LatestsNews
# প্রশিক্ষণ আমাদের জ্ঞান ও কাজের দক্ষতা বাড়ায় - উপসচিব মোহাম্মদ শওকত ওসমান# নোয়াখালীতে এলজি ও দেশীয় অস্ত্রসহ ডাকাত গ্রেফতার# নোয়াখালীতে প্রথমবারের মতো খোলাবাজারে পেঁয়াজ বিক্রি করছে টিসিবি# শ্বাসরুদ্ধকর ও সংকটময় সেই ১২ ঘণ্টা# হলি আর্টিজান মামলার ৮ আসামি আদালতে# ভারতের পুশ ইনের বিষয়টি পত্রিকায় দেখেছি : পররাষ্ট্রমন্ত্রী# ছেলের জীবন বাঁচাতে বাংলাদেশ থেকে দুবাইয়ে ছুটে গেলেন মা# রংপুর জেলা আ’লীগের এক নম্বর সদস্য জয়# মূল্যবান জিনিস রেখে শুধুই পেঁয়াজ নিলো চোর, হতবাক দোকানদার# বিপুল পরিমাণ রাসায়নিক অস্ত্র মজুদ করেছে মিয়ানমার!# গত ১০ বছরে লাশ হয়ে ফিরেছে ২৭ হাজার নারী কর্মী# ১ ডিসেম্বর থেকে পেট্রোল পাম্পে ধর্মঘটের ডাক# ভোগে নয়, ত্যাগেই মর্যাদা বাড়ে : প্রধানমন্ত্রী# ১০৬ রানে অল আউট হয়ে যাওয়া নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী# যুবলীগের সম্মেলনে আমন্ত্রণ পাননি ওমর ফারুক# ঢাকায় জাতিসংঘের সাবেক মহাসচিব বান কি মুন# যুবলীগের কংগ্রেসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা# ফতুল্লায় বসতঘরে আগুন, পুড়ে অঙ্গার পোশাক শ্রমিক# চট্টগ্রামে ১০ জঙ্গি আটক, অভিযান চলছে# যুবলীগের সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা
আজ বৃহস্পতিবার| ০৫ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বেনাপোলে ছাত্রের গলাকাটা মরদেহ উদ্ধার



শহিদুল ইসলাম,বেনাপোল প্রতিনিধি।। যশোরের বেনাপোল সীমান্তে ওমর ফারুক (১৬) নামে এক ছাত্রের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় পোর্টথানা পুলিশ বেনাপোলের বাহাদুরপুর ইউনিয়নের মানকিয়া কোদলারহাট মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করে।

 

নিহত ছাত্র বেনাপোল পোর্টথানার বাহাদুরপুর ইউনিয়নের সরবানহুদা গ্রামের হায়দার আলীর ছেলে এবং কুদলার হাট জুনিয়র হাইস্কুলের দশম শ্রেণির ছাত্র।

 

হত্যার শিকার ওমর ফারুকের মামা আজগার আলী জানান, সোমবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাড়ি থেকে সাইকেল নিয়ে বের হয় সে। এ সময় তার সঙ্গে মোবাইল ফোন ও বাইসাইকেল ছিলো। রাতে বাড়ি না ফেরায় অনেক খোঁজাখুঁজি করেও তাকে আর পাওয়া যায়নি। মঙ্গলবার সকালে চাষিরা মাঠে কাজ করতে গিয়ে ধানক্ষেতে তার গলাকাটা মরদেহ দেখতে পেয়ে খবর দিলে মরদেহ সনাক্ত করা হয়। হত্যাকারীরা তার সঙ্গে থাকা মোবাইল ফোন ও সাইকেল ছিনিয়ে নেয়।

 

বেনাপোল পোর্টথানা পুলিশের উপপরিদর্শক (এসআই) ফকির তাইজুল ইসলাম বিষয়টি  নিশ্চিত করে জানান, ওই স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

 

কারা, কি উদ্দেশে তাকে হত্যা করেছে পুলিশ তা খতিয়ে দেখছে বলেও জানান এসআই।


1