LatestsNews
# সামান্য তর্কের জেরে প্রাণ হারালো এক কারখানা শ্রমিক। # উদ্দেশ্য প্রণোদিতভাবেই প্রিয়া সাহা অসত্য বক্তব্য দিয়েছেন দেশে ফিরলেই তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।# দেশদ্রোহী বক্তব্যের জন্য প্রিয়া সাহার বিরুদ্ধে ব্যবস্থা নিতেই হবে : কাদের# বেনাপোল সীমান্তে ভারতীয় রুপিসহ আটক ১ # কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত অস্ত্র,গুলি ও মাদকদ্রব্য উদ্ধার # বৃষ্টিতে না ভিজতে গাছতলায় আশ্রয়, বজ্রপাতে ৮ শিশুর মৃত্যু# ডিজিটাল গরু' ফেসবুকে ভাইরাল হবিগঞ্জের ‘শিক্ষিত গরু’! # অস্ট্রিয়ায় বিমান বিধ্বস্তে ৩ জনের মৃত্যু# ই মিটিশন চালু হওয়ায় পাল্টে যাচ্ছে গাংনী ভুমি অফিসের চিত্র# নেত্রকোনায় ব্যাগ থেকে শিশুর মাথা উদ্ধারের ঘটনাটি হত্যাকাণ্ড।# শ্রীলঙ্কা সফরই ক্যারিয়ারের শেষ বিদেশ সফর টাইগার অধিনায়ক মাশরাফী বিন মুর্তজার।# বাংলাদেশ থেকে যাওয়া রোহিঙ্গার প্রশ্নে ‘অবাক’ উত্তর ট্রাম্পের # ধর্ষককে বিদেশ থেকে দেশে ফিরিয়ে আনছেন যে নারী আইপিএস# নুহাশপল্লীতে নানা আয়োজনে হুমায়ূন আহমেদকে স্মরণ ও ৭ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত হচ্ছে।# পদ্মা সেতুতে বলির গুজবে বাড়ছে অনাকাঙ্ক্ষিত ঘটনা।# টাঙ্গাইলে বন্যা পরিস্থিতির আরও অবনতি হয়েছে তলিয়েছে আরও ২০ গ্রাম# রিফাত হত্যা মামলার তিন নম্বর আসামি রিশান ফরাজীর পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর "# আইনি লড়াই ছাড়া বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির কোনো বিকল্প পথ নেই মন্তব্য তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।# ডেঙ্গু মোকাবিলায় সব কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল করেছে উত্তর সিটি করপোরেশন।# মুন্সীগঞ্জে শারীরিক প্রতিবন্ধী ও দারিদ্রতা দমাতে পারেনি জুলিয়ার পড়াশোনা
আজ শনিবার| ২০ জুলাই ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

যশোরে জামায়াতের হরতাল প্রভাবমুক্তহীন ভাবে পালিত। জনজীবন ছিল স্বাভাবিক।



মীর ফারুক শার্শা (যশোর) থেকেঃ জামায়াতের ডাকে সকাল সন্ধ্যা হরতালে যশোর ৮টি উপজেলায় নিরুউত্তাপ ভাবে শেষ হয়েছে। হরতালে যশোরে জীবনযাত্রার কোন পরিবর্তন হয়নি। অন্যান্য কর্মদিবসের মত যশোরে সড়ক মহাসড়কে স্বাভাবিক ছিল যান চলাচল। পরিবহন, যাত্রীবাহী বাস, টেম্পু, জেএসএ, রিক্স, ভ্যান, মটর সাইকেল চলাচল করেছে অবাধে। মানুষ নিজ নিজ কর্মস্থলে যেতে দেখা গেছে। দোকানপাট ছিল খোলা। সরেজমিন ঘুরে দেখা যায়, জামায়াতের ডাকে সকাল সন্ধ্যা হরতালে বাংলাদেশের সর্ববৃহৎ স্থলবন্দর বেনাপোল ও বিসিক শিল্পনগরী নোয়াপাড়ার কোনো প্রভাব পড়েনি। স্বাভাবিকভাবে চলেছে বন্দরের কাজকর্ম। ভারত থেকে পণ্যবাহী ট্রাক স্বাভাবিকভাবেই বাংলাদেশে প্রবেশ করে।  বেনাপোল ও নোয়াপাড়া থেকে পণ্যবাহী ট্রাক বাংলাদেশের বিভিন্ন জেলায় পণ্য নিয়ে যেতে দেখা গেছে। অফিস আদালত, ব্যাংক বীমা চলেছে স্বাভাবিকভাবে।  যশোর সদর, চৌগাছা, নাভারণ, ঝিকরগাছা, মনিরামপুর, নোয়াপাড়া বাজারে সকল দোকানপাট ছিল খোলা। মানুষের দৈনন্দিন কাজকর্ম চলেছিল স্বাভাবিকভাবে। হরতালে কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।
বাংলাদেশ জামায়াত ইসলামের কেন্দ্রীয় আমির মাওলানা মকবুল আহম্মাদ, সেক্রেটারী জেনারেল, ড. শফিকুর রহমান সহ জামায়াতের শীর্ষ ৮ নেতাকে গ্রেফতার ও রিমান্ডের প্রতিবাদে বৃহস্পতিবার সকাল সন্ধা এই হরতালের ডাক দেয় দলটি।
যশোরে ৮টি উপজেলায় হরতালে জামায়াতের কোন নেতাকর্মীকে কোথাও হরতালের স্বপক্ষে মিছিল মিটিং ও পিকেটিং করতে দেখা যায়নি। অন্যদিকে মিছিল মিটিং এর মাধ্যমে হরতালের বিপক্ষে রাজপথ দখলে রেখেছিল আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।
জামায়াতের সকাল সন্ধ্যা হরতাল চলাকালে আইন শৃঙ্খলা বাহিনী ছিল সতর্ক প্রহরা। যশোরের গুরুত্বপূর্ণ পয়েন্ট গুলোতে আইন শৃঙ্খলা বাহিনী ছিল চোখে পড়ার মত।  


1