LatestsNews
# রাশেদ খান মেনন তার বিতর্কিত বক্তব্যের জন্য পদত্যাগ করবেন না# ক্রি‌কেটার‌দের আন্দোল‌নে না থাকার কারণ জানা‌লেন মাশরা‌ফি# রোহিঙ্গ সমস্যা সু চিকে স্মরণ করিয়ে দিলেন শিনজো আবে# বিশ্বব্যাপী বাণিজ্য যুদ্ধেও বাংলাদেশ এগিয়ে: অর্থমন্ত্রী# খালেদার সঙ্গে দেখা করতে চান ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা# পাক-ভারত পাল্টাপাল্টি হামলা, নিহত ১৬# দুর্নীতি দমন কমিশনে দুর্নীতি নেই সেটা বলতে পারবো না : দুদক চেয়ারম্যান# মেনন মন্ত্রী হলে কি এ কথা বলতেন, প্রশ্ন কাদেরের# ভোলার বোরহানউদ্দিনে পুলিশ ও এলাকাবাসীর সংঘর্ষের ঘটনায় পরিস্থিতি মোকাবেলায় বিজিবি মোতায়েন # সাভারের ঢাকা-আরিচা মহাসড়কে মহাসড়কে প্রাণ গেলো পাঠাও চালকের# কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত# যুবলীগ চেয়ারম্যানকে গণভবনে না ডাকার ব্যাখ্যা দিলেন ওবায়দুল কাদের# ঢাকার ট্রাফিক জ্যামকে ধন্যবাদ: ফিফা সভাপতি# বাংলাদেশ এখন বিশ্ব ফুটবলের রাজধানী : ফিফা সভাপতি# টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক কারবারি নিহত# ৭ম শ্রেনির স্কুলছাত্রী উমামার হত্যাকারীদের ফাঁসির দাবীতে আজও সোচ্চার মুক্তাগাছার সকল স্তরের জনগন।# সৌদিতে বাসে আগুন লেগে ৩৫ ওমরাহযাত্রী নিহত# ভোলায় চালু হল ক্যাবল ছাড়াই টিভি দেখার ডিটিএইচ সুবিধা # রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতে যাচ্ছেন প্রধানমন্ত্রী# যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী
আজ বুধবার| ২৩ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

মেহেরপুরের উন্নয়ন ভাবনা নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা



এম এ লিংকন,মেহেরপুর প্রতিনিধিঃ দেশের উন্নয়ন ও আগামীর মেহেরপুর নিয়ে সাংবাদিকদের সাথে গোলটেবিল বৈঠক করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা কমিটির সদস্য ও জেলায় স্থলবন্দর বাস্তবায়ন আন্দোলন ফোরামের মুখপাত্র এমএএস ইমন।
বৃহস্পতিবার দুপুর ১২ টার সময় জেলা শিশু একাডেমি মিলনায়তনে এ গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হয়।
আওয়ামীলীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা কমিটির সদস্য এমএএস ইমনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি আলামিন হোসেন, সাধারণ সম্পাদক রফিকুল আলম, উপদেষ্টা তুহিন আরন্য, সাংবাদিক এম এ লিংকন, আল আমীন, আক্তারুজ্জামান, তৌহিদ উদ দৌলা রেজা, মাহাবুব আলম, এ সিদ্দিকী শাহীন, দিপু, মুহম্মদ মহাসীন, স্থলবন্দর বাস্তবায়ন আন্দোলন ফোরামের সদস্য সাফুয়ান উদ্দিন রুপক প্রমুখ।
গোলটেবিল বৈঠকে এমএএস ইমন বলেন, দেশ এখন আর আগের অবস্থানে নেই। সমাজ পরিবর্তন হয়েছে, দেশ পরিবর্তন হয়েছে। আমরা এখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছি। তিনি বলেন মেহেরপুরের উন্নয়নের জন্য আগামীতে সকল শ্রেনী-পেশার মানুষকে এক সাথে কাজ করতে হবে। এ জেলার প্রধান সমস্যা গুলোর মধ্যে বেকারত্ব, জমিজমা নিয়ে পারিবারিক বিরোধ, আদম ব্যবসায়ীদের খপ্পরে পড়ে নিঃস্বল হওয়া।
তিনি বলেন এর হাত থেকে বের হতে হলে প্রয়োজন সঠিক নেতৃত্বের। নেতৃত্ব পেলে এ জেলার উন্নয়নে নিজেকে বিলিয়ে দেওয়ার অঙ্গীকার করে তিনি উন্নয়নের জন্য সাংবাদিকদের ঐক্যবন্ধভাবে কাজ করার আহবান জানান।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে শহর আওয়ামীলীগের সহ-সভাপতি বেলাল হোসেন, জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান, যুগ্ম আহবায়ক আতিক স্বপন, সদস্য শাহারিয়ার হোসেন ববি, শিমুল বিশ্বাস, জাতীয় শ্রমিক লীগের আহবায়ক এনামুল হক, আমদহ ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আতিয়ার রহমান হিরা, স্থলবন্দর বাস্তবায়ন আন্দোলন ফোরামের সদস্য রাহিনুজ্জামান পোলেন  প্রমুখ উপস্থিত ছিলেন।


1