LatestsNews
# কর না দিতে পারলে ভারত থেকে বিশ্বকাপ সরে যাবে# করোনা নিয়ন্ত্রণে আসার আগে খুলছে না শিক্ষা প্রতিষ্ঠান# দেশের সব হাসপাতালে কোভিড-১৯ রোগীদের চিকিৎসার নির্দেশ# সাধারণ ছুটি আর বাড়ছে না বৃহস্পতিবার (২৮ মে) প্রজ্ঞাপন জারি করা হবে বলে নিশ্চিত করেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী # নানা জল্পনা-কল্পনার গ্যাড়াকলে অবশেষে বৌদির বিয়ে# টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত, আহত ২# সেলিম ওসমানের টাকা পেলেননা মাঠ পর্যাযের কর্মরত সাংবাদিকরা# টঙ্গীতে ‘বন্দুকযুদ্ধে’ গণধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি নিহত# সুপার সাইক্লোন আম্পানের প্রভাবে উপকূলীয় ৭ জেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হয়েছে।# সংকতে কমিয়ে ৩# সিরাজগঞ্জে করোনা উপসর্গনিয়ে মৃত্যু : দাফন করলো পুলিশ# নোয়াখালী জেলার সাংবাদিকদের ঈদ উপহার দিলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী# সুন্দরবনে উপকূলের মানুষ ঘূর্নিঝড় আম্ফান আতংকে মংলা সমুদ্র বন্দর ৭ নম্বর বিপদসংকেত# সিরাজগঞ্জে তেল বোঝাই ট্রাক খাদে পড়ে স্বামী স্ত্রীসহ নিহত ৩ আহত ৫# ১০ নম্বর বিশেষ বিজ্ঞপ্তিতে যা জানালো আবহাওয়া অফিস# প্রধানমন্ত্রীর দেয়া দুস্থদের টাকাতেও ভাগ বসিয়েছেন দলের নেতারা: রিজভী# স্বাস্থ্যকর্মীদের ১০ বছরের গোল্ডেন ভিসা উপহার দিচ্ছে দুবাই# উদ্বোধন হলো দেশের সবচেয়ে বড় বসুন্ধরা করোনা হাসপাতাল# টঙ্গীতে প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী বিতরণ# টঙ্গীতে সরকারি হাসপাতালের নার্সকে গুলি করে হত্যার প্রতিবাদে কর্মবিরতি
আজ বৃহস্পতিবার| ২৮ মে ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বেনাপোল চেকপোস্ট থেকে ৭ পিস স্বর্ণের বারসহ ২ পাসপোর্টযাত্রী আটক



শহিদুল ইসলাম,বেনাপোল প্রতিনিধি।। একদিনের ব্যবধানে আবারও ভারতে পাচারের সময় বেনাপোল চেকপোস্ট কাস্টমস থেকে ৭ পিস স্বর্ণের বারসহ ২ পাসপোর্ট যাত্রীকে আটক করেছে  শুল্ক গোয়েন্দা সদস্যরা। শুক্রবার সকালে বেনাপোল চেকপোস্ট কাস্টমস থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন- কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার চান্দিয়ারা গ্রামের হাজী আব্দুল মান্নানের ছেলে মাহাবুব আলম (৩৫) ও মুন্সিগঞ্জ সদরের বানিয়া আশুলিরচর গ্রামের আব্দুল মান্নানের ছেলে মিজানুর রহমান (৪২)।
বেনাপোল কাস্টমস শুল্ক গোয়েন্দা ও তদন্ত অফিসের ডেপুটি কমিশনার মোহাম্মদ সাদিক জানান, আটককৃতরা বেনাপোল চেকপোস্ট কাস্টমস থেকে বাহির হয়ে ভারতে প্রবেশের সময় তাদের চলাচল সন্দেহজনক হওয়ায় তাদের আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশী করে একজনের জুতার ভেতর ও অন্যজনের কোটের পকেট থেকে মোট ৭ পিস স্বর্ণের বার উদ্ধার করা হয়। আটক স্বর্ণের বারের মূল্য আনুমানিক ৫০ লাখ টাকা। জিজ্ঞাসাবাদ ও আইনি প্রক্রিয়া শেষে তাদের বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।


1