LatestsNews
# ব্যাচেলর খ্যাত সালমান খান অবশেষে বিয়ের জন্য নায়িকা পাত্রী খুঁজে পেয়েছেন# সন্ত্রাসীদের অতর্কিত হামলায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহত # নকশা জালিয়াতির অভিযোগে কাসেম ড্রাইসেলের ব্যবস্থাপনা পরিচালক তাসভীর-উল-ইসলামকে গ্রেফতার।# ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে নার্স ও স্টাফদের সঙ্গে সংঘর্ষের ঘটনা# রোহিঙ্গা প্রত্যাবাসনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে মিয়ানমারকে আহ্বান জানিয়েছে জাতিসংঘ।# হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর জাতীয় পার্টির বিভক্তি আরো স্পষ্ট হয়ে উঠছে।# ডেঙ্গু মোকাবিলায় সতর্কতা ও সচেতনতা আরো বাড়ানোর আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা# ঈদের আগে পরে মোট ১৩ দিনে এবার সড়ক, নৌ ও রেল পথে ২৪৪টি দুর্ঘটনায় মোট ২৫৩ জন নিহত ও ৯০৮ জন আহত।# গাইবান্ধা আধুনিক হাসপাতালের বেহাল অবস্থা # ভারতে নিহত মাইনুল ও তানিয়া মরদেহ দেশে আনা হয়েছে# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।# বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প দেশের দ্বিতীয় মুক্তিযুদ্ধ।# চলনবিলে পর্যটকের ঢল# চলনবিলে পর্যটকের ঢল# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# পশ্চিমবঙ্গের কলকাতায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বাংলাদেশের দুজন নাগরিক। # জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘ফ্রেন্ড অব দ্য ওয়ার্ল্ড’ বা ‘বিশ্ববন্ধু’ হিসেবে আখ্যা দেয়া হলো# ডেঙ্গু প্রতিরোধ-সচেতনতায় 'স্টপ ডেঙ্গু' অ্যাপ চালু # অবশেষে টাইগারদের নতুন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার রাসেল ডোমিঙ্গাকে।
আজ সোমবার| ১৯ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

মেহেরপুর ভ্যাট অফিসের কর্মচারী বহু অপকর্মের হোতা জয়নাল আবেদীনের অত্যাচারে জেলার ব্যবসায়ীরা অতিষ্ট



এম এ লিংকন ,মেহেরপুর : মেহেরপুর কাস্টমস এক্্রসাইজ ও ভ্যাট অফিসের কর্মচারী পরিচয় দানকারী জয়নাল আবেদীনের অত্যাচারে জেলার ব্যবসায়ীরা অতিষ্ট হয়ে পড়েছে। ভ্যাট অফিসের কর্মচারী পরিচয়দানকারী এই জয়নাল আবেদীনের অত্যাচার ভয়ভীতি ও হুমকীতে অনেক ব্যবসায়ী এখন তাদের ব্যবসা ছেড়ে দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।
জয়নাল আবেদীন কোন চাকুরী না করলেও শুধু ভ্যাট অফিসের কল্যাণে মেহেরপুর শহরের স্টেডিয়াম পাড়া এলাকায় গড়ে তুলেছেন বিশাল অট্রালিকা, রয়েছে বিলাশবহল গাড়ি ও ব্যাংক ব্যালেন্স।
নাম প্রকাশ না করার শর্তে, গাংনী বাজারের একাধিক ব্যবসায়ীরা অভিযোগ করেছেন, মেহেরপুর ভ্যাট অফিসের কর্মকর্তাদের নাম ভাঙ্গিয়ে জয়নাল আবেদীন মোটা অংকের টাকা উৎকোচ দাবী করে থাকেন। তার দাবীকৃত উৎকোচ না দিলে ভ্যাট অফিসারকে দিয়ে মামলা করার হুমকী দিয়ে থাকেন। তারা আরো জানান, গাংনী উপজেলা শহরের বিভিন্ন স্থানে গড়ে ওঠা কয়েকটি মিষ্টির দোকান থেকে অবৈধভাবে টাকা দাবী করে না পেয়ে তাদের নানাভাবে হুমকী দিচ্ছেন তিনি। সদর উপজেলার শ্যামপুর গ্রামের মিষ্টি ব্যবসায়ী শরীফুল ইসলামের কাছে টাকা দাবী করে। পরে বিষয়টি নিয়ে একজন সাংবাদিক তাকে ফোন দিলে তিনি সাংবাদিককে হুমকী দেন। বিষয়টি নিয়ে মেহেরপুর পুলিশ সুপারকে অবহিত করলে জেলা গোয়েন্দা পুলিশের একটি টীম তাকে বাড়ি থেকে তুলে নিয়ে আসেন। পরে সেই সাংবাদিকের হাত পা ধরে মুক্তি পান জয়নাল আবেদীন।
ব্যবসায়ীরা আরো জানান, সকাল থেকে সন্ধ্যা অবধি জয়নাল আবেদীন জেলার বিভিন্ন স্থানে দোকানদের সাথে টাকা আদায়ে ব্যাস্ত থাকেন। এদিকে গাংনীর ইটভাটা মালিকদের কাছ থেকে ইটভাটা শুরু হওয়ার আগে থেকেই চলে থাকে দেন-দরবার। তবে এব্যাপারে মেহেরপুর এক্্রসাইজ, কাস্টমস ও ভ্যাট অফিসের পরিদর্শক হুমায়ন কবীরের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, জয়নাল আবেদীন সরকারীভাবে নিয়োগ করা কর্মচারী নন। অফিসের পিওন হিসেবে স্থানীয়ভাবেই তাকে রাখা হয়েছে। জেলার ব্যবসায়ীদের কাছ থেকে টাকা উত্তোলনের জন্য নয়। যদি তিনি ভ্যাট অফিসের নাম ভাঙ্গিয়ে কোন ধরনের অপকর্ম করে থাকেন তাহলে তার দায়ভার তাকেই নিতে হবে।
জয়নাল আবেদীনকে সরকারী অফিসের পিওন কিভাবে নিয়োগ দেওয়া হয়েছে এটা বোঝাতে পারেননি এই পরিদর্শক।
এদিকে জয়নাল আবেদীনের সাথে তার ব্যবহৃত মোবাইল ফোনে কথা বললে তিনি জানান, আমি অফিসের কেউ না। তবে আমি অফিসে কাগজপত্র জমা দিয়ে অফিসারদের সাথে সাথে ঘুরে বেড়াই। অফিসার যেখানে পাঠান সেখানেই গিয়ে ব্যবসায়ীদের সাথে কথা বলে আসি। কোন ব্যবসায়ী তার নামে অভিযোগ করেছেন সেসব ব্যবসায়ীদের নামও জানতে চান তিনি ।


1