LatestsNews
# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের। # ফিল্মি স্টাইলে মেহেদিকে ছিনিয়ে নেয়ার পরিকল্পনা, গ্রেফতার ৪# মুন্সীগঞ্জে প্রতিদিন শাপলা তুলে লাখ টাকা আয় করে কৃষক শ্রেণীর লোকেরা# ব্যাচেলর খ্যাত সালমান খান অবশেষে বিয়ের জন্য নায়িকা পাত্রী খুঁজে পেয়েছেন# সন্ত্রাসীদের অতর্কিত হামলায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহত # নকশা জালিয়াতির অভিযোগে কাসেম ড্রাইসেলের ব্যবস্থাপনা পরিচালক তাসভীর-উল-ইসলামকে গ্রেফতার।# ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে নার্স ও স্টাফদের সঙ্গে সংঘর্ষের ঘটনা# রোহিঙ্গা প্রত্যাবাসনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে মিয়ানমারকে আহ্বান জানিয়েছে জাতিসংঘ।# হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর জাতীয় পার্টির বিভক্তি আরো স্পষ্ট হয়ে উঠছে।# ডেঙ্গু মোকাবিলায় সতর্কতা ও সচেতনতা আরো বাড়ানোর আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা# ঈদের আগে পরে মোট ১৩ দিনে এবার সড়ক, নৌ ও রেল পথে ২৪৪টি দুর্ঘটনায় মোট ২৫৩ জন নিহত ও ৯০৮ জন আহত।# গাইবান্ধা আধুনিক হাসপাতালের বেহাল অবস্থা # ভারতে নিহত মাইনুল ও তানিয়া মরদেহ দেশে আনা হয়েছে# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।# বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প দেশের দ্বিতীয় মুক্তিযুদ্ধ।
আজ মঙ্গলবার| ২০ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

নবীগঞ্জে দুই পক্ষের লোকজনের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ আহত ৩০



ছনি চৌধুরী,হবিগঞ্জ প্রতিনিধি ॥॥ নবীগঞ্জ-হবিগঞ্জ সড়কের রসুলগঞ্জ বাজারে সিএনজি শ্রমিক ও গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে অনন্ত ৩০ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় ৩ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে । অপর আহতদের নবীগঞ্জ ও হবিগঞ্জ হাসপাতালে ভর্তি এবং প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। স্থানীয় সূত্রে জানাযায়, গতকাল রবিবার বিকালে নবীগঞ্জ-হবিগঞ্জ সড়কের রসুলগঞ্জ বাজারে বাস পরিবহনের ছেগার আলীপুর গ্রামের মৃত লোদন মিয়ার ছেলে ছালিক মিয়ার সাথে তুচ্ছ ঘটনা কেন্দ্র করে সিএনজি চালক মোঃ সেলু মিয়ার বাকবিতন্ডা হয়। এ ঘটনায় বাস ও সিএনজি স্থানীয় সংগঠনের নেতৃবৃন্দ বিষয়টি মিমাংসা করেন দেন। কিন্তু গত রবিবার রাত ১০টার দিকে ছেগার ছালিক মিয়া তার আত্মীয় স্বজনসহ লোকজন নিয়ে সিএনজি ষ্টেশনে এসে হামলা চালায়। এতে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ সময় রসুলগঞ্জ বাজার মসজিদ মাইকে আলীপুর গ্রামের লোকজন ঘোষনা দেন তিমিরপুর গ্রামের লোকজন বাজারে লুটপাট শুরু করছে। যার যা কিছু আছে তা নিয়ে এগিয়ে এসো। এই গুজনের ঘোষনার পর পরই আলীপুর গ্রামের লোকজন লাটিসোটা নিয়ে জারা সুপার মার্কেটে হামলায় চালায়। ওই মার্কেটের মালিক উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা পারভেজসহ বেশ কিছু ব্যবসায়ী গুরুতর আহত হয়। সংঘর্ষ চলাকালে উভয় পক্ষেও লোকজন ইট পাটকেল, লাটি, জিআর পাইপ ব্যবহার করতে দেখা যায়। খবর পেয়ে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস.এম আতাউর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। সংঘর্ষে বাস,মোটর সাইকেল,সিএনজিসহ ৭-৮টি দোকান পাট ভাংচুর করা হয়। সংঘর্ষে গুরুতর আহতরা হলেন জারা মার্কেট ব্যবসায়ী রুবেল মিয়া (২৮), ফারুক মিয়া (৩২) ও আল আমীন (৩০)’কে মুমূর্ষ অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। অন্যান্য আহতরা হলেন সাইদুর রহমান (২৮),শামাল মিয়া (৩৫), ছাদিক মিয়া (২২), তাকিব উল্লাহ (২৭), মতিউর রহমান (৩০), আবুল কালাম (৩৫), সাইদুল হক (২৫), আবুল হোসেন (১৭), মুক্তার মিয়া (২৪), মোফাজ্জল (২৩), রাজু আহমেদ (২০), রাসেল আহমদ (২০)। এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে বলে স্থানীয় সুত্রে জানা গেছে। এদিকে জারা সুপার মার্কেট মালিক জমরু মিয়ার ছেলে আহত স্বেচ্ছাসেবকলীগ নেতা পারভেজ মিয়া জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এত বড় ঘটনার কথা নয়। প্রকৃত বিষয় হলো আলীপুর গ্রামের ছালিক, খালিক মিয়াসহ কয়েকজন লোকের সাথে আমাদের পারিবারিক ও রাজনৈতিক বিরোধ চলে আসছিল। সংঘর্ষ ও হামলার ঘটনায় প্রায় লক্ষাধিক টাকার ক্ষতিসাধিত হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে সংবাদটি লেখা পর্যন্ত নবীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়নি ।


1