LatestsNews
# গাইবান্ধা আধুনিক হাসপাতালের বেহাল অবস্থা # ভারতে নিহত মাইনুল ও তানিয়া মরদেহ দেশে আনা হয়েছে# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।# বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প দেশের দ্বিতীয় মুক্তিযুদ্ধ।# চলনবিলে পর্যটকের ঢল# চলনবিলে পর্যটকের ঢল# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# পশ্চিমবঙ্গের কলকাতায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বাংলাদেশের দুজন নাগরিক। # জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘ফ্রেন্ড অব দ্য ওয়ার্ল্ড’ বা ‘বিশ্ববন্ধু’ হিসেবে আখ্যা দেয়া হলো# ডেঙ্গু প্রতিরোধ-সচেতনতায় 'স্টপ ডেঙ্গু' অ্যাপ চালু # অবশেষে টাইগারদের নতুন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার রাসেল ডোমিঙ্গাকে।# পশ্চিমবঙ্গে বজ্রপাতে ৬ বাংলাদেশিসহ আহত ২৪, নিহত ৭# রাজধানীর মিরপুরে চলন্তিকা মোড়ের বস্তির আগুন নিয়ন্ত্রণে# বিশ্বের গুরুত্বপূর্ণ আট শহরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষ উদযাপন করার পরিকল্পনা নেওয়া হয়েছে।# ময়মনসিংহের গৌরীপুরে বাসের চাপায় প্রাণ গেল একই পরিবারের ৫ জনের# মসজিদে সন্ত্রাসী হামলা কারি নিউজিল্যান্ডের সেই খুনি জেলে বসেই অস্ত্র চাইলেন# বেনাপোল -বর্ডার ভোগান্তি টাকা টাকা খেলা নিরাপত্তা দেবে যারা, তারাই তো লুটেরা ?# জাতীয় শোক দিবস উপলক্ষে নোয়াখালীতে রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে স্বোচ্ছায় রক্তদান# নড়াইলে দুদক কমিশনার প্রাইমারি স্কুলের ভিত্তি প্রস্তর উদ্বোধন করলেন
আজ রবিবার| ১৮ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

ফেনী-৩ আসন আওয়ামীলীগের হেভিওয়েট মনোনয়ন প্রত্যাশীর প্রচারনা নিরব বি.এন.পি ।



এম.রফিকুল ইসলাম : ফেনী-৩ দাগনভূঁঞা ও সোনাগাজী আসনে আওয়ামীলীগের হেভিওয়েট মনোনয়ন প্রত্যাশীরা প্রচার প্রচারনা চালালেও বি.এন.পি নিরব অবস্থানে রয়েছে। জানা যায়, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিনক্ষন চুড়ান্ত না হলেও আওয়ামীলীগের ডজন হেভিওয়েট মনোনয়ন প্রত্যাশীরা দলীয় কর্মী সমর্থকদের নিয়ে মাঠে ময়দানে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। বাহারী রংয়ের পোষ্টার ফেষ্টুন, বিলবোর্ড এবং সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুকে নিজেদের প্রার্থীতা জানান দিচ্ছেন।
গত রমজান মাসে ইফতার মাহফিল, দান অনুদান প্রদান, ঈদুল আযহা, দূর্গা পূজায় এবং বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহন করে শো ডাউন দিচ্ছেন এই সকল মনোনয়ন প্রত্যাশীরা। বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে, মাঠে ময়দানে, যানবাহনে, অফিস আদালতে, চা দোকান এবং হোটেল রেস্তোরায় আলোচনা সমালোচনা চলছে কে হবেন আগামীতে এ আসনের কর্নধার, কে পাবেন মনোনয়ন। এবার তৃণমূল নেতা কর্মীদের কদর বেড়ে গেছে। অতীতের চেয়ে এবার কেন্দ্রীও ও স্থানীয় নেতারা তৃণমূল নেতা কর্মীদের মূল্যায়ন করছে। এ সকল নেতাদের কাছে পেয়ে তৃণমূল নেতা কর্মীরা উজ্জীবিত।
বিগত দশম জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের প্রার্থী রিন্টু আনোয়ারকে মনোনয়ন দেয়া হলেও আওয়ামীলীগের স্থানীয় নেতা কর্মীরা স্বতন্ত্র সংসদ সদস্য রহিম উল্যাহ কে নির্বাচিত করে। বি.এন.পি আগামী নির্বাচনে অংশ গ্রহন করবে কিনা জানা না গেলেও কৌশলে তৃণমূল নেতা কর্মীদের সাথে নিয়মিত যোগাযোগ রক্ষা করেছেন বলে জানা গেছে। এবারে  মাঠে ময়দানে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন, স্বতন্ত্র সংসদ সদস্য হাজী রহিম উল্যাহ, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও এন.আর.বি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান নিজাম চৌধুরী, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য আবুল বাশার, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ কমিটির সাবেক সহ সম্পাদক জহির উদ্দিন মাহমুদ লিপটন, সড়ক ও জনপথ বিভাগের (অবঃ) তত্ত্বাবধায়ক ইঞ্জিনিয়ার এনায়েতুর রহমান, দাগনভূঁঞা উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন, মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সংস্কৃতি বিষয়ক সম্পাদক রোকেয়া প্রাচী, ফেনী জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আকরাম হোসেন হুমায়ুন, দাগনভূঁঞা উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জয়নাল আবেদীন মামুন, সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জেড এম কামরুল আনাম, (অবঃ) জেনারেল মাসুদ উদ্দিন চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগের সদস্য এডভোকেট শাহাজাহান সাজু, বি.এন.পির কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি আবদুল আউয়াল মিন্টু, কেন্দ্রীয় বি.এন.পি নেতা ও ডি জি এফ আইয়ের সাবেক মহা পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল (অবঃ) নাসির উদ্দিন আহম্মদ, বি.এন.পি জাতীয় নির্বাহী কমিটির সদস্য আবদুল লতিফ জনি, বি.এন.পি জাতীয় নির্বাহী কমিটির সদস্য এডভোকেট শাহানারা আক্তার শানু, সোনাগাজী উপজেলা বি.এন.পি সহ সভাপতি সোলায়মান ভূঞাঁ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক সাদরের জামান, জামাতের আমীর মকবুল আহম্মদ, জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদের প্রচার ও প্রকাশনা উপদেষ্টা রিন্টু আনোয়ার, জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক শহিদ উদ্দিন মাহমুদ স্বপন, জাপার (অবঃ) পুলিশ সুপার ফারুক আহমেদ, কেন্দ্রীয় ছাত্র শিবিরের সভাপতি ডাঃ ফখরুদ্দিন মানিক, জেলা বাসদের সাধারন সম্পাদক মালেক মনছুর।


1