LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

জামাতের ডাকা হরতালে বিশেষ নিরাপত্তা গ্রহনে পুলিশ সুপার।



এম.রফিকুল ইসলাম: জামাতের আমির আটকের পর সারা দেশের ন্যায় ফেনী জেলায় ছিল পুলিশ প্রশাসনের কড়া নজর।  সকাল থেকেই জেলার মূল মূল সড়কে পুলিশের কড়া পাহারায় অবস্থানরত থাকতে দেখা গিয়েছে। বিশেষ করে শহর ও উপজেলা পর্যায়ে ছিল বিশেষ নিরাপত্তা বেষ্টনীতে।

সকালে শহরের মহিপালে চোঁখে পড়লো, মোটর সাইকেল আরোহীদের প্রতি বিশেষ নজরদারী। মোটর সাইকেলে একের অধিক হলেই তাদেরকে বিভিন্নভাবে পর্যবেক্ষন করছে। মোটর সাইকেল ছাড়াও চেকপোষ্টে রয়েছে সিএনজি, প্রাইভেটকার ও মাইক্রোবাসের প্রতি বিশেষ নজরদারী।

 বিশেষ এ নজরদারীর বিষয়ে জানতে চাইলে জেলা ট্রাফিক প্রধান মীর গোলাম ফারুক  জানান, পুলিশ সুপারের নির্দেশ অনুযায়ী আমরা আমাদের জেলা ট্রাফিকের আওতাধীন প্রত্যেকটি স্থানে আমাদের চেক পোষ্টে আমরা সর্তক অবস্থায় রয়েছি।  তিনি আরো বলেন, আমরা শুধু এ বিষয়ে সর্তক আছি তা নয়।  আমাদের জেলা পুলিশ সুপারের নির্দেশে আমরা আগ থেকেই ঢাকা - চট্টগ্রাম  মহাসড়কের বিসিক এলাকায় বিশেষ নজরদারী রাখা হয়েছে।  জেলা ট্রাফিকের নির্দেশে ঢাকা - চট্টগ্রাম  মহাসড়কের প্রত্য়েকটি গাড়ীর প্রতি নজর রাখা হয়েছে। আর আমাদের কাছে আসা যে কোন তথ্যকে খুব গুরুত্ব সহকারে আমরা পদক্ষেপ নিচ্ছি। বিশেষকরে মায়ানমার থেকে আসা একজন রোহিঙ্গা যেন অন্য কোথাও প্রবেশ না করতে পারে।

শেষ বিকেলের দিকে ফেনী এসএসকে সড়কে সাদেক বিল্ডিং এর সম্মুখে বেশ কয়েকজন পুলিশসহ সদর মডেল থানার ইনচার্জ রাশেদ খাঁন চৌধুরী, ইনচার্জ ( তদন্ত) শহিদুল ইসলাম।  ওনাদের সাথে কথা বলে জানতে পারলাম যে সারা দিনের বিশেষ এ নিরাপত্তায় তাদের সন্তুষ্টির কথা।  আরো বলেন, এ ধরনের পদক্ষেপে সাধারন মানুষ বেশ খুশি।

বিশেষ এ নিরাপত্তার বিষয়টি নজরে আসার পর, ফেনী জেলা পুলিশ প্রশাসনের প্রধানের সাথে সাক্ষাতকালে এস.এম জাহাঙ্গীর আলম সরকার বলেন, জামাতের আমীর আটক হবার পর এমন কোন পরিবেশ তৈরী করে যেন কেউ কোন সুযোগ না নিতে পারে সে দিকে আমরা বিশেষ দৃষ্টি রাখছি।  এদের প্রভাবে একজন সাধারন মানুষও যেন কোনভাবে কষ্ট না পায়। এ ধরনের সংগঠনের জন্য কেন সাধারন মানুষ কষ্ট পাবে?।

আমি মনে করি, পেশাগত দিক থেকে সাধারন মানুষের আস্থার জায়গাটা আমাদেরকেই তৈরী করতে হবে।


1