LatestsNews
# ‘বুলবুল’ কেড়ে নিল সাতজনের প্রাণ# সোমবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত# বীরের মতো লড়েও সিরিজ জেতাতে পারলেন না নাঈম# ঘূর্ণিঝড় ‘বুলবুল’ কেড়ে নিল ১০ জনের প্রাণ# সরকার হটানোর জন্য বিএনপি তৈরি হচ্ছে: ফখরুল# ব্যাংক ঋণ পরিশোধে পুরুষের চেয়ে এগিয়ে নারী: বাণিজ্যমন্ত্রী# জেএসসি-জেডিসি পরীক্ষা শুরু শনিবার# ধানমন্ডিতে বাড়ির মালিক-গৃহকর্মীকে গলাকেটে হত্যা # আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের মধ্যে ১৫০০ জনেক চিহ্নিত করা হয়েছে # রপ্তানি করতে না পারায় ভারতে পেঁয়াজের বাজারে ধ্বস!# আল-জাজিরায় বাংলাদেশি ফ্রিল্যান্সারদের সফলতার গল্প# আজ থেকে ৯ ইঞ্চির ছোট সাইজের ইলিশ ধরা নিষিদ্ধ থাকবে# ব্যাংকে ১০ হাজার টাকা পর্যন্ত সার্ভিস চার্জ ফ্রি# যুক্তরাষ্ট্রে ‘সঙ্কটাপন্ন’ খোকার জীবন শেষ ইচ্ছেটিও পূরণ হচ্ছে না পাসপোর্ট না থাকায়# সড়কে শৃঙ্খলা আনতেই নতুন আইন : কাদের# 'দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতেই ভোলার ঘটনা ঘটানো হয়েছে'# ন্যাম সম্মেলন শেষে দেশের পথে প্রধানমন্ত্রী# এমপিওভুক্তিতে অসঙ্গতি, বিকালে সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী# সরকারের গুণগানে দেশে নতুন বুদ্ধিজীবী শ্রেণীর উদয় হয়েছে : গয়েশ্বর# সিটি ব্যাংক ও বিকাশের মধ্যে চুক্তি স্বাক্ষর
আজ মঙ্গলবার| ১২ নভেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

ফেনী-৩ আসন আওয়ামীলীগের হেভিওয়েট মনোনয়ন প্রত্যাশীর প্রচারনা নিরব বি.এন.পি ।



এম.রফিকুল ইসলাম : ফেনী-৩ দাগনভূঁঞা ও সোনাগাজী আসনে আওয়ামীলীগের হেভিওয়েট মনোনয়ন প্রত্যাশীরা প্রচার প্রচারনা চালালেও বি.এন.পি নিরব অবস্থানে রয়েছে। জানা যায়, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিনক্ষন চুড়ান্ত না হলেও আওয়ামীলীগের ডজন হেভিওয়েট মনোনয়ন প্রত্যাশীরা দলীয় কর্মী সমর্থকদের নিয়ে মাঠে ময়দানে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। বাহারী রংয়ের পোষ্টার ফেষ্টুন, বিলবোর্ড এবং সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুকে নিজেদের প্রার্থীতা জানান দিচ্ছেন।
গত রমজান মাসে ইফতার মাহফিল, দান অনুদান প্রদান, ঈদুল আযহা, দূর্গা পূজায় এবং বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহন করে শো ডাউন দিচ্ছেন এই সকল মনোনয়ন প্রত্যাশীরা। বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে, মাঠে ময়দানে, যানবাহনে, অফিস আদালতে, চা দোকান এবং হোটেল রেস্তোরায় আলোচনা সমালোচনা চলছে কে হবেন আগামীতে এ আসনের কর্নধার, কে পাবেন মনোনয়ন। এবার তৃণমূল নেতা কর্মীদের কদর বেড়ে গেছে। অতীতের চেয়ে এবার কেন্দ্রীও ও স্থানীয় নেতারা তৃণমূল নেতা কর্মীদের মূল্যায়ন করছে। এ সকল নেতাদের কাছে পেয়ে তৃণমূল নেতা কর্মীরা উজ্জীবিত।
বিগত দশম জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের প্রার্থী রিন্টু আনোয়ারকে মনোনয়ন দেয়া হলেও আওয়ামীলীগের স্থানীয় নেতা কর্মীরা স্বতন্ত্র সংসদ সদস্য রহিম উল্যাহ কে নির্বাচিত করে। বি.এন.পি আগামী নির্বাচনে অংশ গ্রহন করবে কিনা জানা না গেলেও কৌশলে তৃণমূল নেতা কর্মীদের সাথে নিয়মিত যোগাযোগ রক্ষা করেছেন বলে জানা গেছে। এবারে  মাঠে ময়দানে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন, স্বতন্ত্র সংসদ সদস্য হাজী রহিম উল্যাহ, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও এন.আর.বি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান নিজাম চৌধুরী, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য আবুল বাশার, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ কমিটির সাবেক সহ সম্পাদক জহির উদ্দিন মাহমুদ লিপটন, সড়ক ও জনপথ বিভাগের (অবঃ) তত্ত্বাবধায়ক ইঞ্জিনিয়ার এনায়েতুর রহমান, দাগনভূঁঞা উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন, মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সংস্কৃতি বিষয়ক সম্পাদক রোকেয়া প্রাচী, ফেনী জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আকরাম হোসেন হুমায়ুন, দাগনভূঁঞা উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জয়নাল আবেদীন মামুন, সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জেড এম কামরুল আনাম, (অবঃ) জেনারেল মাসুদ উদ্দিন চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগের সদস্য এডভোকেট শাহাজাহান সাজু, বি.এন.পির কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি আবদুল আউয়াল মিন্টু, কেন্দ্রীয় বি.এন.পি নেতা ও ডি জি এফ আইয়ের সাবেক মহা পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল (অবঃ) নাসির উদ্দিন আহম্মদ, বি.এন.পি জাতীয় নির্বাহী কমিটির সদস্য আবদুল লতিফ জনি, বি.এন.পি জাতীয় নির্বাহী কমিটির সদস্য এডভোকেট শাহানারা আক্তার শানু, সোনাগাজী উপজেলা বি.এন.পি সহ সভাপতি সোলায়মান ভূঞাঁ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক সাদরের জামান, জামাতের আমীর মকবুল আহম্মদ, জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদের প্রচার ও প্রকাশনা উপদেষ্টা রিন্টু আনোয়ার, জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক শহিদ উদ্দিন মাহমুদ স্বপন, জাপার (অবঃ) পুলিশ সুপার ফারুক আহমেদ, কেন্দ্রীয় ছাত্র শিবিরের সভাপতি ডাঃ ফখরুদ্দিন মানিক, জেলা বাসদের সাধারন সম্পাদক মালেক মনছুর।


1