LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৫ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ভালুকায় ছিনতাইকারীর গুলিতে পুলিশ সদস্য গুলিবিদ্ধ: ছিনতাইকারী আটক



ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় এক তেলের দোকানের মালিককে পিস্তল ঠেঁকিয়ে ছিনতাই করার সময় স্থানীয় লোকজন খোঁজ পেয়ে ছিনতাইকারীদেরকে ধাওয়া করে। এ সময় এএসআই আলমগীর সহ পুলিশ ঘটনার স্থলে উপস্থিত হয়ে ছিনতাইকারীদের ধরার চেষ্টা করলে ছিনতাইকারীর গুলিতে এক পুলিশ সদস্য গুলিবিদ্ধ হয়ে আহত হন। আহত পুলিশকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় এলাকাবাসী এক ছিনতাইকারীকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। ঘটনাটি মঙ্গলবার রাত ৯টার সময় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের মেহেরাবাড়ী নামক স্থানে। এলাকাবাসি সূত্রে জানা যায়, ঘটনার রাতে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের মেহেরাবাড়ী এলাকায় একটি নীল রং এর পালসার মোটরসাইকেল যোগে এসে তেলের দোকানে তিন ছিনতাইকারীর একটি দল দোকানদার আব্দুল আহাদ (৩০) কে পিস্তল ঠেকিয়ে হাত পা বেঁধে জিম্মি করে দোকান ভাংচুর করে নগদ সাড়ে আট হাজার টাকা ও তেল নিয়ে পালানোর সময় এলাকাবাসি খোঁজ পেয়ে ছিনতাইকারীদের ধাওয়া করে এসময় ভালুকা মডেল থানার এ এস আই আলমগীর সহ পুলিশ সদস্য সাদা পোষাকে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ছিনতাইকারীদের ধরার চেষ্টা করলে ছিনতাইকারীর পিস্তলের গুলিতে পুলিশ কনষ্টেবল রাসেল (৩৮), (ক নং ১০৬৮) তাঁর বাম হাত ও বাম উরুতে গুলিবিদ্ধ হয়ে আহত হন। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় আহত পুলিশকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার সময় হালুয়াঘাটের আঃ হাই এর ছেলে আব্দুছ ছাত্তার (২৫) নামে এক ছিনতাইকারীকে এলাকাবাসি আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। ৬নং ভালুকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিহাব আমিন খান জানান, তেলের দোকানে ছিনতাই করার সময় পুলিশ তাদের ধরার চেষ্টা করলে পুলিশকে তিন রাউন্ড গুলি করে পালানোর সময় এক ছিনতাইকারিকে এলাকাবাসি আটক করে পুলিশে সোপর্দ করেন। ভালুকা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. সাইফুল ইসলাম জানান, গুলিবিদ্ধ পুলিশ সদস্যকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ভালুকা মডেল থানার ওসি মামুন অর-রশিদ জানান, আহত পুলিশ সদস্যকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয় এবং এক ছিনতাইকারিকে আটক করা হয়েছে। বাকি ছিনতাইকারিদের গ্রেফতারের জন্য জিজ্ঞাসাবাদ চলছে।


1