LatestsNews
# ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে নার্স ও স্টাফদের সঙ্গে সংঘর্ষের ঘটনা# রোহিঙ্গা প্রত্যাবাসনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে মিয়ানমারকে আহ্বান জানিয়েছে জাতিসংঘ।# হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর জাতীয় পার্টির বিভক্তি আরো স্পষ্ট হয়ে উঠছে।# ডেঙ্গু মোকাবিলায় সতর্কতা ও সচেতনতা আরো বাড়ানোর আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা# ঈদের আগে পরে মোট ১৩ দিনে এবার সড়ক, নৌ ও রেল পথে ২৪৪টি দুর্ঘটনায় মোট ২৫৩ জন নিহত ও ৯০৮ জন আহত।# গাইবান্ধা আধুনিক হাসপাতালের বেহাল অবস্থা # ভারতে নিহত মাইনুল ও তানিয়া মরদেহ দেশে আনা হয়েছে# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।# বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প দেশের দ্বিতীয় মুক্তিযুদ্ধ।# চলনবিলে পর্যটকের ঢল# চলনবিলে পর্যটকের ঢল# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# পশ্চিমবঙ্গের কলকাতায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বাংলাদেশের দুজন নাগরিক। # জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘ফ্রেন্ড অব দ্য ওয়ার্ল্ড’ বা ‘বিশ্ববন্ধু’ হিসেবে আখ্যা দেয়া হলো# ডেঙ্গু প্রতিরোধ-সচেতনতায় 'স্টপ ডেঙ্গু' অ্যাপ চালু # অবশেষে টাইগারদের নতুন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার রাসেল ডোমিঙ্গাকে।# পশ্চিমবঙ্গে বজ্রপাতে ৬ বাংলাদেশিসহ আহত ২৪, নিহত ৭# রাজধানীর মিরপুরে চলন্তিকা মোড়ের বস্তির আগুন নিয়ন্ত্রণে# বিশ্বের গুরুত্বপূর্ণ আট শহরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষ উদযাপন করার পরিকল্পনা নেওয়া হয়েছে।
আজ রবিবার| ১৮ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

শলৈকুপায় শহীদ বীর মুক্তযিোদ্ধাদরে স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফলি অনুষ্ঠতি



ঝনিাইদহ প্রতনিধিঃ
১৯৭১ সালরে ১৪ই অক্টোবর ঝনিাইদহরে শলৈকুপার আবাইপুর যুদ্ধে শহীদ বীর মুক্তযিোদ্ধাদরে স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফলি অনুষ্ঠতি হয়ছে। শনবিার সকালে উপজলোর আবাইপুর ইউনয়িন পরষিদ চত্বরে এ অনুষ্ঠানরে আয়োজন করা হয়। উপজলো মুক্তযিোদ্ধা সংসদ ও আবাইপুর ইউনয়িন পরষিদ এ অনুষ্ঠানরে আয়োজন কর। অনুষ্ঠানরে শুরুতে অতথিবিৃন্দ জাতীয় পতাকা উত্তোলন করনে। শলৈকুপা উপজলো নর্বিাহী র্কমর্কতা (ভারপ্রাপ্ত) এস,এম মুনমি লংিকনরে সভাপতত্বিে প্রধান অতথিি হসিবেে উপস্থতি থকেে আলোচনা সভায় গুরুত্বর্পূণ বক্তব্য রাখনে ঝনিাইদহ জলো আওয়ামীলীগরে সভাপতি ও শলৈকুপা আসনরে সাংসদ বীর মুক্তযিোদ্ধা আব্দুল হাই। বশিষে অতথিি ছলিনে জলো মুক্তযিোদ্ধা কমান্ডার ও মর্জিাপুর ইউপি চয়োরম্যান মকবুল হোসনে, উপজলো মুক্তযিোদ্ধা কমান্ডার মনোয়ার হোসনে মালথিা ও বীর মুক্তযিোদ্ধা রইচ উদ্দনিসহ অন্যান্য মুক্তযিোদ্ধারা। আলোচনা সভা শষেে দোয়া মাহফলি অনুষ্ঠতি হয়।

ঝনিাইদহ র‌্যাবরে জালে কুষ্টয়িা থকেে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
ঝনিাইদহ প্রতনিধিঃি
কুষ্টয়িা সদর উপজলোর পুরাতন কুষ্টয়িা এলাকা থকেে ৮’শ পচি ইয়াবাসহ মুকুল বশ্বিাস (৩৮) নামরে এক মাদক ব্যবসায়ীকে আটক করছেে ঝনিাইদহ র‌্যাব-৬। শুক্রবার দুপুরে মুকুল বশ্বিাসকে আটক করা হয়। সে ওই এলাকার মোসলমে বশ্বিাসরে ছলে। র‌্যাব-৬, সপিসি- ঝনিাইদহ ক্যাম্পরে কোম্পানী কমান্ডার মজের মনরি আহমদে জানান, গোপন সংবাদরে ভত্তিতিে পুরাতন কুষ্টয়িা এলাকায় অভযিান চালানো হয়। এসময় ৮’শ গ্রাম ইয়াবাসহ মুকুল বশ্বিাসকে আটক করা হয়। মুকুল বশ্বিাস র্দীঘদনি ধরে ওই এলাকায় মাদক ব্যবসা করে আসছলি বলে জানায় র‌্যাব। এ ঘটনায় কুষ্টয়িা মডলে থানায় মাদক আইনে একটি মামলা হয়ছে।


1