LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ মঙ্গলবার| ১৬ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বাহুবলে সড়ক দূর্ঘটনায় একটি বাড়ি একটি খামার প্রকল্পের এক মাঠকর্মী নিহত



ছনি  চৌধুরী,হবিগঞ্জ প্রতিনিধি ।। 
হবিগঞ্জের বাহুবলে সড়ক দূর্ঘটনায় একটি বাড়ি একটি খামার প্রকল্পের এক কাঠকর্মী নিহত এবং অপর মাঠকর্মী আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গতকাল রোববার দুপুর ২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার আদিত্যপুর নামক স্থানে। নিহত মাঠকর্মীর নাম রাজীব চন্দ্র দেব (৩০)। সে উপজেলার পুটিজুরী ইউনিয়নের মন্ডলকাপন গ্রামের পরেশ চন্দ্র দেব-এর পুত্র। এছাড়া লামাতাসী ইউনিয়নের হাজীপুর গ্রামের আনোয়ার আলীর পুত্র ওই প্রকল্পের অপর মাঠকর্মী দুলাল মিয়া (২৭)কে গুরুতর আহতাবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, একটি বাড়ি একটি খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের মাঠ সহকারী রাজীব চন্দ্র দেব ও তার সহকার্মী দুলাল মিয়া মোটরসাইকেলযোগে বাহুবল আসার পথে মহাসড়কের আদিত্যপুর ঈদগাহের নিকট পৌঁছামাত্র বিপরিত দিক থেকে আসা এটি ভ্যানগাড়ির মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী রাজীব চন্দ্র দেব ও দুলাল মিয়া গুরুতর আহত হয়। আহতাবস্থায় তাদের বাহুবল হাসপাতালে আনা হলে চিকিৎসক রাজীব চন্দ্র দেবকে মৃত ঘোষণা করেন এবং দুলাল মিয়াকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাহুবল মডেল থানার এসআই মফিদুল হক বলেন, পিকআপ ভ্যান (নং ঢাকা-মেট্রো ট ১৪-১১০০) আটক করা সম্ভব হলেও চালক পালিয়ে গেছে। নিহতের লাশ হাইওয়ে পুলিশ মর্গে প্রেরণ করেছে।


1