LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

আক্কেলপুরের সবচেয়ে বড় দুর্ঘটনার ১১ বছর পর রেলগেটের কাজ শুরু।



আক্কেলপুর প্রতিনিধি:- (শ্রী নিরেন দাস)
জয়পুরহাটের আক্কেলপুরের প্রধান সড়ক আক্কেলপুর মহিলা কলেজ সংলগ্ন রেলক্রসিংয়ে ভয়াবহ বাস-ট্রেন দুর্ঘটনা ঘটে ২০০৬ সালের ১১ জুলাই আক্কেলপুরের এই রেলক্রসিং এ সৈয়দপুর থেকে ছেড়ে আসা খুলনাগামী রূপসা আন্তঃনগর ট্রেন আর নওগাঁ থেকে ছেড়ে আসা জয়পুরহাটগামী খেয়া পরিবহন নামের একটি বাসের সংঘর্ষের ঘটনা ঘটে। যে সংঘর্ষের দুর্ঘটনায় বাসটি দুমড়ে মুচড়ে ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে যায়। সেই দুর্ঘটনায় প্রাণ হারান ৩৫ জন আর আহত হন ৩৩ জন। এমন একটি দুর্ঘটনার কয়েক বছর পরে একি রেলক্রসিংএ রাত্রি ০৯-১৫ মিনিটে চিলাহাঁটি থেকে ছেড়ে সীমান্ত এক্সপ্রেস ট্রেনের সাথে একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষে ট্রাকটি টুকরোটুকরো হয়ে যায়। যে রেলক্রসিংএ  ছিলো না কোন সরকারিভাবে গেটম্যান। কর্তৃপক্ষের অবহেলা আর সুদৃষ্টি না থাকার কারণে ঝুঁকি নিয়ে প্রতিনিয়ত পারাপার হয় জয়পুরহাটগামী শত শত বাস-ট্রাকসহ অসংখ্য যানবাহন। যা জনসাধারণের কাছে রেলক্রসিংটি ছিলো জীবনের ঝুঁকি ছিলো সাধারণ মানুষের মনে হাজারো প্রশ্ন। এমনকি এই রেলক্রসিংএর সেই ভয়াবহ দুর্ঘটনার জন্য প্রতি বছর ১১ জুলাই সকল নিহত ব্যক্তিদের শরণ করে শোক দিবস পালন করে থাকে। যে রেলক্রসিংএর বিষয়ে সাধারণ জনগণ দাবি জানান, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, জয়পুরহাট -২ আসনের জাতীয় সংসদ সদস্য জনাব:- আবু সাঈদ আল মাহমুদ স্বপন.এমপি এর কাছে। তিনি জনগণের প্রশ্নের জবাবে বলেন আমি রেল কর্তৃপক্ষের সাথে কথা বলে চলতি বছরের মধ্যে ইনশাআল্লাহ এই ঝুঁকিপূণ্য রেলক্রসিংএর কাজ সম্পূর্ণ করা হবে। যে ঝুঁকিপূন্য রেলক্রসিংএর কাজ গত ৮ অক্টোবর থেকে শুরু করা হয়েছে। যা ভয়াবহ দুর্ঘটনার ১১ বছর পর আক্কেলপুরের সবচেয়ে বড় ঝুঁকিপূর্ণ রেলক্রসিংএর কাজ শুরু করা হয়েছে। যাতে জয়পুরহাটগামী ও নওগাঁগামী বেশ কয়েকজন পরিবহণের ড্রাইভারদের সাথে কথা বললে তারা বলেন, এই রেলক্রসিংএর চারিপাশে বিভিন্ন গাছগাছড়া থাকার কারণে ট্রেন আসছে তা দেখতে না পারাই যাত্রীদের জন্য দীর্ঘ সময় ধরে দাঁড়িয়ে থেকে ট্রেন যাওয়ার পরে আমরা পারাপার হয়ে থাকি। তারা আরো বলেন এই রেলক্রসিংএর কাজ চলছে দেখে আমরা আনন্দিত। এই দূত সম্পূর্ণ হলে আর আমাদের   এখন থেকে আতংকিত যাত্রীদের নিয়ে দাঁড়িয়ে থাকতে হবে না। এবং সাথে সাধারণ জনগণের মাঝে চাঞ্চল্যকর ফিরে এসেছে।


1