LatestsNews
# ‘বুলবুল’ কেড়ে নিল সাতজনের প্রাণ# সোমবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত# বীরের মতো লড়েও সিরিজ জেতাতে পারলেন না নাঈম# ঘূর্ণিঝড় ‘বুলবুল’ কেড়ে নিল ১০ জনের প্রাণ# সরকার হটানোর জন্য বিএনপি তৈরি হচ্ছে: ফখরুল# ব্যাংক ঋণ পরিশোধে পুরুষের চেয়ে এগিয়ে নারী: বাণিজ্যমন্ত্রী# জেএসসি-জেডিসি পরীক্ষা শুরু শনিবার# ধানমন্ডিতে বাড়ির মালিক-গৃহকর্মীকে গলাকেটে হত্যা # আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের মধ্যে ১৫০০ জনেক চিহ্নিত করা হয়েছে # রপ্তানি করতে না পারায় ভারতে পেঁয়াজের বাজারে ধ্বস!# আল-জাজিরায় বাংলাদেশি ফ্রিল্যান্সারদের সফলতার গল্প# আজ থেকে ৯ ইঞ্চির ছোট সাইজের ইলিশ ধরা নিষিদ্ধ থাকবে# ব্যাংকে ১০ হাজার টাকা পর্যন্ত সার্ভিস চার্জ ফ্রি# যুক্তরাষ্ট্রে ‘সঙ্কটাপন্ন’ খোকার জীবন শেষ ইচ্ছেটিও পূরণ হচ্ছে না পাসপোর্ট না থাকায়# সড়কে শৃঙ্খলা আনতেই নতুন আইন : কাদের# 'দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতেই ভোলার ঘটনা ঘটানো হয়েছে'# ন্যাম সম্মেলন শেষে দেশের পথে প্রধানমন্ত্রী# এমপিওভুক্তিতে অসঙ্গতি, বিকালে সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী# সরকারের গুণগানে দেশে নতুন বুদ্ধিজীবী শ্রেণীর উদয় হয়েছে : গয়েশ্বর# সিটি ব্যাংক ও বিকাশের মধ্যে চুক্তি স্বাক্ষর
আজ সোমবার| ১৮ নভেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

রাজশাহীতে ট্রেনের ধাক্কা ও ট্রাক চাপায় নারীসহ ২ জন নিহত



রাজশাহীতে ট্রেনের ধাক্কায় ও ট্রাক চাপায় নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে নগরীর ভদ্র্রা ও ভোরে পুঠিয়া উপজেলার ঝলমলিয়া এলাকায় এ দুইটি দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, রাজশাহী নগরের বোয়ালিয়া থানার ভদ্রা এলাকার কামাল হোসেনের স্ত্রী গবী বেগম (৪৫) ও ঝিনাইদহ জেলার কোট চাঁদপুর থানার রামচন্দ্রপুর এলাকার রেজাউলের ছেলে আক্তার হোসনে (৩৭)। এদের মধ্যে আক্তার হোসে ট্রাক চালক।
পশ্চিম অঞ্চল রেলওয়ে পুলিশের রাজশাহী থানার ওসি আকবর হোসেন জানান, গবী বেগম রেললাইনের উপর বসে ছিলেন। এসময় ঈরশ্বদী থেকে রাজশাহীগামী কমিউটার ট্রেনের ধাক্কায় তিনি ছিটকে পড়েন। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হলে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে তিনি আত্মাহত্যা করেছেন না অসাবধানতা বসত ধাক্কা খেয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি বলে জানান ওসি আকবর হোসেন।
অপরদিকে, হাইওয়ে পুলিশের শিবপুর ফাঁড়ির ইনর্চাজ হাববিুর রহমান জানায়, ঢাকা-রাজশাহী মহাসড়কের ঝলমলিয়ায় নষ্ট হওয়া একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। চালক ট্রাকের নিচে বসে থেকে যন্ত্রাংশ পরীক্ষা করছিলেন। এসময় পেছন থেকে একটি পিকআপ ট্রাকটিকে ধাক্কা দিলে নিজের ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে চালক আক্তার হোসন ঘটনাস্থলেই মারা যান। এসময় আরও তিনজন আহত হন। তাদের পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্ষে ভর্তি করা হয়েছে।


1