LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

গাংনীর আলোচিত খোকন ও রাফিজুলের বিরুদ্ধে ধর্ষনের মামলা রেকর্ড আসামিরা ধরাছোয়ার বাইরে



মেহেরপুর প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনী উপজেলার জোড়পুকুরিয়া গ্রামের মৃত ময়নালের ছেলে আলোচিত কামরুজ্জামান খোকন ও একই উপজেলার বাহাগুন্দা গ্রামের গোলাম মোস্তফার ছেলে রাফিজুল ইসলামের বিরুদ্ধে গাংনী থানায় ধর্ষন মামলা রেকর্ড হয়েছে।


এদিকে মামলা রেকর্ড হওয়ায় আসামিরা গা ঢাকা দিয়েছে এবং বিভিন্ন মহলে দৌড় ঝাপ শুরু করেছে। 
মামলা সুত্রে জানা যায়, পহেলা অক্টবর রবিবার সকাল ৯ টার দিকে অভিযোগ কারি কলেজ ছাত্রীকে গাংনীর এস এম প্লাজা মার্কেট থেকে জোর করে অভিযুক্ত রাফিজুলের সহযোগিতায় আসামি কামরুজ্জামান খোকন মটর সাইকেল যোগে গাংনী হাসপাতালের পিছনের জনৈক ডালিয়ার বাড়িতে আটকিয়ে রাখে এবং সাদা কাগজে স্বাক্ষর করে অভিযুক্ত আসামি কামরুজ্জামান দাবি করে বিয়ে হয়ে গেছে। পরে সে ঘরে তাকে আটক করে রেখে প্রায় ১০ দিন ধরে অভিযোগ কারি কলেজ ছাত্রীকে ধর্ষন করে। এদিকে মেয়ের খোঁজ না পেয়ে তার বাবা চলতি মাসের ৫ তারিখে গাংনী থানায় জিডি করে যার নং ২৪০।
পরে থানায় জিডির খবর পেয়ে আসামি কামরুজ্জামান খোকন ও তার সহযোগি আসামি রাফিজুল ইসলাম বিভিন্ন মহলে দৌড় ঝাপ শুরু করে।
এদিকে আসামিরা প্রভাবশালি বলে দাবি করে অভিযোগ কারি সঠিক বিচার পাবেন কিনা এ নিয়ে আশংকা প্রকাশ করেন।
এদিকে আসামি কামরুরুজ্জামানের বিরুদ্ধে তার নানান কু-কর্মের কথা স্থানীয় সুত্রে প্রকাশ পায়।
তাতে জানা যায়, পল্লি বিদ্যুতের ইলেক্ট্রিশিয়ানে কর্মরত অবস্থায় অনেক মানুষের সাথে হাজার হাজার টাকা হাতিয়ে নেয় ধর্ষনের আসামি কামরুজ্জামান খোকন। তার এ প্রতারণা ব্যাপক আকার ধারণ করলে স্থানীয়দের মধ্যে ব্যাপক সমালোচনা শুরু হয় এক পর্যায়ে পল্লি বিদ্যুতের কর্তৃপক্ষ কামরুজ্জামানের ইলেক্ট্রিশিয়ানের লাইসেন্স জব্দ করে। তাতেও সে তার প্রতারণা বন্ধ না করে আরো জোরে শোরে চালাতে থাকে।
পরে এ কাজে সহযোগি হিসেবে সাথে নেয় বাহাগুন্দা গ্রামের রাফিজুল ইসলামকে। যে এ মামলার ২ নং আসামি। একটি সুত্রে জানা যায়, রাফিজুল ইসলাম বিভিন্ন জায়গায় নিজেকে প্লানিং মাষ্টার পরিচয় দিয়ে এলাকার সহজ সরল মানুষের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয় এরা দুজন।
ধর্ষন মামলা সুত্রে জানা যায়, অভিযোগ কারি ছাত্রীকে কামরুজ্জামান ধর্ষন করে এবং তা ভিডিও করে রাফিজুল ইসলাম। এবং এই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেবে বলে ভয় দেখিয়ে অভিযোগকারি কলেজ ছাত্রীকে জিম্মি করে তার ইচ্ছার বিরুদ্ধে এজাহারে উল্লেখিত ১ নং আসামি কামরুজ্জামান দিনের পর দিন ধর্ষন করতে থাকে।
এদিকে মামলা রেকর্ড  দু’দিন অতিবাহিত হলেও আসামিদেরকে পুলিশ গ্রেফতার না করায় বাদি পক্ষ হতাশা প্রকাশ করেছে।
এ বিষয়ে গাংনী থানার ওসি আনোয়ার হোসেন জানান, আসামিদেরকে ধরার জন্য পুলিশ তৎপর রয়েছে। যে কোন সময় আসামিদের গ্রেফতার করা হবে।


1