LatestsNews
# বহিষ্কার যেন স্থায়ী হয়: আবরারের বাবা# ফের উত্তপ্ত বুয়েট, নতুন করে শিক্ষার্থীদের বিক্ষোভ# ‘আবরার হত্যাকে কেন্দ্র করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় অশুভ শক্তি’# এজাহারভুক্ত বুয়েটের ১৯ আসামিকে সাময়িক বহিষ্কার করেছে বুয়েট কর্তৃপক্ষ।# ‘পাগলা মিজানে’র বাসা থেকে ৬ কোটি ৭৭ লাখ টাকার চেক উদ্ধার# আবরার হত্যায় কারো সংশ্লিষ্টতা থাকলেই গ্রেফতার# বুয়েটে প্রশাসন সতর্ক থাকলে আবরার হত্যা হতো না : স্বরাষ্ট্রমন্ত্রী# আবরার হত্যা: অমিত-তোহা ৫ দিনের রিমান্ডে# বুয়েটে সব ধরনের রাজনীতি নিষিদ্ধ: উপাচার্য# আবরার হত্যার প্রতিবাদে বিএনপির কর্মসূচি# স্কুলছাত্রী রিশা হত্যায় ওবায়দুলের মৃত্যুদণ্ড# আমি তো অন্যায় করিনি, পদত্যাগ করবো কেন : বুয়েট ভিসি# আবরার হত্যা মামলা দ্রুত নিষ্পত্তি করা হবে : আইনমন্ত্রী# আবরারকে হত্যার কথা স্বীকার করলেন সকাল# আবরারের হত্যাকারীরা উপযুক্ত শাস্তি পাবে: আইনমন্ত্রী# বুয়েটে ছাত্ররাজনীতি নিষিদ্ধ চান আনিসুল হক# সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অপরাধীদের শাস্তি পেতেই হবে। # আবরার হত্যাকে পুঁজি করে সাম্প্রদায়িক রাজনীতি হচ্ছে: শিক্ষা উপমন্ত্রী# সময়মত চিকিৎসা পেলে বেঁচে যেত আবরার !# গ্রামের বাড়িতে নেয়া হয়েছে আবরারের মরদেহ, পারিবারিক কবরস্থানে দাফন আজ
আজ মঙ্গলবার| ১৫ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

ঝিনাইদহ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলীর ফেসবুক আইডি হ্যাক করে প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর পোষ্ট,জেলা ব্যাপী তোলপাড়!



ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলীর ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ রাষ্ট্রের বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নিয়ে কটুক্তি করা হয়েছে। এ ঘটনায় গত কয়েকদিন ধরে ঝিনাইদহে জানাজানি হওয়ার পরে তোলপাড়ের সৃষ্টি হয়েছে। তার অফিসে নাম প্রকাশে অনিচ্ছুক অনেকে বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন। ইতিমধ্যে সরকারের কয়েকটি গোয়েন্দা সংস্থা বিষয়টি খতিয়ে দেখছে বলে জানা গেছে। জানা গেছে, ঝিনাইদহ গণপূর্ত নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন তার ফেসবুক আইডিতে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সচিব, পুলিশ, আমলা ও উচ্চপদস্থ সরকারি কর্মকর্তাসহ সবাইকে নিয়ে নানা ধরনের মন্তব্য করেছেন। ১৩ মার্চ একই সময় তার আইডিতে তিনি বাংলাদেশের প্রথম সারির জাতীয় দৈনিকের সম্পাদককে নিয়ে কটুক্তিমূলক নাস্তিক ও ইহুদীদের দালাল বলে সম্বোধন করেন। 

অভিযোগ রয়েছে, তিনি নিজেকে ইতিমধ্যে জামায়াতের লোক হিসাবে পরিচয় দিয়েছেন। এত সব বির্তকিত কর্মকান্ডের কারণে কিভাবে তিনি উচ্চপদে চাকুরি করেন, তা নিয়ে নানা প্রশ্ন দেখা দিয়েছে। এ ব্যাপারে গণপূর্ত নির্বাহী প্রকৌশলী মো. জাকির হোসেন ফেসবুক আইডি তার নিজের বলে স্বীকার করে জানান, কেউ আমার আইডি হ্যাক করে এটি করেছে। ব্যস্ততার কারণে এই কথাগুলি আমার আইডি থেকে মুছে দেওয়া সম্ভব হয়নি। সময় পেলে কথাগুলো মুছে দিব। নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন সম্প্রতি রাজবাড়ী জেলা থেকে ঝিনাইদহে যোগদান করেছেন। তার বাড়ী কুষ্টিয়া জেলায়। এ ব্যাপারে ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ বলেন, এ ঘটনায় আমরা একটি অভিযোগ পেয়েছি। এর প্রেক্ষিতে সংশ্লিষ্ট দপ্তরের উর্দ্ধতন কর্মকর্তাদের জানানো হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


1