LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ বৃহস্পতিবার| ২২ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

সাংবাদিকসহ সকল স্তরের মানুষের সাথে সৈয়দপুর পৌর মেয়রের আলোচনা সভা



শাহ মো: জিয়াউর রহমান,নীলফামারী:
নীলফামারী সৈয়দপুর পৌর মেয়র অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার সাংবাদিকসহ সকল স্তরের লোকের সাথে আলোচনা সভা করেছেন।
১০ অক্টোবর বিকালে পৌর সভার কনফারেন্স রুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন পৌর মেয়র আমজাদ হোসেন সরকার।
এতে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন, জেলা পরিষদ সদস্য আব্দুল গফুর, উপজেলা ভাইস চেয়ারম্যান রওনক জাহান রিনু, ওয়াকার্স পাটির রুহুল আমিন মাষ্টার, সৈয়দপুর বনিক সমিতির সভাপতি ইদ্রিস আলী, বিশিষ্ট ব্যবসায়ী তৌকির এফ কেনেডি, আলতাফ হোসেন প্রমুখ।

সভায় ব্যবসায়ী, সাংবাদিক, জনপ্রতিনিধি, পৌর কাউন্সিলরসহ বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।
আলোচনায় সর্বসম্মতিক্রমে অত্যাধুনিক কমিউনিটি সেন্টার তৈরীর কয়েকটি ডিজাইন থেকে একটি ডিজাইন চুড়ান্ত করা হয়। এটি নির্মাণে বিশ্ব ব্যাংক ১৩ কোটি টাকা দেবে বলে পৌরসভা সূত্রে জানা গেছে। আলোচনায় মেয়র বলেন, এটি নির্মাণ হলে পৌরসভাসহ উপজেলার বিয়ে থেকে শুরু করে ধর্মীয়, সাংস্কৃতিক ও বিনোদনমূলক অনুষ্ঠান সাশ্রয়ীমূল্যে ভাড়া দেওয়া সম্ভব হবে।
এতে উপকারভোগ করবে পৌরসভাসহ উপজেলাবাসী। এটি নির্মাণ হলে সর্বোচ্চ নাগরিক সুবিধাসহ অনেকের কর্মসংস্থানের ব্যবস্থা হবে।
মেয়র বলেন, খুব শীঘ্রই দরপত্রের মাধ্যমে এ নির্মাণ কাজ শুরু হবে। রাজনৈতিক বিভেদ ভূলে সবাই একত্রে হয়ে এলাকার উন্নয়নে পৌর পরিষদ, উপজেলা পরিষদ, জেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদ যৌথভাবে কাজ করার আহবান জানান তিনি।
তিনি যানজটমুক্ত, ফুটপাত দখলমুক্ত করে আধুনিক মডেল পৌরসভা করতে সকলের সহযোগীতা কামনা করেন।
উল্লেখযে, পৌর মেয়র যে কোন কাজ করার আগে সকলস্তরের মানুষ ও সাংবাদিকদের নিয়ে মতবিনিময় ও আলোচনা সভা করে সকলের মতামতের ভিত্তিতে সিদ্ধান্ত গ্রহন করেন।
জেলার জনপ্রতিনিধির মধ্যে একমাত্র তিনি সকলের মতামতের ভিত্তিতে পৌর সভার কার্যক্রম পরিচালনা করেন। এজন্য তিনি সকলের কাছে শ্রদ্ধার পাত্র হয়ে দাড়িয়েছেন।


1