LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ বৃহস্পতিবার| ২২ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

কিশোরগঞ্জে আবারো জনকল্যাণ ফোরামের উদ্যোগে চক্ষু শিবির অনুষ্ঠিত



শাহ মো: জিয়াউর রহমান :
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা জনকল্যাণ ফোরামের উদ্যোগে ও রংপুর দীপ আই কেয়ার ফাউন্ডেশন দর্শনার সহযোগীতায় মাগুড়া উচ্চ বিদ্যালয়ে এক চক্ষু শিবিরের আয়োজন করা হয়।
সকালে উপজেলা জনকল্যাণ ফোরামের আহবায়ক এ কে এম ছাইয়েদ হোসেন সাবুলের সভাপতিত্বে ও জনকল্যান ফোরামের জৈষ্ঠ্য আহবায়ক ও সাবেক সদর ইউপি চেয়ারম্যান এ টি এম আনিছুর রহমান আনুর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান রশিদুল ইসলাম,বিশেষ অতিথি হিসাবে বক্তব্য মাগুড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল হোসেন শিহাব, মাগুরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুছ, জনকল্যাণ ফোরামের জৈষ্ঠ্য আহবায়ক ও কিশোরগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ফজলে রহমান।
 জনকল্যান ফোরামের যুগ্ম আহবায়ক আলহাজ্ব  সফিকুল ইসলাম,সামসুল ইসলাম ভাষানী,দবীর উদ্দীন, বাবু প্রনব দও, জনকল্যান ফোরামের সদস্য মোঃ আঃ ছাওার, শহীদুল হক শাহ, ,মোশারফ হোসেন,আব্দুর রাজ্জাজ,লতিফুজ্জামানসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সারাদিনের এ চক্ষু শিবিরে বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন বয়সী পুরুষ,মহিলা,বৃদ্ধ ও শিশু রোগীরা চিকিৎসা গ্রহন করেন।
 ফ্রি চিকিৎসা গ্রহন করেন চোঁখের বিভিন্ন সমস্যাসহ আউট ডোরে ৪৪৫জন, ছানী রোগী ১৪৫জন  ও অন্যান্য ৭ জন।
জনকল্যাণ ফোরামের আহবায়ক ছাইয়েদ হোসেন সাবুল বলেন,জনকল্যাণ ফোরাম উদ্যোগ নিয়েছে কিশোরগঞ্জ উপজেলাকে ছানী মুক্ত করতে ইতিপূর্বে দুটি এবং আগামী ৪৫ দিনের মধ্যে আরও দুটি চক্ষু শিবিরের আয়োজন করা হবে।
 আমরা জনকল্যাণ ফোরামের উদ্যোগে যে সমস্ত রোগীকে সেবা দিয়েছি তারমধ্যে উল্লেখযোগ্য হচ্ছে বিনামূল্যে ছানী অপারেশন,ওষুধ ও কালো চশমার ব্যবস্থা গ্রহন। মানব সেবামুলক এ ফোরাম উপজেলার বিভিন্ন এলাকায় জনসমস্যা গুলোকে চিহ্নিত করে সুষ্ঠ্যু সমাধানের জন্য নিঃস্বার্থ ভাবে কাজ করছে। আগামী দিনে কিশোরগঞ্জ উপজেলাকে দূর্নীতিমুক্ত,নিরবছিন্ন বিদ্যুৎ ব্যবস্থা,সড়ক উন্নয়নসহ বিভিন্ন জনকল্যাণমূলক কর্মসূচীর উদ্যোগ গ্রহন নেয়া হয়েছে।
দীপ আই কেয়ারের চিকিৎসক ডাঃ আরিফ মাহমুদ- পিটিজি (বারডেম হাসপাতাল) বলেন, জনকল্যাণ ফোরামের বর্তমানে যে উদ্যোগ তা সত্যি প্রশংসনীয়। তিনি বলেন যে সমস্ত রোগীকে আমরা ছানী পরীক্ষা করে অপারেশনের জন্য চিহ্নিত করেছি তাদের প্রত্যেককে সম্পূর্ণ বিনামূল্যে যাতায়াত, অপারেশন ও ওষুধের ব্যবস্থা করবে জনকল্যাণ ফোরাম এবং সার্বিক ভাবে সহযোগীতা করবে রংপুর দীপ আই কেয়ার ফাউন্ডেশন। 


1