LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

কিশোরগঞ্জে আবারো জনকল্যাণ ফোরামের উদ্যোগে চক্ষু শিবির অনুষ্ঠিত



শাহ মো: জিয়াউর রহমান :
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা জনকল্যাণ ফোরামের উদ্যোগে ও রংপুর দীপ আই কেয়ার ফাউন্ডেশন দর্শনার সহযোগীতায় মাগুড়া উচ্চ বিদ্যালয়ে এক চক্ষু শিবিরের আয়োজন করা হয়।
সকালে উপজেলা জনকল্যাণ ফোরামের আহবায়ক এ কে এম ছাইয়েদ হোসেন সাবুলের সভাপতিত্বে ও জনকল্যান ফোরামের জৈষ্ঠ্য আহবায়ক ও সাবেক সদর ইউপি চেয়ারম্যান এ টি এম আনিছুর রহমান আনুর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান রশিদুল ইসলাম,বিশেষ অতিথি হিসাবে বক্তব্য মাগুড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল হোসেন শিহাব, মাগুরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুছ, জনকল্যাণ ফোরামের জৈষ্ঠ্য আহবায়ক ও কিশোরগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ফজলে রহমান।
 জনকল্যান ফোরামের যুগ্ম আহবায়ক আলহাজ্ব  সফিকুল ইসলাম,সামসুল ইসলাম ভাষানী,দবীর উদ্দীন, বাবু প্রনব দও, জনকল্যান ফোরামের সদস্য মোঃ আঃ ছাওার, শহীদুল হক শাহ, ,মোশারফ হোসেন,আব্দুর রাজ্জাজ,লতিফুজ্জামানসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সারাদিনের এ চক্ষু শিবিরে বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন বয়সী পুরুষ,মহিলা,বৃদ্ধ ও শিশু রোগীরা চিকিৎসা গ্রহন করেন।
 ফ্রি চিকিৎসা গ্রহন করেন চোঁখের বিভিন্ন সমস্যাসহ আউট ডোরে ৪৪৫জন, ছানী রোগী ১৪৫জন  ও অন্যান্য ৭ জন।
জনকল্যাণ ফোরামের আহবায়ক ছাইয়েদ হোসেন সাবুল বলেন,জনকল্যাণ ফোরাম উদ্যোগ নিয়েছে কিশোরগঞ্জ উপজেলাকে ছানী মুক্ত করতে ইতিপূর্বে দুটি এবং আগামী ৪৫ দিনের মধ্যে আরও দুটি চক্ষু শিবিরের আয়োজন করা হবে।
 আমরা জনকল্যাণ ফোরামের উদ্যোগে যে সমস্ত রোগীকে সেবা দিয়েছি তারমধ্যে উল্লেখযোগ্য হচ্ছে বিনামূল্যে ছানী অপারেশন,ওষুধ ও কালো চশমার ব্যবস্থা গ্রহন। মানব সেবামুলক এ ফোরাম উপজেলার বিভিন্ন এলাকায় জনসমস্যা গুলোকে চিহ্নিত করে সুষ্ঠ্যু সমাধানের জন্য নিঃস্বার্থ ভাবে কাজ করছে। আগামী দিনে কিশোরগঞ্জ উপজেলাকে দূর্নীতিমুক্ত,নিরবছিন্ন বিদ্যুৎ ব্যবস্থা,সড়ক উন্নয়নসহ বিভিন্ন জনকল্যাণমূলক কর্মসূচীর উদ্যোগ গ্রহন নেয়া হয়েছে।
দীপ আই কেয়ারের চিকিৎসক ডাঃ আরিফ মাহমুদ- পিটিজি (বারডেম হাসপাতাল) বলেন, জনকল্যাণ ফোরামের বর্তমানে যে উদ্যোগ তা সত্যি প্রশংসনীয়। তিনি বলেন যে সমস্ত রোগীকে আমরা ছানী পরীক্ষা করে অপারেশনের জন্য চিহ্নিত করেছি তাদের প্রত্যেককে সম্পূর্ণ বিনামূল্যে যাতায়াত, অপারেশন ও ওষুধের ব্যবস্থা করবে জনকল্যাণ ফোরাম এবং সার্বিক ভাবে সহযোগীতা করবে রংপুর দীপ আই কেয়ার ফাউন্ডেশন। 


1