LatestsNews
# ‘বুলবুল’ কেড়ে নিল সাতজনের প্রাণ# সোমবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত# বীরের মতো লড়েও সিরিজ জেতাতে পারলেন না নাঈম# ঘূর্ণিঝড় ‘বুলবুল’ কেড়ে নিল ১০ জনের প্রাণ# সরকার হটানোর জন্য বিএনপি তৈরি হচ্ছে: ফখরুল# ব্যাংক ঋণ পরিশোধে পুরুষের চেয়ে এগিয়ে নারী: বাণিজ্যমন্ত্রী# জেএসসি-জেডিসি পরীক্ষা শুরু শনিবার# ধানমন্ডিতে বাড়ির মালিক-গৃহকর্মীকে গলাকেটে হত্যা # আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের মধ্যে ১৫০০ জনেক চিহ্নিত করা হয়েছে # রপ্তানি করতে না পারায় ভারতে পেঁয়াজের বাজারে ধ্বস!# আল-জাজিরায় বাংলাদেশি ফ্রিল্যান্সারদের সফলতার গল্প# আজ থেকে ৯ ইঞ্চির ছোট সাইজের ইলিশ ধরা নিষিদ্ধ থাকবে# ব্যাংকে ১০ হাজার টাকা পর্যন্ত সার্ভিস চার্জ ফ্রি# যুক্তরাষ্ট্রে ‘সঙ্কটাপন্ন’ খোকার জীবন শেষ ইচ্ছেটিও পূরণ হচ্ছে না পাসপোর্ট না থাকায়# সড়কে শৃঙ্খলা আনতেই নতুন আইন : কাদের# 'দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতেই ভোলার ঘটনা ঘটানো হয়েছে'# ন্যাম সম্মেলন শেষে দেশের পথে প্রধানমন্ত্রী# এমপিওভুক্তিতে অসঙ্গতি, বিকালে সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী# সরকারের গুণগানে দেশে নতুন বুদ্ধিজীবী শ্রেণীর উদয় হয়েছে : গয়েশ্বর# সিটি ব্যাংক ও বিকাশের মধ্যে চুক্তি স্বাক্ষর
আজ সোমবার| ১৮ নভেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

ধুনটে ছাত্রলীগ কর্মীকে কুপিয়েছে স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা



ইমরান হোসেন ইমন.
বগুড়ার ধুনট বাজারে প্রকাশ্য দিবালোকে চপল মাহমুদ শুক্কুর (২২) নামের এক ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম করেছে স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা। রোববার বিকাল সাড়ে ৫টায় ধুনট বাজারের জিরোপয়েন্ট এলাকায় এঘটনা ঘটে। আহত চপল মাহমুদকে মূমূর্ষ অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে পৌর এলাকার পূর্ব ভরনশাহী গ্রামের আব্দুল আজিজ শেখের ছেলে।

স্থানীয়সূত্রে জানাগেছে, গত ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে উপজেলা ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগ পৃথক কর্মসূচি ঘোষনা করে। কর্মসূচির প্রস্তুতি গ্রহনকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের হাতাহাতির ঘটনা ঘটে। এরই জের ধরে রোববার বিকালে ছাত্রলীগ কর্মী চপল মাহমুদকে ধুনট বাজারের জিরোপয়েন্ট এলাকায় স্বেচাছাসেবক লীগের কয়েক জন নেতা কর্মী ধারালো অস্ত্র দিয়ে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে জখম করে ।  আহত চপল মাহমুদের অবস্থা আশংকাজনক।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রের মেডিকেল অফিসার ডাঃ অঙ্কিতা রব চৌতি জানান, চপল মাহমুদের ঘাড়ে ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তার অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, ছাত্রলীগ-স্বেচ্ছাসেবকলীগ নেতাকর্মীর মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে ছাত্রলীগ কর্মী চপল মাহমুদকে কুপিয়ে আহত করা হয়েছে। এঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।


1