LatestsNews
# পেঁয়াজের দাম বাড়ায় চলতি বছরের নভেম্বরে মূল্যস্ফীতি বেড়েছে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।# পদ্মা ব্যাংক থেকে ৪ কোটি টাকা জালিয়াতি ও আত্মসাতের অভিযোগে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে চার্জশিট# প্রিয়াঙ্কা-ফারহানের অন্তরঙ্গ ভিডিও ফাঁস! # ২৮ দিন ধরে হাসপাতালে নিউমোনিয়া চিকিৎসা নেওয়ার পর রোববার বাড়ি ফিরেছেন লতা # ২০১৯ বেগম রোকেয়া পদক পাচ্ছেন এবার যারা # সচিবালয়ের আশপাশে হর্ন বাজালেই জেল# ইন্টারনেট থেকে মিথিলা-ফাহমির ছবি সরানোর নির্দেশ# মোশতাকদের বিষয়ে সবাইকে সতর্ক থাকা কথা বলেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।# কর শনাক্তকরণ নম্বর বা ‘টিআইএনধারী সবাইকে রিটার্ন দাখিল করতে হবে’# স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্রী রুম্পা হত্যা: প্রেমিক সৈকত ৪ দিনের রিমান্ডে# সিনেমার উন্নয়নের জন্য মফস্বল শহরের হলগুলোর প্রতি গুরুত্ব দিতে হবে - প্রধানমন্ত্রী# শ্রীমঙ্গলে ৬ ডিসেম্বর মুক্ত দিবস বধ্যভ‚মি-৭১ প্রাঙ্গণে মুক্তিযুদ্ধের যাদুঘর করার দাবি # শার্শার শিক্ষা প্রতিষ্ঠানে পৌছে গেছে নতুন বই# খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে চিকিৎসকদের অবাধ ও নিরপেক্ষ প্রতিবেদন দাখিল নিয়ে সংশয় প্রকাশ করেছেন বিএনপি# মুজিববর্ষের (২০২০) অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা আসবেন মোদি, প্রণব ও সোনিয়া# মহেশপুরের ঐতিহ্যবাহী ইছামতি নদী দখল করে মাছ চাষ # আজ যশোর মুক্ত দিবস# ইনজেকশন দেওয়ার পর প্রসূতির মৃত্যু, স্বজনদের অভিযোগ ভুল চিকিৎসা# প্রকল্প সংশ্লিষ্টরা বলছে চলতি মাসেই বসছে মেট্রোরেলের লাইন# সব জল্পনার অবসান সৃজিত-মিথিলার বিয়ে সন্ধ্যায়
আজ বৃহস্পতিবার| ১২ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

মানবিকতার দোহাই দিয়ে চট্টগ্রামে খালেদা জিয়ার নির্লজ্জ নির্বাচনী শোডাউন জাতিগত নিধনের মুখোমুখি



আবু জাহেদ ফয়সাল (চট্টগ্রাম)  শনিবার মধ্যরাতে চট্টগ্রাম পৌঁছানোর আগে থেকেই খালেদা জিয়ার সফরকে কেন্দ্র করে পুরো চট্টগ্রামকে অচল করে দেয়া হয়েছিল। যাত্রা পথে তাকে বরণ করার নামে উচ্ছৃঙ্খল দলীয় লোকজনের বেপরোয়া আচরণ জনগণকে অসহায় পরিস্থিতির মুখোমুখি করে।এরফলে বিএনপি ও খালেদা জিয়ার ‘গণবিরোধী অপকর্ম’ আবারও সুস্পষ্ট হয়েছে।
যদি রোহিঙ্গা শরনার্থীদের পাশে দাঁড়াতে তিনি (খালেদা জিয়া) আন্তরিক থাকতেন তাহলে ‘নির্বাচনী শোডাউন’ না করে ঢাকা থেকে সরাসরি বিমানযোগে কক্সবাজার যেতে পারতেন।তা না করে অসৎ উদ্দেশ্যে মানবতাকে উপলক্ষ করে কূটচক্রে লিপ্ত হয়েছেন। সফরকে উপলক্ষ করে দলীয় নেতাদের নামে বিশাল ফেস্টুন, ব্যানার ও পোস্টার সাঁটিয়ে দল ও নেতৃবৃন্দ কুরুচির পরিচয় দিয়েছেন।
রোহিঙ্গা শরণার্থীদের ত্রাণ ও আশ্রয় নিশ্চিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে-বিদেশে প্রশংসিত হয়েছেন।বিতাড়িত রোহিঙ্গাদের জন্মভূমিতে ফেরাতে মিয়ানমারের উপর আন্তর্জাতিক চাপ সৃষ্টিতে তার কূটনৈতিক উদ্যোগ এখন সফলতার দ্বারপ্রান্তে। রোহিঙ্গাদের স্বদেশ প্রত্যাবর্তনে সৃষ্ট অনুকূল পরিস্থিতিকে জটিল ও ঘোলাটে করতে বেগম খালেদা জিয়ার এই সফর একটি ন্যক্কারজনক অভিসন্ধি।

আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে খালেদা জিয়া ও বিএনপি এখন থেকেই জনমনে ভীতি সঞ্চারের পাঁয়তারা চালাচ্ছেন।বেগম জিয়ার সফরকালে মিছিল থেকে আওয়ামী লীগ ও দলীয় প্রধানের বিরুদ্ধে উস্কানিমূলক ও আক্রমণাত্মক শ্লোগান দেয়া হয়। নগরীর বিভিন্ন স্থানে বিএনপির দলীয় নেতাকর্মীরা নিজেদের মধ্যে মারামারি করেছে। আইনশৃঙ্খলা বাহিনী ও চট্টগ্রামবাসী এতে যথেষ্ট ধৈর্যের পরিচয় দিয়েছেন।


1