LatestsNews
# প্রকল্প সংশ্লিষ্টরা বলছে চলতি মাসেই বসছে মেট্রোরেলের লাইন# সব জল্পনার অবসান সৃজিত-মিথিলার বিয়ে সন্ধ্যায়# ভুটানকে ১০ উইকেটে হারাল বাংলাদেশ# সিদ্ধেশ্বরীতে হত্যার শিকার তরুণীর পরিচয় জানা গেছে মিলেছে ধর্ষণের পর হত্যার আলামত# গণধর্ষণের পর পশু চিকিৎসককে নির্মমভাবে পুড়িয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত চারজনই পুলিশের গুলিতে নিহত । # নোয়াখালী হাতিয়ায় অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার-১# অভাবের সঙ্গে যুদ্ধ করে অবহেলিত ফাতেমা এখন স্বাবলম্বী# ঝিনাইদহে অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ # কালীগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য আটক# প্রশিক্ষণ আমাদের জ্ঞান ও কাজের দক্ষতা বাড়ায় - উপসচিব মোহাম্মদ শওকত ওসমান# নোয়াখালীতে এলজি ও দেশীয় অস্ত্রসহ ডাকাত গ্রেফতার# নোয়াখালীতে প্রথমবারের মতো খোলাবাজারে পেঁয়াজ বিক্রি করছে টিসিবি# শ্বাসরুদ্ধকর ও সংকটময় সেই ১২ ঘণ্টা# হলি আর্টিজান মামলার ৮ আসামি আদালতে# ভারতের পুশ ইনের বিষয়টি পত্রিকায় দেখেছি : পররাষ্ট্রমন্ত্রী# ছেলের জীবন বাঁচাতে বাংলাদেশ থেকে দুবাইয়ে ছুটে গেলেন মা# রংপুর জেলা আ’লীগের এক নম্বর সদস্য জয়# মূল্যবান জিনিস রেখে শুধুই পেঁয়াজ নিলো চোর, হতবাক দোকানদার# বিপুল পরিমাণ রাসায়নিক অস্ত্র মজুদ করেছে মিয়ানমার!# গত ১০ বছরে লাশ হয়ে ফিরেছে ২৭ হাজার নারী কর্মী
আজ শুক্রবার| ০৬ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

টঙ্গীতে যুবককে কুপিয়ে হত্যা



মো.রবিউল ইসলাম (টঙ্গী প্রতিনিধি) :
গাজীপুরের টঙ্গীর মুক্তারবাড়ি এলাকায় সৌকত (২৪) নামে এক যুবককে বাসা থেকে ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। গত কাল শুক্রবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। সৌকত গাজীপুরের উত্তর দত্তপাড়া টেকবাড়ি এলাকার কবির হোসেনের ছেলে।
টঙ্গী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল হাসান স্থানীয়দের বরাত দিয়ে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। লাশের সুরতহাল প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহত সৌকতের মামা রাজিব জানান, গত বৃহস্পতিবার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সৌকতের বন্ধু রানাকে কুপিয়ে জখম করে একদল দূর্বৃত্ত। রনিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকৎসাধীন রেখে শুক্রবার সকালে বাসায় আসে সৌকত। এরপর বিকেলে এরশাদনগর এলাকার ফালান নামে এক যুবক সৌকতকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। এসময় একটি মোবাইল নাম্বার থেকে ফোন করে সৌকতের ব্যবহৃত মুঠোফোনটি চোরাই বলে রাতের মধ্যে থানায় জমা দিতে বলা হয়। পরে সৌকতের বন্ধু আকাশ সহ মুক্তারবাড়ি এলাকার সুমন ও রব একটি মোটরবাইকে করে সৌকতকে মুক্তারবাড়ি এক্সিলেন্ট স্কুল রোডের পাশের একটি নির্মানাধীন বাড়ির নিচে নিয়ে গিয়ে আগে থেকে সেখানে থাকা আরো ১০/১৫ জন মিলে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে ফেলে যায়। খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা সৌকতকে মৃত ঘোষনা করেন। নিহত সৌকতের মাথায়, হাতে, বুকে ও পিঠে বেশ কয়েকটি জখমের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। 
টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ তালুকদার জানান, পূর্বশত্রুতার জের ধরে দূর্বৃত্তরা সৌকতকে কুপিয়ে হত্যা করেছে। হত্যাকান্ডে জড়িতদের গ্রেপ্তারে রাতেই টঙ্গীর বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন পুলিশের ।


1