LatestsNews
# শৈলকুপায় ব্রীজ আছে রাস্তা নেই!# তৃতীয় লিঙ্গ সম্প্রদায়ের মাঝে ঈদ সামগ্রী বিতরন।# অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জনে ২০২০-২১ অর্থবছরের নতুন মুদ্রানীতি ঘোষণা করেছে বাংলাদেশ ব্যাংক।# করোনার মধ্যেই বিয়ের পিঁড়িতে বসলেন মেহেদী হাসান# বাংলাদেশের জাতীয় সংসদ ও আশপাশের এলাকা সংস্কার করা হবে লুই কানের নকশাতেই স্পিকার ড. শিরীন শারমিন # সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# গাজীপুরে পোশাক শ্রমিক বিক্ষোভ, মহাসড়ক অবরোধ# নাজিব রাজাকের বিরুদ্ধে আনা দুর্নীতির সব ক’টি অভিযোগ প্রমাণিত হওয়ায় ১২ বছর কারাদণ্ড ও ২১০ মিলিয়ন রিংগিত জরিমানা# প্রথম মুসলিম রাষ্ট্রদূত নিয়োগ দিল ইসরাইল# অবিশ্বাস্য হলেও সত্য যে অর্থবছরের শুরুতে রেমিট্যান্সের অবিশ্বাস্য চমক# লাইসেন্স না থাকা, নিম্নমানের আইসিইউসহ নানান অনিয়মের অভিযোগে উত্তরার আরেক হাসপাতাল বন্ধ# শৈলকুপায় সংস্কারের নামে রাস্তা কেটে দফারফা ৪০ গ্রামের মানুষের যাতায়াত বন্ধ# ইসরাফিল আলমের মৃত্যুতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর শোক# সড়ক মহাসড়কে পশুর হাট বসানো ও তিন চাকার যান চলাচল বন্ধের নির্দেশনা সেতু মন্ত্রীর# গাজীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত# গাজীপুরের কালিয়াকৈরে চলতি মাসের বেতন ও ঈদের ছুটি বৃদ্ধির দাবীতে শ্রমিক অসন্তোষ মহাসড়ক অবরোধ# গাজীপুরে নদ-নদীর পানি বৃদ্ধি অব্যাহত থাকায় চারটি উপজেলার নিম্নাঞ্চল প্লাবিত
আজ সোমবার| ০৩ আগস্ট ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

মেহেরপুরে গাংনীর মেয়র কর্তৃক ট্রাক ড্রাইভার প্রহৃত প্রশাসনের হস্তক্ষেপে সড়ক অবরোধ প্রত্যাহার



মেহেরপুর প্রতিনিধিঃ মেয়রের গাড়িকে অতিক্রম করার অভিযোগ তুলে ট্রাক ড্রাইভারকে পিটিয়ে আহত করার খবর পাওয়া গেছে। রবিবার সকাল ১১টার দিকে মেহেরপুর ফায়ার সার্ভিস অফিসের সামনে এ ঘটনা ঘটে। এতে আহত হয় ট্রাক ড্রাইভার বকুল।
মেহেরপুর জেলা শ্রমীক ইউনিয়নের লাইন সম্পাদক মনিরুল ইসলামের সাথে জানতে চাইলে তিনি বলেন, সকালের দিকে কাচা বাজার থেকে একটি মাল বোঝায় ট্রাক ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। পরে মেহেরপুর-১ আসনের এমপি ফরহাদ হোসেন দোদুলের বাড়ির সামনে থেকে গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলামের গাড়ি সামনে পড়লে ট্রাক ড্রাইভার হর্ণ বাজিয়ে সাইড দিয়ে অতিক্রম করতে চায়। এভাবে এক পর্যায়ে কোর্ট রোডে যেতে তিন রাস্তার মোড়ে ট্রাকটি মেয়রের গাড়ি অতিক্রম করে। পরে মেয়র আশরাফুল ইসলামের গাড়ি কলেজ মোড়ে তিন রাস্তার মোড়ের ডান দিক দিয়ে ঘুরে ওয়াপদা রোডের ফায়ার সার্ভিস অফিসের সামনে ট্রাকের গতি রোধ করে ট্রাকটিকে থামাতে বাধ্য করে। এ সময় মেয়র আশরাফুল ইসলাম সহ তার সহযোগিরা ট্রাক ড্রাইভারকে পিটাতে থাকে। এতে ট্রাকের ড্রাইভার মাটিতে লুটিয়ে পড়ে। লাইন সম্পাদক মনিরুল ইসলাম আরো জানান, তাকে যেভাবে আঘাত করা হয়েছে তাতে মনে হচ্ছে পিস্তলের বাট দিয়ে কপালে আঘাত করা হয়েছে। ড্রাইভারের কপালে সে আঘাতের চিহ্ন আছে। তাছাড়া তার বুকের পাজরের হাড় সহ পায়ে মারাত্মক আঘাত লেগেছে বলে মনিরুল ইসলাম সাংবাদিকদের জানান। বর্তমানে আহত ট্রাক ড্রাইভার মেহের সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এদিকে এ ঘটনার জের ধরে মেহেরপুর শ্রমীক ইউনিয়ন তাৎক্ষনিক ভাবে সড়ক অবরোধ করে রাখে। সড়ক অবরোধের ১৫ মিনিটের মাথায় মেহেরপুর সদর থানার ওসি রবিউল ইসলাম খান ও মেহেরপুরের পৌর মেয়র মাহাফুজুর রহমান রিটন শ্রমীকদের এ ঘটনার সুষ্ঠ বিচার করা হবে এমন আশ্বস্ত করলে শ্রমীকরা তাদের অবরোধ প্রত্যাহার করে নেয়।
পরে ঘটনার দিন সন্ধ্যায় মেহেরপৃর জেলা শ্রমীক ইউনিয়ন এক জরুরী সভায় বসে।
এ বিষয়ে গাংনীর পৌর মেয়র আশরাফুল ইসলামের সাথে মোবাইল ফোনে জানতে চাওয়া হলে তিনি তা রিসিভ করেননি।
মেহেরপুর সদর থানার ওসি রবিউল ইসলাম খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মেয়র আশরাফুল ইসলাম ও তার লোকজনের আঘাতে ট্রাক ড্রাইভার আহত হলে তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তারা বসে বিষয়টি নিষ্পত্তি করবে বলে আমরা জনি।
মেহেরপুর শ্রমীক ইউনিয়নের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান জানান, বিষয়টি নিয়ে আজ সকালে বসার কথা ছিলো কিন্তু এর আগে আমরা আমাদের ক্যাবিনেটে বসে স্বিদ্ধান্ত নিয়েছি আগামী কাল বসার জন্য।


1