LatestsNews
# প্রশিক্ষণ আমাদের জ্ঞান ও কাজের দক্ষতা বাড়ায় - উপসচিব মোহাম্মদ শওকত ওসমান# নোয়াখালীতে এলজি ও দেশীয় অস্ত্রসহ ডাকাত গ্রেফতার# নোয়াখালীতে প্রথমবারের মতো খোলাবাজারে পেঁয়াজ বিক্রি করছে টিসিবি# শ্বাসরুদ্ধকর ও সংকটময় সেই ১২ ঘণ্টা# হলি আর্টিজান মামলার ৮ আসামি আদালতে# ভারতের পুশ ইনের বিষয়টি পত্রিকায় দেখেছি : পররাষ্ট্রমন্ত্রী# ছেলের জীবন বাঁচাতে বাংলাদেশ থেকে দুবাইয়ে ছুটে গেলেন মা# রংপুর জেলা আ’লীগের এক নম্বর সদস্য জয়# মূল্যবান জিনিস রেখে শুধুই পেঁয়াজ নিলো চোর, হতবাক দোকানদার# বিপুল পরিমাণ রাসায়নিক অস্ত্র মজুদ করেছে মিয়ানমার!# গত ১০ বছরে লাশ হয়ে ফিরেছে ২৭ হাজার নারী কর্মী# ১ ডিসেম্বর থেকে পেট্রোল পাম্পে ধর্মঘটের ডাক# ভোগে নয়, ত্যাগেই মর্যাদা বাড়ে : প্রধানমন্ত্রী# ১০৬ রানে অল আউট হয়ে যাওয়া নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী# যুবলীগের সম্মেলনে আমন্ত্রণ পাননি ওমর ফারুক# ঢাকায় জাতিসংঘের সাবেক মহাসচিব বান কি মুন# যুবলীগের কংগ্রেসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা# ফতুল্লায় বসতঘরে আগুন, পুড়ে অঙ্গার পোশাক শ্রমিক# চট্টগ্রামে ১০ জঙ্গি আটক, অভিযান চলছে# যুবলীগের সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা
আজ বৃহস্পতিবার| ০৫ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

শ্রীপুরে সড়ক দূর্ঘটনায় দুই স্কুল ছাত্র নিহত, আহত-২



টি.আই সানি,শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধিঃ
গাজীপুরের শ্রীপুরে সড়ক দূর্ঘটনায় দুই ছাত্র নিহত হয়েছে। ২৪ অক্টোবর মঙ্গলবার দুপুরে উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের শ্রীপুর-রাজাবাড়ী সড়কের ডোয়াইবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলো ডোয়াইবাড়ী গ্রামের নজরুল ইসলামের পুত্র সিয়াম (১১) ও শাজাহানের পুত্র সিহাব (১১)। নিহতরা ডোয়াইবাড়ী মধ্যপাড়া প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর ছাত্র।
ঘটনার বিবরণে জানা যায়, মঙ্গলবার সকালে শাহজাহানপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে পিএসসি’র মডেল টেষ্ট পরীক্ষা শেষে ব্যাটারি চালিত অটোরিক্সা দিয়ে বাড়ী ফেরার পথে শ্রীপুর রাজাবাড়ী সড়কের ডোয়াইবাড়ী পূর্ব পাড়া ঈদগাহ্ মাঠ সংলগ্ন স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা গরু বোঝাই টমটম গাড়ীর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দু’ছাত্র নিহত হয়। এসময় তাদের অপর এক সহপাঠি মাজাহারুল ইসলাম ও আছমা বেগম আহত হয়। আহতকে শ্রীপুর উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করেছে। মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
 শ্রীপুর থানার এস.আই এখলাস উদ্দিন জানান, নিহতদের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দূর্ঘটনায় কবলিত যানবাহনে থাকা ভারতীয় ৪টি গরু আটক করা হয়েছে। শ্রীপুর থানার ওসি আসাদুজ্জামান জানান, এ ঘটনায় দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


1