LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ১৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

শেখ হাসিনা -মোদি সরকারের মেয়াদেই তিস্তা চুক্তি স্বাক্ষর হবে



প্রধানমন্ত্রী শেখ হাসিনা – ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সরকারের মেয়াদেই তিস্তা চুক্তি স্বাক্ষর হবে জানিয়েছেন বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী।

রোববার ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর সঙ্গে ইন্ডিয়া জয়েন্ট কনসালটেটিভ কমিশন -জেসিসি বৈঠক হয়।

বৈঠক শেষে পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন শেখ হাসিনা- মোদি সরকারের আমলেই তিস্তা চুক্তি হবে- এমনটাই আশ্বাস পেয়েছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রীর কাছ থেকে।

রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে মিয়ানমারের ওপর চাপ দিতে ভারতকে অনুরোধ জানানো হয়েছে জানান পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান।

এক বিবৃতিতে পররাষ্ট্রমন্ত্রী জানান, বাণিজ্য, যোগাযোগ, নিরাপত্তা, সীমান্ত ব্যবস্থাপনা, পানি, বিদ্যুৎ, উন্নয়ন সহযোগিতা প্রত্যেকটি ক্ষেত্রে বাংলাদেশ-ভারত সম্পর্ক ঐতিহাসিক একটা পর্যায়ে রয়েছে।

মন্ত্রী বলেন, বৈঠকে তিস্তা নিয়ে আলোচনা হয়েছে।

সন্ধ্যায় গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাতে গিয়েছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা।

এরপর সন্ধ্যা সাড়ে ৭টায় তার সৌজন্যে সোনারগাঁও হোটেলে নৈশভোজের আয়োজন করেছেন পররাষ্ট্রমন্ত্রী।

এর আগে ভারতের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় অতিথি ভবন পদ্মায় সংক্ষিপ্ত বৈঠকে বসেন।

রোববার দু’দিনের রাষ্ট্রীয় সফরে ঢাকা এসেছেন তিনি। সফরকালে তিনি দ্বিপক্ষীয় বিভিন্ন ইস্যু পর্যালোচনা করার কথা রয়েছে।

পররাষ্ট্রমন্ত্রী এ. এইচ. মাহমুদ আলী হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সুষমা স্বরাজকে স্বাগত জানান।

সফরকালে সুষমা স্বরাজ ভারতীয় প্রতিনিধি দলের নেতৃত্ব দিচ্ছেন।

রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় দুদেশের প্রতিনিধিদের নিয়ে সংক্ষিপ্ত বৈঠক অনুষ্ঠিত হয়। বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী এ.এইচ. মাহমুদ আলী এ বৈঠকে বাংলাদেশ প্রতিনিধি দলের নেতৃত্ব দেন।

সুষমা স্বরাজ তার সফরে মাহমুদ আলীর সঙ্গে যৌথভাবে ভারত-বাংলাদেশ যৌথ পরামর্শক কমিশনের চতুর্থ সভার সভাপতিত্ব করেন। ভারত সরকারের অর্থায়নে ১৫টি প্রকল্প উদ্বোধন করবেন তিনি।

পরে রাত ৮টার দিকে হোটেল সোনারগাঁওয়ে বিএনপি চেয়ারপারসনের সঙ্গে বৈঠক করবেন তিনি। খালেদা জিয়ার নেতৃত্বে ৭ সদস্যের একটি প্রতিনিধি দল ভারতীয় পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন। সফরকালে হোটেল সোনারগাঁওয়েই থাকবেন সুষমা।

সোমবার বিকেলে ঢাকা ছাড়ার আগে সুশীল সমাজের প্রতিনিধি, ব্যবসায়ী ও সাংস্কৃতিক কর্মীদের সঙ্গে মতবিনিময় করবেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী।


1