LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ বৃহস্পতিবার| ২২ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

জয়পুরহাট শহরের একমাত্র প্রধান সড়ক ৪ লেনে উন্নতি করন বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত।



মো: নাহিদ আখতার:জেলা ব্যুারো  প্রধান:জয়পুরহাট:- জয়পুরহাট-জেলায় রুপান্তরের পর থেকে প্রায় ৩২ বছর পেরিয়ে গেলেও জয়পুরহাট শহরের একমাত্র প্রধান সড়কের আকৃতির তেমন কোন পরির্বতন জয়পুরহাট বাসী দেখে নাই।
জয়পুরহাট শহরের প্রধান সড়ক-পূর্বে মোকামতলায়-বিশ্ব রোডের সাথে সংযুক্ত হয়ে দক্ষিনে রংপুর ও উত্তরে বগুড়া হয়ে ঢাকা।পষ্চিমে মঙ্গলবাড়ী,ধামুরহাট হয়ে নওঁগা ও রাজশাহী। উত্তরে হিলিস্থল বন্দর হয়ে দিনাজপুর। দক্ষিনে আক্কেলপুর হয়ে রাজশাহী জেলার সড়কের সাথে সংযুক্ত হয়েছে। সড়ক পথে জয়পুরহাট শহর থেকে এসব জেলার সাথে যোগাযোগ সহজ হওয়ায় জয়পুরহাট শহরের প্রধান সড়কের গুরুত্ব ও ব্যবহার দিন দিন বৃদ্ধি পাচ্ছে।
জয়পুরহাট শহরের একমাত্র প্রধান সড়কের গুরুত্ব ও ব্যবহার বেড়ে যাওয়ায় এ সড়কের উপর চাপ যেমন বেড়েছে তেমনি স্থান সংকুলন হওয়ায় যানজটও লেগে থাকে প্রায় সব সময়।
সকল সমস্যাকে গুরুত্ব দিয়ে জয়পুরহাট-২ আসনের সাংসদ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপনের একক প্রচেষ্ঠায় জয়পুরহাট শহরের প্রধান সড়কটি ৪ লেনে উন্নতি করনের সিদ্ধান্ত একনেকে পাস হয়েছে।

এ উপলক্ষে ৩ অক্টোবর মঙ্গলবার জয়পুরহাট শহরের প্রধান সড়ক ৪ লেনে উন্মতিকরন বিষয়ে পৌর চত্বরে এক মতবিনিময় সভার আয়োজন করেন জয়পুরহাট পৌর সভার পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক।
সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক-আবু সাঈদ আল মাহমুদ স্বপন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-মো: মোকাম্মেল হক জেলা প্রশাসক-জয়পুরহাট, রশীদুল হাসান পুলিশ সুপার-জয়পুরহাট,সাদেকুল ইসলাম তত্বাবধায়ক প্রকৌশলী সড়ক সার্কেল-বগুড়া, নাঈমা নাজনীন নাজ প্রধান প্রকৌশলী এলজিইডি-জয়পুরহাট,
মো: তানভীর সিদ্দিক নির্বাহী প্রকৌশলী সড়ক ও জনপথ-জয়পুরহাট।

মতবিনিময় সভার সভাপতি মো: মোস্তাফিজুর রহমান মোস্তাকের সভাপতিত্বে সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন- মো:আজিজ মোল্যা সাবেক পৌর মেয়র, এ্যাড নিপেন্দ্রনাথ মন্ডল পিপি, সদর উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, সাবেক বিএনপি সাংসদ এ্যাড আবু ইউসুফ মো: খলিলুর রহমান, জয়পুরহাট জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সোলায়মান আলী,জয়পুরহাট জেলার জেলা প্রশাসক মো: মোকাম্মেল হক, জেলার পুলিশ সুপার মো:রশীদুল হাসান সহ জেলার আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টর নেতাকর্মী ও শহরের গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন তার বক্তব্যে জানান- জয়পুরহাট শহরের রেলগেট হতে বটতলী বাজার পর্যন্ত প্রধান সড়ক আপাতত ৪ লেনে উন্মতিকরনের প্রস্তাব একনেকে গৃহীত ও পাস করতে পেরেছি। যা আগামীতে রেলগেট থেকে মঙ্গলবাড়ী ও মোকামতলা পর্যন্ত বর্ধিত করা হবে। তিনি সড়ক ৪ লেনে উন্নতি করনের ক্ষেত্রে যে সকল জমি অধিকরন করা হবে, সে সকল জমির মালিকগন যেন কোন প্রকার হয়রানী বা টাকার ব্যপারে দূর্নীতির শিকার না হয় সেদিকে বিশেষ নজর রাখার জন্য স্থানীয় প্রশাসনের প্রতি নির্দেশ দেন।

মতবিনিময় সভার শেষে মো: মোস্তাফিজুর রহমান মোস্তাক মেয়র জয়পুরহাট পৌরসভা, ৪ লেন সড়কের সাথে জয়পুরহাট শহরের সরকারী রামদেও বাজলা স্কুল ও সরকারী গার্ল্স স্কুলের শিক্ষার্থীর সুবিধার্তে ফুট ওভার ব্রীজ নির্মানের অনূরোধ করেন।


1