LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

তেঁতুলিয়ার আলোচিত ধর্ষকদ্বয়ের আদালতে আত্মসমর্পণ, জামিন নাকচে জেলহাজতে



পঞ্চগড় প্রতিনিধিঃ অবশেষে ধর্ষণ, ব্ল্যাকমেইলের শিকার মেধাবী স্কুলশিক্ষার্থী সোনিয়া আত্মহত্যার মামলার তৃতীয় দিনে পঞ্চগড় বিজ্ঞ আমলী আদালতে আত্মসমর্পণ করেছে রাজন ও আতিক পলাতক দুই আসামী। সোমবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট তেঁতুলিয়া আমলি আদালত-৪ এ হাজির হয়ে রাজন ও আতিক জামিনের আবেদন করেন। এ সময় ওই আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাহাঙ্গীর আলম তাদের জামিন নাকচ করে জেল হাজতে প্রেরণ করার নির্দেশ দেন। আসামীদের আত্মসমর্পনের কথা শুনে আদালত চত্বরে অসংখ্য উৎসুক লোকজন ভিড় করে ওই দুই আসামীকে দেখার জন্য। গত ১০ অক্টোবর এই দুই ধর্ষকের হাতে সম্ভ্রম হারানো ও ব্ল্যাকমেইলের হুমকি সইতে না পেরে সোনিয়ার আত্মহত্যার পর হতে পলাতক ছিলেন তারা। এদিকে ধর্ষক রাজন ও আতিককে জেলহাজতে প্রেরণের খবরে সন্তোষ প্রকাশ করেছে স্থানীয়রা। এছাড়া সোমবার ওই ঘটনার প্রতিবাদে এবং আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে তেঁতুলিয়ার প্রত্যেক মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। গত ১০ অক্টোবর মঙ্গলবার দুই ধর্ষকের হাতে সম্ভ্রম হারানোর লজ্জায় ও ব্ল্যাকমেইলের হুমকি সইতে না পেরে কাজী শাহাবুদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের নবম শ্রেণির এই মেধাবী শিক্ষার্থী ও পাথর শ্রমিকের কন্যা সোনিয়া আত্মহত্যা করে। পরিবারের অভিযোগ, তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের ওয়ার্ড বয় মনসুর আলম রাজন ও তেঁতুলিয়া বাজারের বিকাশ এজেন্ট আতিকুজ্জামান আতিক নামের দুই যুবক তিনমাস ধরে ধর্ষণ করে এবং ভিডিও ধারন করে ইন্টানেট সহ বিভিন্ন মাধ্যমে প্রচারসহ প্রাণে মেরে ফেলার ভয় দেখিয়ে তিন মাস ধরে নানাভাবে ধর্ষণ করে আসছিলেন। ধর্ষণের ভিডিও প্রকাশের ভয় দেখালে কোচিং না গিয়ে অর্ধেক রাস্তা থেকে বাসায় ফিরে এসে ফাঁসি লাগিয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় নিহতের পরিবার ধর্র্ষণ ও আত্মহত্যা প্ররোচনার মামলা মডেল থানায় পরপর চারদিন ঘুরলেও থানা মামলা না নিলে ফুসে উঠে সংবাদমাধ্যম ও উপজেলার নানা পেশাজীবি মানুষ। পরে গত ১৩ ও ১৪ অক্টোবর দেশের শীর্ষ গণমাধ্যমে সোনিয়া আত্মহত্যা নিয়ে সংবাদ প্রকাশের চাপে ১৪ অক্টোবর দুপুরে মামলা নিতে বাধ্য হয় পুুলিশ। ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ৯ (ক) ধারায় মামলা রেকর্ড করা হয়। মামলার দ্বিতীয় দিনে দুই ধর্ষকদের গ্রেফতার ও শাস্তির দাবিতে সমবেত মানববন্ধনে সোচ্চার কন্ঠে প্রতিবাদের আওয়াজ তুলে উপজেলার বিভিন্ন পেশার হাজার হাজার মানুষ।


1