LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ১৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

সাংবাদিকের সাথে দুর্ব্যবহার মাফ চেয়ে রক্ষা পেলেন ঝিনাইদহ জেলা কমানডেন্ট



ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহের সিনিয়র সাংবাদিক এনটিভি ও যুগান্তর প্রতিনিধি মিজানুর রহমানের সাথে রোববার দুপুরে দুর্ব্যবহার করেছে ঝিনাইদহ জেলা কমানডেন্ট আসহান উল্লাহ। এ নিয়ে জেলায় কর্মরত সাংবাদিকদের মধ্যে ক্ষোভ ও অসন্তোষ ছড়িয়ে পড়ে। পরবর্তীতে সাংবাদিকদের প্রতিবাদের মুখে জেলা আনসার ও ভিডিপি কমানডেন্ট নিজের কৃতকর্মের জন্য ক্ষমা ও দুঃখ প্রকাশ করেন। জানা গেছে, পুঁজামন্ডপগুলোতে দেওয়া কমান্ড সার্টিফিকেট (সিসি) অনুযায়ী ৩১৮ জন আনসার সদস্যদের ডিউটি দেখিয়ে সাড়ে পাঁচ লাখ টাকা তুলে নেন জেলা কমানডেন্ট আসহান উল্লাহ। এ নিয়ে বিভিন্ন পত্রপত্রিকায় তথ্য ভিত্তিক খবর প্রকাশিত হয়। রোববার দুপুরে এনটিভি ও যুগান্তর প্রতিনিধি মিজানুর রহমান ও তার ক্যামেরা পার্সন সাফওয়ান আব্দুল্লাহ অনিককে সাথে নিয়ে ঝিনাইদহ জেলা কমানডেন্ট আসহান উল্লাহ’র কক্ষে প্রবেশ করেন। প্রথমে তিনি তার গার্ড দিয়ে বাধা প্রদানের চেষ্টা করেন ও অসৌজন্য আচারণ করেন। কক্ষে প্রবেশের পর ক্যামেরা পার্সন অনিককে ধমক দিয়ে বের করে দেন।

প্রতিবাদ জানালে এনটিভি ও যুগান্তর প্রতিনিধি মিজানুর রহমানকেও বের করে দিতে বাধ্য হবেন বলে চরম ঐদ্ধত্য দেখান। জেলা কমানডেন্ট আসহান উল্লাহর এ ধরণের অসৌজন্য মুলক আচরণের খবর পেয়ে ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হানের নেতৃত্বে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডয়ায় কর্মরত সাংবাদিকরা প্রেসক্লাব থেকে ছুটে যান জেলা আনসার ও ভিডিপি অফিসে। সেখানে জেলা কমানডেন্ট আসহান উল্লাহর ব্যবহারের প্রতিবাদ জানান সাংবাদিকরা। অফিসের বাইরে অবস্থান নেন প্রায় অর্ধশত সাংবাদিক। এক পর্যায়ে প্রেসক্লাব সভাপতি ছাড়াও সিনিয়র সাংবাদিক এম সাইফুল মাবুদ, নিজাম জোয়ারদার বাবলু ও আজাদ রহমানের সাথে সমঝোতা বৈঠকে বসেন জেলা কমানডেন্ট আসহান উল্লাহ। সেখানেই সিনিয়র সাংবাদিক এনটিভি ও যুগান্তর প্রতিনিধি মিজানুর রহমানের কাছে তার ব্যবহারের জন্য ক্ষমা ও দুঃখ প্রকাশ করেন। জেলা কমানডেন্ট এর অফিস থেকে বেরিয়ে এসে ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান ও সাবেক সাধারণ সম্পাদক এটিএন বাংলার প্রতিনিধি নিজাম জোয়ারদার বাবলু বাইরে অপেক্ষমান সাংবাদিকদের ুপরো ঘটনা ব্রিফ করেন। তারা জানান, জেলা কমানডেন্ট আসহান উল্লাহ এমন দুর্ব্যবহারে অনুতপ্ত ও সাংবাদিকদের সাথে ক্ষমা চেয়েছেন।  


1