LatestsNews
# মৗলভীবাজারে মনু ও ধলাই নদীর পানি দ্রুত বাড়ছে আতংকে জেলাবাসী# ভারতে পাচার ৫ বাংলাদেশীকে বেনাপোলে ফেরত # রোহিঙ্গা সংকটের শান্তিপূর্ণ ও সুষ্ঠু সমাধানে সারা বিশ্বের সহযোগিতা চেয়েছে বাংলাদেশ।# উল্লাপাড়ায় পরিশ্রম আর পরিচর্যায় সফল পটলচাষী ফকির জয়নাল# মাগুরা শ্রীপুরে সাংবাদিকে বৃদ্ধ বাবা সহ ৫ আওয়ামীলীগ নেতা কর্মির নামে মিথ্যা মামলা# বিএনপি-জামায়ত জোটের শাসন আর কোন দিন ফিরে আসবে না# মৌলভীবাজারে দীঘলগিজি স্কুলে একটি রাস্তার কারনে ঝড়ে পড়ছে শতাধিক কোমলমতি শিশু# ২০১৯-২০ সালের অর্থবছরের বাজেট ঘোষণার পরদিনই বেড়ে গেছে সোনার দাম।# ফিফা র‍্যাঙ্কিংয়েও উন্নতি বাংলাদেশের# বিশ্বকাপের ১৯তম ম্যাচে উইন্ডিজকে ৮ উইকেটে হারালো ইংল্যান্ড।# অনির্বাচিত সরকারের বাজেট প্রণয়নের নৈতিক অধিকার নেই :মির্জা ফখরুল# চট্টগ্রামে ১০ হাজার পিস ইয়াবাসহ পুলিশের এসআই আবু বক্কর সিদ্দিককে গ্রেফতার করেছে র‌্যাব# সাভারে ভয়ংকর লুঙ্গিবাহিনীর ১৭ ডাকাত গ্রেফতার, অস্ত্র ও গুলি উদ্ধর# ২০১৯-২০ অর্থবছরের জন্য প্রস্তাবিত বাজেটে নিম্নবিত্ত ও বিকাশমান মধ্যবিত্তের জন্য তেমন কোনো সুখবর নেই# রেমিটেন্সে প্রণোদনা প্রবাসীদের উৎসাহিত করবে# রাজধানীতে আজকালের মধ্যে বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।# ২০১৯-২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেট বিষয়ে সংবাদ সম্মেলন করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।# উপজেলা নির্বাচন যেন প্রশ্নবিদ্ধ না হয় বললেন নির্বাচন কমিশনার কবিতা খানম# গোবিন্দগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে নিহত-১, আহত-১০# উল্লাপাড়ায় ৮২ কোটি টাকার প্রকল্প রেলওয়ে ওভারপাস নির্মাণ কাজে ভিত্তি প্রস্তর স্থাপন ও আলোচনা সভা
আজ রবিবার| ১৬ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

টঙ্গীতে ভুল চিকিৎসায় শিশু মৃত্যুর অভিযোগ চিকিৎসকের দালালের হুমকিতে আতঙ্কে নিহতের



রবিউল ইসলাম,টঙ্গী :
গাজীপুরের টঙ্গীর হোসেন মার্কেট এলাকায় চিকিৎসকের ভুল চিকিৎসায় ৪ মাসের এক শিশু মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। আজ শুক্রবার সকালে এঘটনায় ঘটে। নিহতের পরিবারে উপরে শোকের ছায়া নেমে এসেছে। একদিকে সন্তান হারানোর বেদনা অন্যদিকে চিকিৎসকের লেলিয়ে দেয়া দালালদের মহড়া ও হুমকি ধামকিতে আতঙ্কে রয়েছেন নিহতের পরিবারের সদস্যরা।
নিহতের বাবা হাবিবুর রহমান জানান, তার চার মাস বয়সী মেয়ে হুনাইফা গত বৃহস্পতিবার ঠান্ডায় আক্রান্ত হলে তাকে হোসেন মার্কেটের চৌধুরী ঔষধ বিপনীতে ডা. মো. দেলোয়ার হোসেনের কাছে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক তাকে শারীরিক পরীক্ষা নিরীক্ষার পর সিপ্রোসিন-২৫০,ব্রোঙ্কোলাক্স সিরাপ ও ফলিসন-৫ ট্যাবলেট দেয়া হয়। পরে চিকিৎসকের নির্দেশ মোতাবেক ঔষধ খাওয়ানোর কিছুক্ষণ পরই সে অনর্গল বমি করতে করতে শিশুটি নিস্তেজ হয়ে পড়ে এবং ভোররাতে শিশুটি মারা যায়। পরে শিশুটির আত্মীয় স্বজন চিকিৎসকে এবিষয়ে জিজ্ঞাসা করলে তিনি রেগে যান। একপর্যায়ে সকাল থেকে ওই চিকিৎসকের লেলিয়ে দেয়া দালালচক্রের সদস্যরা নিহতদের আত্মীয় স্বজনদের এব্যাপারে বাড়াবাড়ি না করার জন্য হুমকি দিয়ে আসে। তথ্য সংগ্রহ করতে গেলে ডা. দেলোয়ারের লোকজন স্থানীয় সাংবাদিকদের সাথেও দুর্ব্যবহার করে।
এব্যাপারে ডা. মো. দেলোয়ার হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, অসুস্থ অবস্থায় শিশুটিকে তার স্বজনরা আমার কাছে নিয়ে এসেছিল। আমি প্রয়োজনীয় ঔষধ দিয়েছি। ঔষধ খাওয়ানোর পর শিশুটি যখন বারবার বমি করছিল তখন তাকে হাসপাতালে নিয়ে যাওয়া দরকার ছিল।
এবিষয়ে যোগাযোগ করা হলে টঙ্গী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফিরোজ তালুকদার বলেন, ভুল চিকিৎসায় শিশু মৃত্যুর খবর পেয়েছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


1