LatestsNews
# কুড়িগ্রামে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় ৬জন গ্রেপ্তার# গাজীরহাট ইউনিয়ন পরিষদের গ্রাম আদালত সাধারণ মানুষের কাছে জনপ্রিয় # শিরোমণি স্পোর্টিং ক্লাব আয়োজিত ৮দলীয় মিনি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন# শৈলকুপায় অর্ধশত বছরেও আলোর মুখ দেখেনি স্বতন্ত্র এবতেদায়ী মাদরাসা!# কালীগঞ্জে পিতা হত্যার দায়ে পুত্রের যাবজ্জীবন কারাদন্ড# ‘আমলাতান্ত্রিক জটিলতায় শিল্প মন্ত্রণালয়ের কাজে মন্থর গতি’# রাজধানীর সদরঘাটে লঞ্চের ধাক্কায় ডিঙি নৌকা ডুবে নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।# ঢাকা-উত্তরবঙ্গ রেলরুটে আন্তঃনগর রংপুর এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হয়ে সকল প্রকার ট্রেন চলাচল বন্ধ # পলিথিন থেকে জ্বালানি তেল উৎপাদন উদ্ভাবক জামালপুরের তৌহিদুল ইসলাম।# সিলিন্ডার পুনঃপরীক্ষার সনদ ছাড়া গ্যাস মিলবে না গাড়িতে# প্রতিযোগিতায় এগিয়ে রাখতে দেশীয় মোবাইল উৎপাদনকারী প্রতিষ্ঠানগুলো প্রস্তাবিত বাজেটে বেশকিছু শুল্ক সুবিধা পাচ্ছে।# প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মান বন্ধ রয়েছে গ্রামবাসীদের আবেদন জায়গা পুনঃনির্ধারন# মেহেরপুরের গাংনীতে দু’পক্ষের গোলাগুলিতে মাদক ব্যবসায়ী নিহত# ‘নারী ও কন্যা শিশুর প্রতি সংহতি’ বিষয়ে আলোচনা সভা# পায়রা কয়লাভিত্তিক বিদ্যুৎ কেন্দ্রে দেশীয় শ্রমিকদের ক্ষোভের নেপথ্যে চীনাদের 'অকথ্য নির্যাতন'# চাঁপাইনবাবগঞ্জে মনিরুল হত্যা মামলায় ৯ জনের মৃত্যুদণ্ড# ডিআইজি মিজানের সম্পত্তি বাজেয়াপ্তের নির্দেশ# খুলনা শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের ডাক্তার-ষ্টাফদের দুই দফা দাবীতে লাগাতর কর্মসুচি শুরু# অস্ট্রেলিয়ার বিপক্ষে টস হারল বাংলাদেশ# দিনাজপুরের হিলিতে দেশের প্রথম লৌহ খনির সন্ধান পাওয়া গেছে।
আজ মঙ্গলবার| ২৫ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

মুক্তিযুদ্ধে চেতনায় উদ্বুদ্ধ হওয়ার আহবান চট্টগ্রাম-১১ আসনে জেল হত্যা দিবসে আলোচনা সভায় বক্তারা



শাকিল আহমেদ চট্টগ্রাম: এম. এ. লতিফ এমপি’র উদ্যোগে জাতীয় জেল হত্যা দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের অংশগ্রহণে চট্টগ্রাম-১১ আসনের বাংলাদেশ আওয়ামীলীগ’র ৩নং জেটি গেইটস্থ দলীয় কার্যালয়ে ০২ নভেম্বর বিকেল ৪.৩০ টায় এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তারা বর্তমান প্রজন্মসহ সকলকে মুক্তিযুদ্ধে চেতনায় উদ্বুদ্ধ হয়ে বঙ্গবন্ধু ও তাঁর সঙ্গীদের রেখে যাওয়া অসমাপ্ত কাজ সম্পন্ন করার মাধ্যমে দেশকে এগিয়ে নেয়ার আহবান জানান। বক্তারা যুদ্ধ পরবর্তীতে বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ পুনর্গঠনের প্রাক্কালে স্বাধীন দেশকে মেধা ও অভিভাবকহীন করে দেশের উন্নয়ন ঠেকাতে জাতীয় ৪ (চার) নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, এএইচএম কামরুজ্জামান এবং ক্যাপ্টেন মনসুর আলীকে ০৩ নভেম্বর  ঢাকা কেন্দ্রীয় কারাগারে নির্মমভাবে হত্যা করে। স্বাধীনতা শত্রু পাকিস্তানী দোসরা এখনও দেশের উন্নয়ন ঠেকাতে শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদের এই ষড়যন্ত্র রুখে দিতে এম. এ. লতিফ এমপি’র নেতৃত্বে বাংলাদেশ আওয়ামীলীগ’র পতাকা তলে আবদ্ধ হওয়ার অনুরোধ জানান। 

দোয়া মাহফিলে মাওলানা মোহাম্মদ রফিক উদ্দিন’র পরিচালনায় বঙ্গবন্ধু ও তাঁর শহীদ পরিবারসহ জাতীয় চার নেতার আত্মার মাগফেরাত কামনা করে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের জন্য দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করে দোয়া করা হয়। দোয়া মাহফিল শেষে উপস্থিত সকলের মাঝে তবরুক বিতরণ করা হয়। আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য দেবাশীষ পাল দেবু’র সঞ্চালনায় এ সময় মহানগর আওয়ামীলীগ’র উপদেষ্টা শেখ মাহমুদ ইসহাক’র সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগ’র শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, বন্দর থানা আওয়ামীলীগ’র সাংগঠনিক সম্পাদক হোসেন মুরাদ, সহ-সভাপতি সৈয়দ মাহবুবুল আলম, কাউন্সিলরদ্বয় মোহাম্মদ হাবিবুল হক ও  এইচ.এম. সোহেল, সাবেক কাউন্সিলর মোঃ আসলাম, ৩৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ’র সভাপতি সুলতান আহমদ, লবণ শ্রমিকলীগ সভাপতি আবদুল মতিন মাস্টার, ২৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সেলিম রেজা, ৩৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ’র সহ-সভাপতি যুগ্ম সম্পাদক সৈয়দ মোঃ হোসেন, ৩৮ নং ওয়ার্ড আইন বিষয়ক সম্পাদক জাহিদুল আলম মিন্টু, চট্টগ্রাম বন্দর ব্যবহারকারী শ্রমিক কর্মচারী লীগের সভাপতি মোঃ ইমাম হোসেন, ৩৬ নং ওয়ার্ড ইউনিট আওয়ামীলীগ সভাপতি আবদুল মান্নান চৌধুরী, মোক্তার আহমেদ, সাধারণ সম্পাদক রিফাত আলম, মহানগর ছাত্রলীগ’র সহ-সভাপতি ইমতিয়াজ বাবলা, ব্যারিস্টার কলেজ ছাত্রলীগের ভিপি জাহিদ হোসেন খোকন, মহানগর ছাত্রলীগ সহ-সম্পাদক মোঃ আরিফ, আওয়ামীলীগ নেতা সিরাজউদ্দৌলা সিরু, জাহাঙ্গীর আলম, নেছার মিয়া আজিজ, ইকবাল আল নূরী, আব্দুল মান্নান, যুবলীগ নেতা সালাউদ্দিন বাবর, হাসান উদ্দিন সোহেল, মাসুদুল আলম জিকু, সালাউদ্দিন রনি, জুয়েল, ছাত্রলীগ নেতা ইমতিয়াজ হোসেন, মোঃ মনির হোসেন, জুয়েল, আমান হোসেন, মনির মুন্না প্রমূখ।


1