LatestsNews
# বহিষ্কার যেন স্থায়ী হয়: আবরারের বাবা# ফের উত্তপ্ত বুয়েট, নতুন করে শিক্ষার্থীদের বিক্ষোভ# ‘আবরার হত্যাকে কেন্দ্র করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় অশুভ শক্তি’# এজাহারভুক্ত বুয়েটের ১৯ আসামিকে সাময়িক বহিষ্কার করেছে বুয়েট কর্তৃপক্ষ।# ‘পাগলা মিজানে’র বাসা থেকে ৬ কোটি ৭৭ লাখ টাকার চেক উদ্ধার# আবরার হত্যায় কারো সংশ্লিষ্টতা থাকলেই গ্রেফতার# বুয়েটে প্রশাসন সতর্ক থাকলে আবরার হত্যা হতো না : স্বরাষ্ট্রমন্ত্রী# আবরার হত্যা: অমিত-তোহা ৫ দিনের রিমান্ডে# বুয়েটে সব ধরনের রাজনীতি নিষিদ্ধ: উপাচার্য# আবরার হত্যার প্রতিবাদে বিএনপির কর্মসূচি# স্কুলছাত্রী রিশা হত্যায় ওবায়দুলের মৃত্যুদণ্ড# আমি তো অন্যায় করিনি, পদত্যাগ করবো কেন : বুয়েট ভিসি# আবরার হত্যা মামলা দ্রুত নিষ্পত্তি করা হবে : আইনমন্ত্রী# আবরারকে হত্যার কথা স্বীকার করলেন সকাল# আবরারের হত্যাকারীরা উপযুক্ত শাস্তি পাবে: আইনমন্ত্রী# বুয়েটে ছাত্ররাজনীতি নিষিদ্ধ চান আনিসুল হক# সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অপরাধীদের শাস্তি পেতেই হবে। # আবরার হত্যাকে পুঁজি করে সাম্প্রদায়িক রাজনীতি হচ্ছে: শিক্ষা উপমন্ত্রী# সময়মত চিকিৎসা পেলে বেঁচে যেত আবরার !# গ্রামের বাড়িতে নেয়া হয়েছে আবরারের মরদেহ, পারিবারিক কবরস্থানে দাফন আজ
আজ মঙ্গলবার| ১৫ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

তেঁতুলিয়ায় শিশুস্বর্গের শিশু আশ্রম কাজের উদ্বোধন



পঞ্চগড় প্রতিনিধিঃ
পঞ্চগড় তেঁতুলিয়ায় অসহায় এতিম, প্রতিবন্ধী ও হতদরিদ্র মেধাবী শিশুদের জীবনমান উন্নয়নের লক্ষে শিশু আশ্র্রমের কাজ শুরুু করলো স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান শিশুস্বর্গ। ২০১০ সাল হতে ঝরে পড়া অনাথ, হতদরিদ্র শিশুুদের নিয়ে নানামুখি কার্যক্রমের এ পদক্ষেপ বাস্তবায়নের মধ্য দিয়ে স্বপ্ন পূরণ হতে চলেছে প্রতিষ্ঠানটির।
[
সোমবার (২ অক্টোবর) দুপুর ১২টায় তেঁতুলিয়া উপজেলার সীমান্তবর্র্তী গ্রাম চিমনজোত এলাকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কাজটির শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহিন। এসময় উপস্থিত ছিলেন নির্বাহী অফিসার মো.সানিউল ফেরদৌস, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী মাহমুদুর রহমান ডাবলু, সদর ইউপি চেয়ারম্যান কাজী আনিছুর রহমান, ইউপি সদস্য জামালউদ্দিন বাবু এবং শিশুস্বর্গের প্রতিষ্ঠাতা ও পরিচালক কবীর আকন্দ।
[
২০০৯ সালে উপজেলার সদর ইউনিয়নের সীমান্তবর্তী গ্রামে প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠা করেন জাবির সাবেক শিক্ষাথী কবির আকন্দ। পরিচালিত হচ্ছে দেশের স্বনামখ্যাত শিক্ষা প্রতিষ্ঠান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষাথীদের দ্বারা। শিশুস্বর্গের জন্মলগ্ন হতেই নিয়মিত শিক্ষা  উপবৃত্তি, শীতবস্ত্র, ঈদবস্ত্র বিতরণসহ শিক্ষিত ও অর্ধশিক্ষিত বেকার তরুণদের কর্মসংস্থান সৃষ্টি, হতদরিদ্র নারীদের মাঝে গাভী দিয়ে স্বাবলম্বী করণসহ নানামুখী সামাজিক উন্নয়নমূলক কাজ করে আসছে।

এ সংগঠনের অর্থায়নে বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ২৭ জন মেধাবী শিক্ষার্থী অধ্যয়ন করছে। ইতিমধ্যে আমরা শিশুদের উন্নত শিক্ষা ও স্বাস্থ্য সেবা প্রদানের লক্ষ্যে হাসপাতাল ও স্কুল নির্মানের জন্য নিজস্ব জমিতে ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে।


1