LatestsNews
# টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত, আহত ২# সেলিম ওসমানের টাকা পেলেননা মাঠ পর্যাযের কর্মরত সাংবাদিকরা# টঙ্গীতে ‘বন্দুকযুদ্ধে’ গণধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি নিহত# সুপার সাইক্লোন আম্পানের প্রভাবে উপকূলীয় ৭ জেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হয়েছে।# সংকতে কমিয়ে ৩# সিরাজগঞ্জে করোনা উপসর্গনিয়ে মৃত্যু : দাফন করলো পুলিশ# নোয়াখালী জেলার সাংবাদিকদের ঈদ উপহার দিলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী# সুন্দরবনে উপকূলের মানুষ ঘূর্নিঝড় আম্ফান আতংকে মংলা সমুদ্র বন্দর ৭ নম্বর বিপদসংকেত# সিরাজগঞ্জে তেল বোঝাই ট্রাক খাদে পড়ে স্বামী স্ত্রীসহ নিহত ৩ আহত ৫# ১০ নম্বর বিশেষ বিজ্ঞপ্তিতে যা জানালো আবহাওয়া অফিস# প্রধানমন্ত্রীর দেয়া দুস্থদের টাকাতেও ভাগ বসিয়েছেন দলের নেতারা: রিজভী# স্বাস্থ্যকর্মীদের ১০ বছরের গোল্ডেন ভিসা উপহার দিচ্ছে দুবাই# উদ্বোধন হলো দেশের সবচেয়ে বড় বসুন্ধরা করোনা হাসপাতাল# টঙ্গীতে প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী বিতরণ# টঙ্গীতে সরকারি হাসপাতালের নার্সকে গুলি করে হত্যার প্রতিবাদে কর্মবিরতি# একটি শ্রমিক বান্ধব প্রতিষ্ঠানের গল্প# নোয়াখালীতে অসহায় এতিম শিশুদের বাহারী আইটেমের ইফতার খাওয়ালেন পুলিশ সুপার।# ঝিনাইদহের এই প্রথম করোনা জয়ী আরাফাতের বাড়িতে গিয়ে প্রধান মন্ত্রীর উপহার সামগ্রী ও ফুলেল শুভেচ্ছা জানালো ইউএনও# ঝিনাইদহ শহরের দুই মার্কেটে পুলিশের অভিযান ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ৫০ হাজার টাকা জরিমানা# মহেশপুরে গৃহবধুকে কুপিয়ে হত্যা
আজ সোমবার| ২৫ মে ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

জামাতের ডাকা হরতালে বিশেষ নিরাপত্তা গ্রহনে পুলিশ সুপার।



এম.রফিকুল ইসলাম: জামাতের আমির আটকের পর সারা দেশের ন্যায় ফেনী জেলায় ছিল পুলিশ প্রশাসনের কড়া নজর।  সকাল থেকেই জেলার মূল মূল সড়কে পুলিশের কড়া পাহারায় অবস্থানরত থাকতে দেখা গিয়েছে। বিশেষ করে শহর ও উপজেলা পর্যায়ে ছিল বিশেষ নিরাপত্তা বেষ্টনীতে।

সকালে শহরের মহিপালে চোঁখে পড়লো, মোটর সাইকেল আরোহীদের প্রতি বিশেষ নজরদারী। মোটর সাইকেলে একের অধিক হলেই তাদেরকে বিভিন্নভাবে পর্যবেক্ষন করছে। মোটর সাইকেল ছাড়াও চেকপোষ্টে রয়েছে সিএনজি, প্রাইভেটকার ও মাইক্রোবাসের প্রতি বিশেষ নজরদারী।

 বিশেষ এ নজরদারীর বিষয়ে জানতে চাইলে জেলা ট্রাফিক প্রধান মীর গোলাম ফারুক  জানান, পুলিশ সুপারের নির্দেশ অনুযায়ী আমরা আমাদের জেলা ট্রাফিকের আওতাধীন প্রত্যেকটি স্থানে আমাদের চেক পোষ্টে আমরা সর্তক অবস্থায় রয়েছি।  তিনি আরো বলেন, আমরা শুধু এ বিষয়ে সর্তক আছি তা নয়।  আমাদের জেলা পুলিশ সুপারের নির্দেশে আমরা আগ থেকেই ঢাকা - চট্টগ্রাম  মহাসড়কের বিসিক এলাকায় বিশেষ নজরদারী রাখা হয়েছে।  জেলা ট্রাফিকের নির্দেশে ঢাকা - চট্টগ্রাম  মহাসড়কের প্রত্য়েকটি গাড়ীর প্রতি নজর রাখা হয়েছে। আর আমাদের কাছে আসা যে কোন তথ্যকে খুব গুরুত্ব সহকারে আমরা পদক্ষেপ নিচ্ছি। বিশেষকরে মায়ানমার থেকে আসা একজন রোহিঙ্গা যেন অন্য কোথাও প্রবেশ না করতে পারে।

শেষ বিকেলের দিকে ফেনী এসএসকে সড়কে সাদেক বিল্ডিং এর সম্মুখে বেশ কয়েকজন পুলিশসহ সদর মডেল থানার ইনচার্জ রাশেদ খাঁন চৌধুরী, ইনচার্জ ( তদন্ত) শহিদুল ইসলাম।  ওনাদের সাথে কথা বলে জানতে পারলাম যে সারা দিনের বিশেষ এ নিরাপত্তায় তাদের সন্তুষ্টির কথা।  আরো বলেন, এ ধরনের পদক্ষেপে সাধারন মানুষ বেশ খুশি।

বিশেষ এ নিরাপত্তার বিষয়টি নজরে আসার পর, ফেনী জেলা পুলিশ প্রশাসনের প্রধানের সাথে সাক্ষাতকালে এস.এম জাহাঙ্গীর আলম সরকার বলেন, জামাতের আমীর আটক হবার পর এমন কোন পরিবেশ তৈরী করে যেন কেউ কোন সুযোগ না নিতে পারে সে দিকে আমরা বিশেষ দৃষ্টি রাখছি।  এদের প্রভাবে একজন সাধারন মানুষও যেন কোনভাবে কষ্ট না পায়। এ ধরনের সংগঠনের জন্য কেন সাধারন মানুষ কষ্ট পাবে?।

আমি মনে করি, পেশাগত দিক থেকে সাধারন মানুষের আস্থার জায়গাটা আমাদেরকেই তৈরী করতে হবে।


1