LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৫ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

শ্রীপুরে ঝুঁকিপূর্ণ সেতুতে ঝুঁকি নিয়ে পারাপার



টি.আই সানি,শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে বরমী বাজারের নালজোড়া খালের উপর নির্মিত ৮০ মিটার কেন্দুয়া সেতুটির বিভিন্ন অংশ ভেঙ্গে পড়ায় ঝুঁকিতে পড়েছে এলাকার কয়েক হাজার লোকজন। সেতুর উপর দিয়ে ভারী যানবাহন চলাচল বন্ধ থাকায় ব্যবসায়ীদেরও পোহাতে হচ্ছে দূর্ভোগ। এ দিকে স্থানীয় ইউনিয়ন পরিষদ কর্তৃক সেতুটি ঝুঁকিপূর্ণ বিবেচনা করে সাইনবোর্ড টানিয়ে দিয়েছে। বরমী বাজারের ব্যবসায়ী রিপন সাহা জানান, উপজেলার ব্যবসা বাণিজ্যের অন্যতম কেন্দ্রবিন্দু এ বরমী বাজার। এখানে রয়েছে কয়েক হাজার ছোট, মাঝারী, বড় ধরনের ব্যবসা প্রতিষ্ঠান। বরমী বাজারের প্রবেশ মুখেই রয়েছে কেন্দুয়া এলাকায় রয়েছে ৮০মিটার দৈর্ঘ্য একটি সেতু যা নদী পরিবেষ্টিত বরমী বাজারের সংযোগ রক্ষা করেছে। কিন্তু কয়েক বছর যাবৎ সেতুটি পরিত্যক্ত হয়ে এর বিভিন্ন অংশ খসে পড়ায় ঝুঁকিপূর্ণ হয়ে পড়ছে। যে কোন সময় এ সেতুটি ধসে পড়ে প্রাণহানীর ঘটনা ঘটতে পারে। বরমী বাজারের ব্যবসায়ী অমর সাহা জানান, এ সেতুটি ঝুঁকিপূর্ণ বিবেচনা করে যানবাহন চলাচল বন্ধ রয়েছে। এমন অবস্থায় মালামাল পরিবহনে নানা ধরনের প্রতিবন্ধকতা তৈরী হয়েছে, পণ্য পরিবহনেও অতিরিক্ত অর্থ ব্যয় হচ্ছে। বরমী বাজারের খলিল এন্টারপ্রাইজের মালিক খলিলুর রহমান জানান, এসেতুটি ঝুঁকিপূর্ণ বিবেচনা করে ইউনিয়ন পরিষদ কর্তৃক সাইনবোর্ড টানানো থাকলেও অনেকে তা মানেনা,রাতের আধারে ঝুঁকিপূর্ন সেতুর মাধ্যমে কিছু গাড়ী চলাচল করে,এতে যে কোন সময় দূর্ঘটনা ঘটতে পারে। বরমী নাগরিক হাসপাতালের পরিচালক জহিরুল ইসলাম জানান,এ সেতুটি গত ২ বছর যাবৎ ঝুঁকিপূর্ণ থাকার পরও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ তা মেরামতের কোন উদ্যোগ গ্রহন না করায় আশেপাশের পাঁচ হাজার লোকজনকে চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে। বরমী ডিগ্রি কলেজের সাবেক শিক্ষক লুৎফর রহমান জানান,এই সেতুটির কারনে বরমী বাজারে ঢুকতে প্রায় ২০ কিলোমিটার এলাকা ঘুরে আসতে হয়। যাতে অতিরিক্ত অর্থ ও সময় অপচয় হচ্ছে। বরমী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল হক বাদল সরকার জানান,১৯৮০-১৯৮১ সালে গুরুত্ব বিবেচনা করে কেন্দুয়া এলাকায় এই সেতুটি নির্মাণ করা হয়েছিল। কিন্তু নানা ভাবে এ সেতুটি এখন নষ্ট হয়ে খসে পড়ছে। দূর্ঘটনা ঘটার আশংকায় ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সতর্কীকরন বিজ্ঞপ্তি টানিয়ে দেয়া হয়েছে।জনগুরুত্ব বিবেচনা করে দ্রুত এই সেতুটি নির্মানের জন্য প্রকৌশল বিভাগকে করা হয়েছে। শ্রীপুর উপজেলা প্রকৌশলী সুজায়েত হোসেন জানান,এসেতুর বিষয়ে আমরা অবগত হয়েছি। জনগুরুত্বপূর্ন বিবেচনায় নিয়ে শীগ্রই দরপত্র আহবান করে কার্যাদেশ প্রদান করা হবে।


1