবে - প্রধানমন্ত্রী# শ্রীমঙ্গলে ৬ ডিসেম্বর মুক্ত দিবস বধ্যভ‚মি-৭১ প্রাঙ্গণে মুক্তিযুদ্ধের যাদুঘর করার দাবি # শার্শার শিক্ষা প্রতিষ্ঠানে পৌছে গেছে নতুন বই
আজ রবিবার| ১৫ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

নওগাঁ-২ আসনে আগামী জাতীয় নির্বাচনের মনোনয়ন প্রত্যাশি নাজিবুল্লাহ চৌধুরী ঠাঁই পেয়েছেন জনগণের অন্তরের আসনে



(নওগাঁ) প্রতিনিধি: নওগাঁ-২ (পতœীতলা, ধামইরহাট) আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী নেতাদের মধ্যে আগামী নির্বাচনে কে হচ্ছেন দলীয় প্রার্থী, এনিয়ে এখন থেকেই নির্বাচনী এলাকায় দলীয় নেতাকর্মী ও জনসাধারনের মাঝে চলছে নানা জল্পনা-কল্পনা। বিএনপির প্রতিক ধানের শীষ-এর প্রার্থী যেন হয় সৎ, দক্ষ, কর্মী বান্ধব এমন প্রত্যাশা দলীয় নেতাকর্মীদের। তবে দলীয় মনোনয়ন প্রত্যাশী পতœীতলা উপজেলার খীরসিন এলাকার কৃতি সন্তান, জেলা বিএনপির সহ-সভাপতি, এক সময়ের তুখোর ছাত্র নেতা ও ১/১১ এর নির্যাতিত নেতা খাজা নাজিবুল্লাহ চৌধুরী ইতিমধ্যেই এলাকায় ব্যাপক প্রচারনা ও অসহায় নেতাকর্মীদের পাশে দাড়িয়ে কর্মী বান্ধব নেতা হিসেবে জনপ্রিয়তা অর্জন করেছেন।বন্যার সময় গরিব দুঃখির পাশে দাড়িয়ে ,বিপুল পরিমান ত্রাণ বিতরণ করে  নির্বাচনী এলাকা জুড়ে নেতাকর্মী ও সাধারণ ভোটারদের মুখে মুখে তার নাম ছড়িয়ে পড়েছে, জনগনের অন্তরের আসনে ঠাঁই  করে নিয়েছেন ।আস্থা অর্জন করেছেন সবার কাছে।

এদিকে গ্রহণযোগ্যতার মাপকাটিতে তৃণমূল সমর্থিত ও জনপ্রিয় নেতাকেই দল মনোনয়ন দিবে বলে জানিয়েছেন বিএনপি নেতা দিবর ইউপির সাবেক জনপ্রিয় চেয়ারম্যন আনিছুর রহমান শেখ। তিনি জানান, দেশের গণতন্ত্র ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় ধানের শীষ প্রতিকেই সাধারন ভোটাররা তাদের ভোট দিবেন বলে আশা প্রকাশ করেন তিনি। এছাড়া জননেত্রী বেগম খালেদা জিয়ার শক্তিশালী নেতৃত্বে দেশের উন্নয়ন আগামীতে সারা বিশ্বের কাছে রোল মডেল হিসেবে উপস্থাপিত হবে বলেও আশা করেন তিনি। আগামী নির্বাচনে যেহেতু একটি সুষ্ঠু ও শক্তিশালী ভোট অনুষ্ঠিত হবে তাই এলাকায় সার্বিক ইমেজ ও যোগ্য জনপ্রিয় তৃনমূল সমর্থিত ব্যক্তিকেই মনোনীত করবে দল। যাতে দলের বিজয় সুনিশ্চিত হয়।
অনুসন্ধানে জানা যায়, নওগাঁ-২ (পতœীতলা, ধামইরহাট) নির্বাচনী আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী নেতাদের মধ্যে অন্যতম খাজা নাজিবুল্লাহ্ চৌধুরী। তিনি নির্বাচনী এলাকার বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের দেখভালের দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি নির্বাচনী এলাকায় নেতাকর্মীসহ সাধারন ভোটারদের নিকট গিয়েছেন বারবার। করেছেন গণসংযোগ ও কর্মী সভা। অসহায় দলীয় নেতাকর্মীদের পাশে দাড়িয়ে ইতোমধ্যে তিনি কর্মী বান্ধব নেতা হিসেবে তৃনমুলের নেতাকর্মীদের নিকট থেকে ব্যাপক সাড়া পাচ্ছেন। ১/১১ এর সময় তিনি দলীয় ভাবে ব্যাপক ভূমিকা রেখেছিলেন এবং নির্যাতিত হয়েছিলেন।
সরেজমিনে জানা গেছে, নওগাঁ-২ নির্বাচনী এলাকার আগামী নির্বাচনে ধানের শীষের প্রতিক কে পাচ্ছেন এ নিয়ে এলাকায় দলীয় নেতা-কর্মীদের মধ্যে চলছে জল্পনা-কল্পনা। তবে বিএনপির বিশিষ্ট নেতা খাজা নাজিবুল্লাহ্ চৌধুরী নির্বাচনী এলাকার নেতাকর্মী ও সাধারণ ভোটারদের খোজ খবর রাখছেন, তাদের বিপদে দাড়াচ্ছেন পাশে। এছাড়া অসহায় রোগীদের চিকিৎসাসেবা দিয়ে মানবিকতার পরিচয় দেয়ায় সবশ্রেনীর মানুষের নিকট একটি আস্থার ঠিকানা হিসেবে পরিচিতি ঘটিয়েছেন খাজা নাজিবুল্লাহ চৌধুরী। ইতোমধ্যে তিনি এ আসন (পতœীতলা, ধামইরহাট) এ বন্যায় ক্ষতিগ্রস্থ্যদের মাঝে ত্রান, নগদ অর্থ বিতরণ সহ সার্বিক খোঁজ খবর রেখেছেন এবং এ আসনের দরিদ্র অসুস্থ্য অনেক রোগীকে নিজ খরচে দিয়েছেন চিকিৎসাসেবা। এছাড়া তার নির্বাচনী এলাকায় বিভিন্ন দলীয় কর্মসূচি পালনের বিষয়ে দেখভাল করছেন। দিচ্ছেন নানা রকম সহায়তা বলে জানিয়েছেন নজিপুর পৌরসভার সাবেক মেয়র আনোয়ার হোসেন, পতœীতলা ইউপির সাবেক চেয়ারম্যান মাসুদ করিম সরকার, নিরমইল ইউপির সাবেক চেয়ারম্যান আতাউর রহমান, কৃষ্ণপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সামাদ, ধামইরহাট উপজেলার জাহানপুর ইউপির সাবেক চেয়ারম্যান শাহাদৎ হোসেন মোল্লা, উপজেলা ছাত্রদল ও যুবদলের সাবেক সভাপতি মন্টু চৌধুরী, ধামইরহাট উপজেলার শ্রমিক নেতা আতাউর হোসেন সহ তৃনমূলের অনেক নেতাকর্মী।
সার্বিক বিষয়ে খাজা নাজিবুল্লাহ্ চৌধুরী বলেন, দেশের জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়া নিশ্চয় সৎ, যোগ্য, শিক্ষিত ও তারুন্য নির্ভর ত্যাগী নেতাদের মুল্যায়ন করবে। তিনি বলেন, ছাত্র রাজনীতির সময় থেকেই এলাকার প্রতিটি পাড়া মহল্লায় ঘরে ঘরে গিয়ে দলের জন্য কাজ করে চলছি আজ অবদি। চেষ্টা করেছি নেতাকর্মীসহ সর্বসাধারনের পাশে দাড়াবার জন্য। তুলে ধরেছি বিএনপির উন্নয়নের চিত্র। মনোনয়ন পাবার ব্যাপারে শতভাগ আস্থা রেখে নাজিবুল্লাহ্ চৌধুরী আরো বলেন, দল ধানের শীষ প্রতিক বিজয়ে যাকেই যোগ্য প্রার্থী মনে করবেন, তাকেই বিজয়ী করতে জীবন বাজি রেখে কাজ করবো ইনশাআল্লাহ ।


1