LatestsNews
# আমিরাতে প্রথম বাংলাদেশির গোল্ডেন ভিসা অর্জন# 'মোবাইল রিচার্জে শুল্ক বাড়ানোয় ক্ষতিগ্রস্ত হবে ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রা'# কামারখন্দ উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী শহিদুল্লাহ সবুজ নির্বাচিত# লাকসামে স্কুলছাত্রী ধর্ষনের শিকার, ধর্ষনকারী গ্রেপ্তার# দেশে সুষ্ঠু নির্বাচন হওয়া কঠিন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম।# রাজধানীতে বিশৃঙ্খলভাবে দেয়াল লিখন ও গাছে বিজ্ঞাপন লাগালে কঠোর ব্যবস্থা'# পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের শেষ বা পঞ্চম ধাপের ভোটগ্রহণ শেষ হয়েছে এখন চলছে গণনা।# খালেদা জিয়ার মুক্তির বিষয়টি নির্ভর করছে আদালতের ওপর।# রাজধানীর কল্যাণপুরের রাজিয়া পেট্রোল পাম্পে আগুন নিয়ন্ত্রণে এসেছে।# সালথায় জাতীয় শিক্ষা সপ্তাহে বিভিন্ন স্কুল কলেজের ছাত্র শিক্ষকদের মাঝে পুরস্কার বিতরন# ঝিনাইদহে মসজিদের মোয়াজ্জিনকে কুপিয়ে ও গলাকেটে হত্যা !# অবশেষে বড় অংকের অর্থের বিনিময়ে মিশরের ইজিপ্ট এয়ার থেকে লিজ নেয়া নষ্ট দুটি উড়োজাহাজ ফেরত দেয়া হচ্ছে।# শুধু সেমির আশা বাঁচিয়ে রাখার জন্যই নয়, দলের আত্মবিশ্বাস ফিরে পাওয়ার জন্য জয়ই দরকার ছিল# রাজশাহীতে জমে উঠেছে হরেক রকম আমের বেচাকেনা।# রোহিঙ্গা সংকট মোকাবিলায় ব্যর্থ বলে দায় স্বীকার করেছে জাতিসংঘ।# ২৩ উপজেলায় ভোটগ্রহণ চলছে# নোয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রথমবারের মতো ইভিএম পদ্ধতীতে ভোট গ্রহণ # নোয়াখালীর হাতিয়ায় অস্ত্র ও গুলিসহ শীর্ষ জলদস্যু ফরিদ কমান্ডারকে গ্রেপ্তার করেছে কোস্টগার্ড# বেনাপোলে হুন্ডি করে অর্থ পাচারের অভিযোগে ৩ পুলিশ ক্লোজড # নড়াইলে শিক্ষার্থীদের গুলি করে হত্যার হুমকিতে ৪ জনের নামে মামলা দায়ের
আজ বুধবার| ১৯ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

তেঁতুলিয়ায় শিশুস্বর্গের শিশু আশ্রম কাজের উদ্বোধন



পঞ্চগড় প্রতিনিধিঃ
পঞ্চগড় তেঁতুলিয়ায় অসহায় এতিম, প্রতিবন্ধী ও হতদরিদ্র মেধাবী শিশুদের জীবনমান উন্নয়নের লক্ষে শিশু আশ্র্রমের কাজ শুরুু করলো স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান শিশুস্বর্গ। ২০১০ সাল হতে ঝরে পড়া অনাথ, হতদরিদ্র শিশুুদের নিয়ে নানামুখি কার্যক্রমের এ পদক্ষেপ বাস্তবায়নের মধ্য দিয়ে স্বপ্ন পূরণ হতে চলেছে প্রতিষ্ঠানটির।
[
সোমবার (২ অক্টোবর) দুপুর ১২টায় তেঁতুলিয়া উপজেলার সীমান্তবর্র্তী গ্রাম চিমনজোত এলাকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কাজটির শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহিন। এসময় উপস্থিত ছিলেন নির্বাহী অফিসার মো.সানিউল ফেরদৌস, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী মাহমুদুর রহমান ডাবলু, সদর ইউপি চেয়ারম্যান কাজী আনিছুর রহমান, ইউপি সদস্য জামালউদ্দিন বাবু এবং শিশুস্বর্গের প্রতিষ্ঠাতা ও পরিচালক কবীর আকন্দ।
[
২০০৯ সালে উপজেলার সদর ইউনিয়নের সীমান্তবর্তী গ্রামে প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠা করেন জাবির সাবেক শিক্ষাথী কবির আকন্দ। পরিচালিত হচ্ছে দেশের স্বনামখ্যাত শিক্ষা প্রতিষ্ঠান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষাথীদের দ্বারা। শিশুস্বর্গের জন্মলগ্ন হতেই নিয়মিত শিক্ষা  উপবৃত্তি, শীতবস্ত্র, ঈদবস্ত্র বিতরণসহ শিক্ষিত ও অর্ধশিক্ষিত বেকার তরুণদের কর্মসংস্থান সৃষ্টি, হতদরিদ্র নারীদের মাঝে গাভী দিয়ে স্বাবলম্বী করণসহ নানামুখী সামাজিক উন্নয়নমূলক কাজ করে আসছে।

এ সংগঠনের অর্থায়নে বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ২৭ জন মেধাবী শিক্ষার্থী অধ্যয়ন করছে। ইতিমধ্যে আমরা শিশুদের উন্নত শিক্ষা ও স্বাস্থ্য সেবা প্রদানের লক্ষ্যে হাসপাতাল ও স্কুল নির্মানের জন্য নিজস্ব জমিতে ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে।


1