LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ শনিবার| ২৪ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

লৌহজং মাহামদ পট্টি বাবা পট্টি নামে পরিচিত প্রশাসনের সহায়তা চান এলাকাবাসী!



মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ মেদিনী মন্ডল ইউনিয়নেমাদকের সায়লাব সন্ধ্যার পর চিহ্নিত কিছু স্পটে বসে মাদকের ব্যবসা চালিয়েযাচ্ছে । মাহামদ পট্টি এলাকায় মাদকের আখড়া. এর আগে একবারএখানে জেলা পুলিশ সুপার এর উদ্যোগেঅভিযান চালিয়ে একাধিক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তারপর থেকে মাদক আসরকমলেও আবার তা বেড়ে গেছে। বিভিন্ন সূত্রে জানা যায় মেদিনি মন্ডল ইউনিয়নের মাহামদ পট্টিমাদক বিক্রয়ের গুরুতপূর্ণ স্থান হিসেবে ব্যবহার করা হচ্ছে। এছাড়াওইউনিয়নের বিভিন্ন এলাকায়মাদক অনেক বেশি ছিল এখন অন্য কোথাও নেই. আছে শুধু মাহামদ পটটি .মাহমদ পট্টি ছাড়া আর কোথাও নেই. বিভিন্ন স্পটে নানান কৌশলে বিক্রয় করা হচ্ছে বিভিন্নধরনের মাদক। বিভিন্ন সময়ইউনিয়নের মাহামদ পট্টি একাধিক জায়গায় বসছে মাদক সেবন করে।অভিযোগ রয়েছে তেমন কোন পদক্ষেপ নাথাকায় .এখানকার স্কুল-কলেজপড়ুয়া ছাত্র ওযুব সমাজ নানা অপরাধে জড়িয়ে পড়ছে।বেপরোয়া ওবখাটে হয়ে উঠছে এসব কিশোর এবং তরুণরা।রাস্তাঘাটে স্কুল-কলেজের মেয়েসহ নারীদেরবিভিন্নভাবে উত্ত্যক্ত করছে । এছাড়াও মাদক সেবিরানানান অনিয়ম করে যাচ্ছে মাদকের সাথে জড়িত একটি সিন্ডিকেট। নিত্যদিন ঘটছে বিভিন্ন ধরনের ঝগড়া ওমারামারি।এ বিষয়ে জানতে চাইলে মেদিনী মন্ডল ইউপি চেয়ারম্যান হাজী মোঃআশরাফ হোসেন খান জানান , আমার ইউনিয়নে মাদকের এতোটাই ছড়াছড়ি ছিল বলার মতো না পুলিশ সুপার জায়েদুল আলম পিপি. এমসহ আমরা একটা জনসভা করি মাদক বিরুদ্ধে এর পর থেকে ইউনিয়নের সবজায়গা মাদক তোলতে পরলেও মাহামদপট্টি থেকে এখনো তোলতে পারিনি.আমরা প্রশাসনের সহযোগিতা চাইমাদক যাতে চিরতরে নির্মুল হয়.আমি আশাবাদী আমার ইউনিয়নের এক বছরের মধো মাদক নির্মুল করবো.প্রশাসন সহ আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।মাদক বন্ধে জন সচেতনতা গড়ে তোলার আহবান করেন তিনি । প্রতিনিয়ত বিভিন্ন ব্যক্তি মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে তাদেরকেআইনে আনা হলে মাদক কমবে। মেদিনী মন্ডল মাদক মুক্ত করতে মুন্সীগঞ্জের পুলিশ সুপারের সহায়তা চান এখানকার সুশীল সমাজ ।


1