LatestsNews
# বৈশ্বিক চাহিদা মেটাতে সক্ষম বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী# কাশিপু‌রে ভন্ড ক‌বিরাজের আ‌বিরভাব "প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ"# নড়াইলে অনার্স পড়ুয়া স্ত্রীকে হত্যার অভিযোগ,স্বামী আটক # নোয়াখালীর হাতিয়ায় ঝড়ে শতাধিক ঘরবাড়ী বিধস্ত, বজ্রপাতে আহত-৪# সিরাজগঞ্জে নৌকাডুবির ঘটনায় আরও ৪ লাশ উদ্ধার# ঝড় হাওয়ায় পাঁকা ধান নিয়ে বিপাকে কৃষক ৮০ হেক্টর জমির সবজিক্ষেত বিনষ্ট# কর না দিতে পারলে ভারত থেকে বিশ্বকাপ সরে যাবে# করোনা নিয়ন্ত্রণে আসার আগে খুলছে না শিক্ষা প্রতিষ্ঠান# দেশের সব হাসপাতালে কোভিড-১৯ রোগীদের চিকিৎসার নির্দেশ# সাধারণ ছুটি আর বাড়ছে না বৃহস্পতিবার (২৮ মে) প্রজ্ঞাপন জারি করা হবে বলে নিশ্চিত করেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী # নানা জল্পনা-কল্পনার গ্যাড়াকলে অবশেষে বৌদির বিয়ে# টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত, আহত ২# সেলিম ওসমানের টাকা পেলেননা মাঠ পর্যাযের কর্মরত সাংবাদিকরা# টঙ্গীতে ‘বন্দুকযুদ্ধে’ গণধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি নিহত# সুপার সাইক্লোন আম্পানের প্রভাবে উপকূলীয় ৭ জেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হয়েছে।# সংকতে কমিয়ে ৩# সিরাজগঞ্জে করোনা উপসর্গনিয়ে মৃত্যু : দাফন করলো পুলিশ# নোয়াখালী জেলার সাংবাদিকদের ঈদ উপহার দিলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী# সুন্দরবনে উপকূলের মানুষ ঘূর্নিঝড় আম্ফান আতংকে মংলা সমুদ্র বন্দর ৭ নম্বর বিপদসংকেত# সিরাজগঞ্জে তেল বোঝাই ট্রাক খাদে পড়ে স্বামী স্ত্রীসহ নিহত ৩ আহত ৫
আজ বৃহস্পতিবার| ২৮ মে ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

সাংবাদিকসহ সকল স্তরের মানুষের সাথে সৈয়দপুর পৌর মেয়রের আলোচনা সভা



শাহ মো: জিয়াউর রহমান,নীলফামারী:
নীলফামারী সৈয়দপুর পৌর মেয়র অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার সাংবাদিকসহ সকল স্তরের লোকের সাথে আলোচনা সভা করেছেন।
১০ অক্টোবর বিকালে পৌর সভার কনফারেন্স রুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন পৌর মেয়র আমজাদ হোসেন সরকার।
এতে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন, জেলা পরিষদ সদস্য আব্দুল গফুর, উপজেলা ভাইস চেয়ারম্যান রওনক জাহান রিনু, ওয়াকার্স পাটির রুহুল আমিন মাষ্টার, সৈয়দপুর বনিক সমিতির সভাপতি ইদ্রিস আলী, বিশিষ্ট ব্যবসায়ী তৌকির এফ কেনেডি, আলতাফ হোসেন প্রমুখ।

সভায় ব্যবসায়ী, সাংবাদিক, জনপ্রতিনিধি, পৌর কাউন্সিলরসহ বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।
আলোচনায় সর্বসম্মতিক্রমে অত্যাধুনিক কমিউনিটি সেন্টার তৈরীর কয়েকটি ডিজাইন থেকে একটি ডিজাইন চুড়ান্ত করা হয়। এটি নির্মাণে বিশ্ব ব্যাংক ১৩ কোটি টাকা দেবে বলে পৌরসভা সূত্রে জানা গেছে। আলোচনায় মেয়র বলেন, এটি নির্মাণ হলে পৌরসভাসহ উপজেলার বিয়ে থেকে শুরু করে ধর্মীয়, সাংস্কৃতিক ও বিনোদনমূলক অনুষ্ঠান সাশ্রয়ীমূল্যে ভাড়া দেওয়া সম্ভব হবে।
এতে উপকারভোগ করবে পৌরসভাসহ উপজেলাবাসী। এটি নির্মাণ হলে সর্বোচ্চ নাগরিক সুবিধাসহ অনেকের কর্মসংস্থানের ব্যবস্থা হবে।
মেয়র বলেন, খুব শীঘ্রই দরপত্রের মাধ্যমে এ নির্মাণ কাজ শুরু হবে। রাজনৈতিক বিভেদ ভূলে সবাই একত্রে হয়ে এলাকার উন্নয়নে পৌর পরিষদ, উপজেলা পরিষদ, জেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদ যৌথভাবে কাজ করার আহবান জানান তিনি।
তিনি যানজটমুক্ত, ফুটপাত দখলমুক্ত করে আধুনিক মডেল পৌরসভা করতে সকলের সহযোগীতা কামনা করেন।
উল্লেখযে, পৌর মেয়র যে কোন কাজ করার আগে সকলস্তরের মানুষ ও সাংবাদিকদের নিয়ে মতবিনিময় ও আলোচনা সভা করে সকলের মতামতের ভিত্তিতে সিদ্ধান্ত গ্রহন করেন।
জেলার জনপ্রতিনিধির মধ্যে একমাত্র তিনি সকলের মতামতের ভিত্তিতে পৌর সভার কার্যক্রম পরিচালনা করেন। এজন্য তিনি সকলের কাছে শ্রদ্ধার পাত্র হয়ে দাড়িয়েছেন।


1