LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ব্যাপক ঘুষ বানিজ্য ও দুর্নীতির আখড়া ঝিনাইদহ আনসার অফিস



এবার ভিডিপি মৌলিক প্রশিক্ষনে ঘুষ বানিজ্য

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ব্যাপক ঘুষ বানিজ্য আর দুর্নীতির আখড়ায় পরিণত হয়েছে ঝিনাইদহ আনসার অফিস। এবার ভিডিপি মৌলিক প্রশিক্ষনের জন্য প্রার্থীদের কাছ থেকে ৬ লক্ষাধিক টাকা অধিক ঘুষ নেওয়ার অভিযোগ উঠেছে। এ নিয়ে প্রশিক্ষন বঞ্চিত অনেকের মধ্যে চাপা ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। ভুক্তভোগীরা তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহনের জন্য সরকারের উধ্বর্তন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন। জানা গেছে, আহসান উল্লাহ জেলা আনসার ও ভিডিপির ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসাবে ঝিনাইদহে যোগদানের পর থেকে বেপরোয়া ঘুষ বানিজ্যে মেতে উঠেন। তিনি আনসার অফিসে শক্তিশালী সিন্ডিকেট করে বিভিন্ন দালালদের মাধ্যমে ঘুষ বানিজ্যে করছেন। ইতিপূর্বে তিনি টেন্ডার বাদে ঝিনাইদহ আনসার ও ভিডিপির অফিসের মোটা মোটা মেহগনি গাছসহ বিভিন্ন প্রজাতির ২০টি গাছ কেটে বিক্রি করে দিয়েছেন। তিনি নিজের সুবিধার জন্য বান্দরবনে পোস্টিংয়ে থাকা ১৪ ব্যাটেলিয়নের সদস্য প্যাথলজি সহকারি নরুল  ইসলামকে ঝিনাইদহে বদলি করিয়ে এসেছেন। এই প্যাথলজি সহকারি নুরুলকে দিয়ে ঘুষ বানিজ্যে করাচ্ছেন। নুরু তার প্যাথলজির কোন কাজ করে না।

 এ কারনে প্রায় প্যাথলজির কাজে ব্যবহৃত সরকারের কেনা ৫০ লক্ষাধিক টাকা মালামাল নষ্ট হতে চলেছে। এদিকে কোন খেয়াল নেই নুরুল ইসলামের। তিনি জেলা আনসার ও ভিডিপির ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে যোগসাজস করে ৬টি থানা অফিসারের মাধ্যমে ৬০জন ভিডিপি মৌলিক প্রশিক্ষনে জনপ্রতি ১৫ থেকে ২০হাজার টাকা করে মোট ৬লাখ টাকা অধিক হাতিয়ে নিয়েছেন। তিনি পূজামন্ডবে ডিউটি করার জন্য দুই হাজার ৩৮৪ জন অস্থায়ী ভাবে নিয়োগকৃত আনসারদের কাছ থেকে ৯লাখ টাকা হানিয়ে নিয়েছেন বলে অভিযোগ রয়েছে। এছাড়া অফিসের এমন কোন খাত নেই যে তিনি অনিয়ম দুর্নীতি করেন না। এব্যাপারে জেলা কমান্ড্যান্ট আহসান আল্লাহর সাথে অফিস টেলিফোনে যোগাযোগ করা হলে তিনি ঘুষ নেওয়ার বিষয়গুলো অস্বীকার করে বলেন, অদক্ষ প্রার্থীসহ অনেকের স্বার্থ রক্ষা হচ্ছে না। ফলে তারা নানামুখি ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তবে ঘুষ নেওয়ার ব্যাপারে এখনো পর্যন্ত কেউ কোন লিখিত অভিযোগ করেনি। অভিযোগ করলে ব্যবস্থা নেওয়া হবে।


1