LatestsNews
# সাভারের ঢাকা-আরিচা মহাসড়কে মহাসড়কে প্রাণ গেলো পাঠাও চালকের# কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত# যুবলীগ চেয়ারম্যানকে গণভবনে না ডাকার ব্যাখ্যা দিলেন ওবায়দুল কাদের# ঢাকার ট্রাফিক জ্যামকে ধন্যবাদ: ফিফা সভাপতি# বাংলাদেশ এখন বিশ্ব ফুটবলের রাজধানী : ফিফা সভাপতি# টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক কারবারি নিহত# ৭ম শ্রেনির স্কুলছাত্রী উমামার হত্যাকারীদের ফাঁসির দাবীতে আজও সোচ্চার মুক্তাগাছার সকল স্তরের জনগন।# সৌদিতে বাসে আগুন লেগে ৩৫ ওমরাহযাত্রী নিহত# ভোলায় চালু হল ক্যাবল ছাড়াই টিভি দেখার ডিটিএইচ সুবিধা # রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতে যাচ্ছেন প্রধানমন্ত্রী# যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী# যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী# সোহরাওয়ার্দীতে ২২ অক্টোবর সমাবেশ ডেকেছে ঐক্যফ্রন্ট# প্রাথমিকের আন্দোলনকারী শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে মন্ত্রণালয়# জাতীয় সংসদের ‘পঞ্চম অধিবেশন’ বসছে ৭ নভেম্বর# আবরার হত্যা মামলায় বিশেষ প্রসিকিউশন টিম হচ্ছে: আইনমন্ত্রী# ক্ষুধা নিবারণে ভারত-পাকিস্তানের চেয়ে ভালো অবস্থানে বাংলাদেশ# যুবলীগের কমিটিতে বাদ পড়ছেন ওমর ফারুক-হারুণ # স্কুল থেকেই ট্রাফিক আইন জানতে হবে : প্রধানমন্ত্রী# ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
আজ রবিবার| ২০ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

যশোরে জামায়াতের হরতাল প্রভাবমুক্তহীন ভাবে পালিত। জনজীবন ছিল স্বাভাবিক।



মীর ফারুক শার্শা (যশোর) থেকেঃ জামায়াতের ডাকে সকাল সন্ধ্যা হরতালে যশোর ৮টি উপজেলায় নিরুউত্তাপ ভাবে শেষ হয়েছে। হরতালে যশোরে জীবনযাত্রার কোন পরিবর্তন হয়নি। অন্যান্য কর্মদিবসের মত যশোরে সড়ক মহাসড়কে স্বাভাবিক ছিল যান চলাচল। পরিবহন, যাত্রীবাহী বাস, টেম্পু, জেএসএ, রিক্স, ভ্যান, মটর সাইকেল চলাচল করেছে অবাধে। মানুষ নিজ নিজ কর্মস্থলে যেতে দেখা গেছে। দোকানপাট ছিল খোলা। সরেজমিন ঘুরে দেখা যায়, জামায়াতের ডাকে সকাল সন্ধ্যা হরতালে বাংলাদেশের সর্ববৃহৎ স্থলবন্দর বেনাপোল ও বিসিক শিল্পনগরী নোয়াপাড়ার কোনো প্রভাব পড়েনি। স্বাভাবিকভাবে চলেছে বন্দরের কাজকর্ম। ভারত থেকে পণ্যবাহী ট্রাক স্বাভাবিকভাবেই বাংলাদেশে প্রবেশ করে।  বেনাপোল ও নোয়াপাড়া থেকে পণ্যবাহী ট্রাক বাংলাদেশের বিভিন্ন জেলায় পণ্য নিয়ে যেতে দেখা গেছে। অফিস আদালত, ব্যাংক বীমা চলেছে স্বাভাবিকভাবে।  যশোর সদর, চৌগাছা, নাভারণ, ঝিকরগাছা, মনিরামপুর, নোয়াপাড়া বাজারে সকল দোকানপাট ছিল খোলা। মানুষের দৈনন্দিন কাজকর্ম চলেছিল স্বাভাবিকভাবে। হরতালে কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।
বাংলাদেশ জামায়াত ইসলামের কেন্দ্রীয় আমির মাওলানা মকবুল আহম্মাদ, সেক্রেটারী জেনারেল, ড. শফিকুর রহমান সহ জামায়াতের শীর্ষ ৮ নেতাকে গ্রেফতার ও রিমান্ডের প্রতিবাদে বৃহস্পতিবার সকাল সন্ধা এই হরতালের ডাক দেয় দলটি।
যশোরে ৮টি উপজেলায় হরতালে জামায়াতের কোন নেতাকর্মীকে কোথাও হরতালের স্বপক্ষে মিছিল মিটিং ও পিকেটিং করতে দেখা যায়নি। অন্যদিকে মিছিল মিটিং এর মাধ্যমে হরতালের বিপক্ষে রাজপথ দখলে রেখেছিল আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।
জামায়াতের সকাল সন্ধ্যা হরতাল চলাকালে আইন শৃঙ্খলা বাহিনী ছিল সতর্ক প্রহরা। যশোরের গুরুত্বপূর্ণ পয়েন্ট গুলোতে আইন শৃঙ্খলা বাহিনী ছিল চোখে পড়ার মত।  


1