LatestsNews
# ‘পদ্মা সেতুর নির্মাণকাজে শিশুদের মাথা লাগবে’ এমন গুজবে দুই সপ্তাহ ধরে গুজবে ২১ গণপিটুনি : ৫ জনকে হত্যা# বাংলাদেশের উন্নয়নের স্বার্থে ইউরোপে কূটনৈতিক তৎপরতা বাড়ানোর নির্দেশ প্রধানমন্ত্রীর# আত্মপক্ষ সমর্থনের সুযোগ না দিয়ে প্রিয়া সাহার বিরুদ্ধে কোনো আইনি ব্যবস্থা নেবে না সরকার : কাদের# প্রিয়া সাহার বিরুদ্ধে করা ব্যারিস্টার সুমনের মামলা খারিজ# মিন্নির মা-বাবাকে আইনের আওতায় এনে বিচারের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন# উল্লাপাড়ায় বন্যা কবলিত ৪০ প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের উপস্থিতির হার কম# দেশে পর্যাপ্ত ত্রাণ সামগ্রীর মজুদ রয়েছে যোগাযোগ ব্যবস্থা বিঘ্ন হওয়ায় পৌঁছাতে সময় লাগছে।# অস্ত্রধারীদের হামলায় ঢাবিতে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ হয়েছেন।# রওশন এরশাদের বাসায় গিয়ে তার দোয়া নিলে এলেন জি এম কাদের।# এবারের সিরিজ অনেক বেশি চ্যালেঞ্জিং: তামিম# বড় দুর্নীতিবাজদের ধরতে না পারার ব্যর্থতা স্বীকার করে নিয়েছেন দুর্নীতি দমন কমিশনের চেয়ারম্যান ইকবাল মাহমুদ।# ‘উপন্যাসের কাহিনী চুরি করেছে’ ক্ষোভ থেকে জাপানে স্টুডিওতে আগুন# সন্তানকে ভর্তির জন্য স্কুলে খোঁজ নিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে প্রাণ হারিয়েছেন এক মা।# নারায়ণগঞ্জে গণপিটুনিতে নিহত যুবকের পরিচয় শনাক্ত# ঈদকে সামনে রেখে জমে উঠেছে পশুহাট, রয়েছে মেডিসিন প্রয়োগে মোটা তাঁজা করনের ব্যাপক অভিযোগ # নোয়াখালীতে ছাত্রীদের যৌন হয়রানি, প্রধান শিক্ষক আটক# সামান্য তর্কের জেরে প্রাণ হারালো এক কারখানা শ্রমিক। # উদ্দেশ্য প্রণোদিতভাবেই প্রিয়া সাহা অসত্য বক্তব্য দিয়েছেন দেশে ফিরলেই তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।# দেশদ্রোহী বক্তব্যের জন্য প্রিয়া সাহার বিরুদ্ধে ব্যবস্থা নিতেই হবে : কাদের# বেনাপোল সীমান্তে ভারতীয় রুপিসহ আটক ১
আজ মঙ্গলবার| ২৩ জুলাই ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

মেহেরপুরের উন্নয়ন ভাবনা নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা



এম এ লিংকন,মেহেরপুর প্রতিনিধিঃ দেশের উন্নয়ন ও আগামীর মেহেরপুর নিয়ে সাংবাদিকদের সাথে গোলটেবিল বৈঠক করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা কমিটির সদস্য ও জেলায় স্থলবন্দর বাস্তবায়ন আন্দোলন ফোরামের মুখপাত্র এমএএস ইমন।
বৃহস্পতিবার দুপুর ১২ টার সময় জেলা শিশু একাডেমি মিলনায়তনে এ গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হয়।
আওয়ামীলীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা কমিটির সদস্য এমএএস ইমনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি আলামিন হোসেন, সাধারণ সম্পাদক রফিকুল আলম, উপদেষ্টা তুহিন আরন্য, সাংবাদিক এম এ লিংকন, আল আমীন, আক্তারুজ্জামান, তৌহিদ উদ দৌলা রেজা, মাহাবুব আলম, এ সিদ্দিকী শাহীন, দিপু, মুহম্মদ মহাসীন, স্থলবন্দর বাস্তবায়ন আন্দোলন ফোরামের সদস্য সাফুয়ান উদ্দিন রুপক প্রমুখ।
গোলটেবিল বৈঠকে এমএএস ইমন বলেন, দেশ এখন আর আগের অবস্থানে নেই। সমাজ পরিবর্তন হয়েছে, দেশ পরিবর্তন হয়েছে। আমরা এখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছি। তিনি বলেন মেহেরপুরের উন্নয়নের জন্য আগামীতে সকল শ্রেনী-পেশার মানুষকে এক সাথে কাজ করতে হবে। এ জেলার প্রধান সমস্যা গুলোর মধ্যে বেকারত্ব, জমিজমা নিয়ে পারিবারিক বিরোধ, আদম ব্যবসায়ীদের খপ্পরে পড়ে নিঃস্বল হওয়া।
তিনি বলেন এর হাত থেকে বের হতে হলে প্রয়োজন সঠিক নেতৃত্বের। নেতৃত্ব পেলে এ জেলার উন্নয়নে নিজেকে বিলিয়ে দেওয়ার অঙ্গীকার করে তিনি উন্নয়নের জন্য সাংবাদিকদের ঐক্যবন্ধভাবে কাজ করার আহবান জানান।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে শহর আওয়ামীলীগের সহ-সভাপতি বেলাল হোসেন, জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান, যুগ্ম আহবায়ক আতিক স্বপন, সদস্য শাহারিয়ার হোসেন ববি, শিমুল বিশ্বাস, জাতীয় শ্রমিক লীগের আহবায়ক এনামুল হক, আমদহ ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আতিয়ার রহমান হিরা, স্থলবন্দর বাস্তবায়ন আন্দোলন ফোরামের সদস্য রাহিনুজ্জামান পোলেন  প্রমুখ উপস্থিত ছিলেন।


1