LatestsNews
# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।# বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প দেশের দ্বিতীয় মুক্তিযুদ্ধ।# চলনবিলে পর্যটকের ঢল# চলনবিলে পর্যটকের ঢল# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# পশ্চিমবঙ্গের কলকাতায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বাংলাদেশের দুজন নাগরিক। # জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘ফ্রেন্ড অব দ্য ওয়ার্ল্ড’ বা ‘বিশ্ববন্ধু’ হিসেবে আখ্যা দেয়া হলো# ডেঙ্গু প্রতিরোধ-সচেতনতায় 'স্টপ ডেঙ্গু' অ্যাপ চালু # অবশেষে টাইগারদের নতুন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার রাসেল ডোমিঙ্গাকে।# পশ্চিমবঙ্গে বজ্রপাতে ৬ বাংলাদেশিসহ আহত ২৪, নিহত ৭# রাজধানীর মিরপুরে চলন্তিকা মোড়ের বস্তির আগুন নিয়ন্ত্রণে# বিশ্বের গুরুত্বপূর্ণ আট শহরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষ উদযাপন করার পরিকল্পনা নেওয়া হয়েছে।# ময়মনসিংহের গৌরীপুরে বাসের চাপায় প্রাণ গেল একই পরিবারের ৫ জনের# মসজিদে সন্ত্রাসী হামলা কারি নিউজিল্যান্ডের সেই খুনি জেলে বসেই অস্ত্র চাইলেন# বেনাপোল -বর্ডার ভোগান্তি টাকা টাকা খেলা নিরাপত্তা দেবে যারা, তারাই তো লুটেরা ?# জাতীয় শোক দিবস উপলক্ষে নোয়াখালীতে রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে স্বোচ্ছায় রক্তদান# নড়াইলে দুদক কমিশনার প্রাইমারি স্কুলের ভিত্তি প্রস্তর উদ্বোধন করলেন# আগামী ২২ আগস্ট থেকে রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু প্রথম দফায় ৩৫৪০ রোহিঙ্গাকে ফেরত নেবে মিয়ানমার# কথাসাহিত্যিক রিজিয়া রহমান আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
আজ রবিবার| ১৮ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

তেঁতুলিয়ায় শিশুস্বর্গের শিশু আশ্রম কাজের উদ্বোধন



পঞ্চগড় প্রতিনিধিঃ
পঞ্চগড় তেঁতুলিয়ায় অসহায় এতিম, প্রতিবন্ধী ও হতদরিদ্র মেধাবী শিশুদের জীবনমান উন্নয়নের লক্ষে শিশু আশ্র্রমের কাজ শুরুু করলো স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান শিশুস্বর্গ। ২০১০ সাল হতে ঝরে পড়া অনাথ, হতদরিদ্র শিশুুদের নিয়ে নানামুখি কার্যক্রমের এ পদক্ষেপ বাস্তবায়নের মধ্য দিয়ে স্বপ্ন পূরণ হতে চলেছে প্রতিষ্ঠানটির।
[
সোমবার (২ অক্টোবর) দুপুর ১২টায় তেঁতুলিয়া উপজেলার সীমান্তবর্র্তী গ্রাম চিমনজোত এলাকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কাজটির শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহিন। এসময় উপস্থিত ছিলেন নির্বাহী অফিসার মো.সানিউল ফেরদৌস, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী মাহমুদুর রহমান ডাবলু, সদর ইউপি চেয়ারম্যান কাজী আনিছুর রহমান, ইউপি সদস্য জামালউদ্দিন বাবু এবং শিশুস্বর্গের প্রতিষ্ঠাতা ও পরিচালক কবীর আকন্দ।
[
২০০৯ সালে উপজেলার সদর ইউনিয়নের সীমান্তবর্তী গ্রামে প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠা করেন জাবির সাবেক শিক্ষাথী কবির আকন্দ। পরিচালিত হচ্ছে দেশের স্বনামখ্যাত শিক্ষা প্রতিষ্ঠান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষাথীদের দ্বারা। শিশুস্বর্গের জন্মলগ্ন হতেই নিয়মিত শিক্ষা  উপবৃত্তি, শীতবস্ত্র, ঈদবস্ত্র বিতরণসহ শিক্ষিত ও অর্ধশিক্ষিত বেকার তরুণদের কর্মসংস্থান সৃষ্টি, হতদরিদ্র নারীদের মাঝে গাভী দিয়ে স্বাবলম্বী করণসহ নানামুখী সামাজিক উন্নয়নমূলক কাজ করে আসছে।

এ সংগঠনের অর্থায়নে বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ২৭ জন মেধাবী শিক্ষার্থী অধ্যয়ন করছে। ইতিমধ্যে আমরা শিশুদের উন্নত শিক্ষা ও স্বাস্থ্য সেবা প্রদানের লক্ষ্যে হাসপাতাল ও স্কুল নির্মানের জন্য নিজস্ব জমিতে ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে।


1