LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২০ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বরগুনায় জাতীয় যুব দিবস পালিত



জাহিদুল ইসলাম মেহেদী,বরগুনা প্রতিনিধিঃ আজ ১ নভেম্বর ২০১৭ বুধবার সকাল ৯ টায় বরগুনায় জাতীয় যুব দিবস পালিত”। এ বছর জাতীয় যুব দিবসের প্রতিপাদ্য হলো  যুবদের জাগরণ,বাংলাদেশের উন্নয়ন।
 যথায়োগ্য মর্যাদায় দিবসটি উদ্যাপনের জন্য জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর সহযোগিতায়ঃ বে সরকারি উন্নয়ন সংস্থা। বরগুনা জেলার পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে । পড়ে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে বরগুনা  যুব উন্নয়ন অধিদপ্তর উপ পরিচালক ওবায়েদুল ইসলাম জাতীয় যুব দিবসের কর্মসূচি তুলে ধরেন।
প্রশিক্ষিত সকল যুবক ও যুব মহিলাদের মধ্য হতে আতœকর্মসংস্থান প্রকল্প স্থাপনে দৃষ্টান্তমূলক অবদান রাখার স্বীকৃতি হিসেবে সফল আতœকর্মী যুব সংগঠক দের চেক ও সনদ প্রদান করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা জেলা প্রশাসক জনাব মো: মোখলেছুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সিনিয়র সহকারি পুলিশ সুপার আ:ওয়ারেস ,সিভিল সার্জন ডা.মো: জসিম উদ্দিন হাওলাদার,উপজেলা চেয়ারম্যান আব্বাস হোসেন মন্টু মোল্লা,প্রেসক্লাব সভাপতি জাকির হোসেন মিরাজ, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ¦ আ.রশিদ মিয়া, লোকবেতারের ষ্টেশন ম্যানেজার সাংবাদিক মনির হোসেন কামাল, হামিম হোসেন প্রমূখ।
প্রধান অতিথির বক্তবে বলেন বর্তমান সরকারের সময়ে যুব উন্নয়ন অধিদপ্তরের মাধ্যমে ২১ লাখ ৮ হাজার ৩ শ ৯৪ জনকে বিভিন্ন ট্রেডে প্রশিক্ষণ দেয়া হয়েছে ্এবং তার মধ্য থেকে ৫ লাখ ৫৮ হাজার ৩শ ৫৬ জন আতœকর্মসংস্থানের মাধ্যমে স্বাবলম্বী হয়েছে।
তিনি বলেন, ন্যশনাল সার্ভিস কর্মসূচি সরকারের একটি যুগান্তকারী পদক্ষেপ। এর্মসূচির আওতায় এ পর্যন্ত ১ লাখ ১৪ হাজার ৩৪ জনকে প্রশিক্ষণ এবং ১ লাখ ১১ হাজার ৫৯৯ জনের অস্থায়ী কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে। একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলার জন্য একটি যুগোপযোগী জাতীয় যুবনীতি প্রণয়নের লক্ষ্যে ২০০৩ সালের যুবনীতি পরিবর্তন করে বর্তমান সময়ের চাহিদার সঙ্গে সামঞ্জস্য রেখে সম্পূর্ণ নতুন আঙ্গিকে একটি জাতিয় যুবনীতি,২০১৭ সালে গ্রহণ হয়েছে। বর্তমানে কর্ম-পরিকল্পনা প্রণয়নের কাজ চলছে।
এতে বরগুনা জেলা প্রশাসক জনাব মোঃ মোখলেছুর রহমান প্রধান অতিথি হিসেবে র‌্যালিতে উপস্থিত ছিলেন।এ ছাড়াও বরগুনা যুব সংগঠনসহ বিভিন্ন স্লেচ্ছাসেবী সংগঠন এবং যুব উন্নয়ন অধিদপ্তয়ের কর্মকর্তা-কর্মচারী এতে অংশগ্রহণ করেন। বিভিন্ন স্লোগান,ব্যানার সহকারে র‌্যালিটি জেলা প্রশাসক কার্যলয় থেকে শহর প্রহর প্রদক্ষিণ করে শিল্পকলা একাডেমীতে শেষ হয়।


1