LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৫ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

টঙ্গীতে ভুল চিকিৎসায় শিশু মৃত্যুর অভিযোগ চিকিৎসকের দালালের হুমকিতে আতঙ্কে নিহতের



রবিউল ইসলাম,টঙ্গী :
গাজীপুরের টঙ্গীর হোসেন মার্কেট এলাকায় চিকিৎসকের ভুল চিকিৎসায় ৪ মাসের এক শিশু মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। আজ শুক্রবার সকালে এঘটনায় ঘটে। নিহতের পরিবারে উপরে শোকের ছায়া নেমে এসেছে। একদিকে সন্তান হারানোর বেদনা অন্যদিকে চিকিৎসকের লেলিয়ে দেয়া দালালদের মহড়া ও হুমকি ধামকিতে আতঙ্কে রয়েছেন নিহতের পরিবারের সদস্যরা।
নিহতের বাবা হাবিবুর রহমান জানান, তার চার মাস বয়সী মেয়ে হুনাইফা গত বৃহস্পতিবার ঠান্ডায় আক্রান্ত হলে তাকে হোসেন মার্কেটের চৌধুরী ঔষধ বিপনীতে ডা. মো. দেলোয়ার হোসেনের কাছে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক তাকে শারীরিক পরীক্ষা নিরীক্ষার পর সিপ্রোসিন-২৫০,ব্রোঙ্কোলাক্স সিরাপ ও ফলিসন-৫ ট্যাবলেট দেয়া হয়। পরে চিকিৎসকের নির্দেশ মোতাবেক ঔষধ খাওয়ানোর কিছুক্ষণ পরই সে অনর্গল বমি করতে করতে শিশুটি নিস্তেজ হয়ে পড়ে এবং ভোররাতে শিশুটি মারা যায়। পরে শিশুটির আত্মীয় স্বজন চিকিৎসকে এবিষয়ে জিজ্ঞাসা করলে তিনি রেগে যান। একপর্যায়ে সকাল থেকে ওই চিকিৎসকের লেলিয়ে দেয়া দালালচক্রের সদস্যরা নিহতদের আত্মীয় স্বজনদের এব্যাপারে বাড়াবাড়ি না করার জন্য হুমকি দিয়ে আসে। তথ্য সংগ্রহ করতে গেলে ডা. দেলোয়ারের লোকজন স্থানীয় সাংবাদিকদের সাথেও দুর্ব্যবহার করে।
এব্যাপারে ডা. মো. দেলোয়ার হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, অসুস্থ অবস্থায় শিশুটিকে তার স্বজনরা আমার কাছে নিয়ে এসেছিল। আমি প্রয়োজনীয় ঔষধ দিয়েছি। ঔষধ খাওয়ানোর পর শিশুটি যখন বারবার বমি করছিল তখন তাকে হাসপাতালে নিয়ে যাওয়া দরকার ছিল।
এবিষয়ে যোগাযোগ করা হলে টঙ্গী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফিরোজ তালুকদার বলেন, ভুল চিকিৎসায় শিশু মৃত্যুর খবর পেয়েছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


1