LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

জয়পুরহাট শহরের একমাত্র প্রধান সড়ক ৪ লেনে উন্নতি করন বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত।



মো: নাহিদ আখতার:জেলা ব্যুারো  প্রধান:জয়পুরহাট:- জয়পুরহাট-জেলায় রুপান্তরের পর থেকে প্রায় ৩২ বছর পেরিয়ে গেলেও জয়পুরহাট শহরের একমাত্র প্রধান সড়কের আকৃতির তেমন কোন পরির্বতন জয়পুরহাট বাসী দেখে নাই।
জয়পুরহাট শহরের প্রধান সড়ক-পূর্বে মোকামতলায়-বিশ্ব রোডের সাথে সংযুক্ত হয়ে দক্ষিনে রংপুর ও উত্তরে বগুড়া হয়ে ঢাকা।পষ্চিমে মঙ্গলবাড়ী,ধামুরহাট হয়ে নওঁগা ও রাজশাহী। উত্তরে হিলিস্থল বন্দর হয়ে দিনাজপুর। দক্ষিনে আক্কেলপুর হয়ে রাজশাহী জেলার সড়কের সাথে সংযুক্ত হয়েছে। সড়ক পথে জয়পুরহাট শহর থেকে এসব জেলার সাথে যোগাযোগ সহজ হওয়ায় জয়পুরহাট শহরের প্রধান সড়কের গুরুত্ব ও ব্যবহার দিন দিন বৃদ্ধি পাচ্ছে।
জয়পুরহাট শহরের একমাত্র প্রধান সড়কের গুরুত্ব ও ব্যবহার বেড়ে যাওয়ায় এ সড়কের উপর চাপ যেমন বেড়েছে তেমনি স্থান সংকুলন হওয়ায় যানজটও লেগে থাকে প্রায় সব সময়।
সকল সমস্যাকে গুরুত্ব দিয়ে জয়পুরহাট-২ আসনের সাংসদ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপনের একক প্রচেষ্ঠায় জয়পুরহাট শহরের প্রধান সড়কটি ৪ লেনে উন্নতি করনের সিদ্ধান্ত একনেকে পাস হয়েছে।

এ উপলক্ষে ৩ অক্টোবর মঙ্গলবার জয়পুরহাট শহরের প্রধান সড়ক ৪ লেনে উন্মতিকরন বিষয়ে পৌর চত্বরে এক মতবিনিময় সভার আয়োজন করেন জয়পুরহাট পৌর সভার পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক।
সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক-আবু সাঈদ আল মাহমুদ স্বপন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-মো: মোকাম্মেল হক জেলা প্রশাসক-জয়পুরহাট, রশীদুল হাসান পুলিশ সুপার-জয়পুরহাট,সাদেকুল ইসলাম তত্বাবধায়ক প্রকৌশলী সড়ক সার্কেল-বগুড়া, নাঈমা নাজনীন নাজ প্রধান প্রকৌশলী এলজিইডি-জয়পুরহাট,
মো: তানভীর সিদ্দিক নির্বাহী প্রকৌশলী সড়ক ও জনপথ-জয়পুরহাট।

মতবিনিময় সভার সভাপতি মো: মোস্তাফিজুর রহমান মোস্তাকের সভাপতিত্বে সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন- মো:আজিজ মোল্যা সাবেক পৌর মেয়র, এ্যাড নিপেন্দ্রনাথ মন্ডল পিপি, সদর উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, সাবেক বিএনপি সাংসদ এ্যাড আবু ইউসুফ মো: খলিলুর রহমান, জয়পুরহাট জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সোলায়মান আলী,জয়পুরহাট জেলার জেলা প্রশাসক মো: মোকাম্মেল হক, জেলার পুলিশ সুপার মো:রশীদুল হাসান সহ জেলার আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টর নেতাকর্মী ও শহরের গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন তার বক্তব্যে জানান- জয়পুরহাট শহরের রেলগেট হতে বটতলী বাজার পর্যন্ত প্রধান সড়ক আপাতত ৪ লেনে উন্মতিকরনের প্রস্তাব একনেকে গৃহীত ও পাস করতে পেরেছি। যা আগামীতে রেলগেট থেকে মঙ্গলবাড়ী ও মোকামতলা পর্যন্ত বর্ধিত করা হবে। তিনি সড়ক ৪ লেনে উন্নতি করনের ক্ষেত্রে যে সকল জমি অধিকরন করা হবে, সে সকল জমির মালিকগন যেন কোন প্রকার হয়রানী বা টাকার ব্যপারে দূর্নীতির শিকার না হয় সেদিকে বিশেষ নজর রাখার জন্য স্থানীয় প্রশাসনের প্রতি নির্দেশ দেন।

মতবিনিময় সভার শেষে মো: মোস্তাফিজুর রহমান মোস্তাক মেয়র জয়পুরহাট পৌরসভা, ৪ লেন সড়কের সাথে জয়পুরহাট শহরের সরকারী রামদেও বাজলা স্কুল ও সরকারী গার্ল্স স্কুলের শিক্ষার্থীর সুবিধার্তে ফুট ওভার ব্রীজ নির্মানের অনূরোধ করেন।


1