LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

মুক্তিযুদ্ধে চেতনায় উদ্বুদ্ধ হওয়ার আহবান চট্টগ্রাম-১১ আসনে জেল হত্যা দিবসে আলোচনা সভায় বক্তারা



শাকিল আহমেদ চট্টগ্রাম: এম. এ. লতিফ এমপি’র উদ্যোগে জাতীয় জেল হত্যা দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের অংশগ্রহণে চট্টগ্রাম-১১ আসনের বাংলাদেশ আওয়ামীলীগ’র ৩নং জেটি গেইটস্থ দলীয় কার্যালয়ে ০২ নভেম্বর বিকেল ৪.৩০ টায় এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তারা বর্তমান প্রজন্মসহ সকলকে মুক্তিযুদ্ধে চেতনায় উদ্বুদ্ধ হয়ে বঙ্গবন্ধু ও তাঁর সঙ্গীদের রেখে যাওয়া অসমাপ্ত কাজ সম্পন্ন করার মাধ্যমে দেশকে এগিয়ে নেয়ার আহবান জানান। বক্তারা যুদ্ধ পরবর্তীতে বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ পুনর্গঠনের প্রাক্কালে স্বাধীন দেশকে মেধা ও অভিভাবকহীন করে দেশের উন্নয়ন ঠেকাতে জাতীয় ৪ (চার) নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, এএইচএম কামরুজ্জামান এবং ক্যাপ্টেন মনসুর আলীকে ০৩ নভেম্বর  ঢাকা কেন্দ্রীয় কারাগারে নির্মমভাবে হত্যা করে। স্বাধীনতা শত্রু পাকিস্তানী দোসরা এখনও দেশের উন্নয়ন ঠেকাতে শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদের এই ষড়যন্ত্র রুখে দিতে এম. এ. লতিফ এমপি’র নেতৃত্বে বাংলাদেশ আওয়ামীলীগ’র পতাকা তলে আবদ্ধ হওয়ার অনুরোধ জানান। 

দোয়া মাহফিলে মাওলানা মোহাম্মদ রফিক উদ্দিন’র পরিচালনায় বঙ্গবন্ধু ও তাঁর শহীদ পরিবারসহ জাতীয় চার নেতার আত্মার মাগফেরাত কামনা করে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের জন্য দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করে দোয়া করা হয়। দোয়া মাহফিল শেষে উপস্থিত সকলের মাঝে তবরুক বিতরণ করা হয়। আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য দেবাশীষ পাল দেবু’র সঞ্চালনায় এ সময় মহানগর আওয়ামীলীগ’র উপদেষ্টা শেখ মাহমুদ ইসহাক’র সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগ’র শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, বন্দর থানা আওয়ামীলীগ’র সাংগঠনিক সম্পাদক হোসেন মুরাদ, সহ-সভাপতি সৈয়দ মাহবুবুল আলম, কাউন্সিলরদ্বয় মোহাম্মদ হাবিবুল হক ও  এইচ.এম. সোহেল, সাবেক কাউন্সিলর মোঃ আসলাম, ৩৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ’র সভাপতি সুলতান আহমদ, লবণ শ্রমিকলীগ সভাপতি আবদুল মতিন মাস্টার, ২৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সেলিম রেজা, ৩৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ’র সহ-সভাপতি যুগ্ম সম্পাদক সৈয়দ মোঃ হোসেন, ৩৮ নং ওয়ার্ড আইন বিষয়ক সম্পাদক জাহিদুল আলম মিন্টু, চট্টগ্রাম বন্দর ব্যবহারকারী শ্রমিক কর্মচারী লীগের সভাপতি মোঃ ইমাম হোসেন, ৩৬ নং ওয়ার্ড ইউনিট আওয়ামীলীগ সভাপতি আবদুল মান্নান চৌধুরী, মোক্তার আহমেদ, সাধারণ সম্পাদক রিফাত আলম, মহানগর ছাত্রলীগ’র সহ-সভাপতি ইমতিয়াজ বাবলা, ব্যারিস্টার কলেজ ছাত্রলীগের ভিপি জাহিদ হোসেন খোকন, মহানগর ছাত্রলীগ সহ-সম্পাদক মোঃ আরিফ, আওয়ামীলীগ নেতা সিরাজউদ্দৌলা সিরু, জাহাঙ্গীর আলম, নেছার মিয়া আজিজ, ইকবাল আল নূরী, আব্দুল মান্নান, যুবলীগ নেতা সালাউদ্দিন বাবর, হাসান উদ্দিন সোহেল, মাসুদুল আলম জিকু, সালাউদ্দিন রনি, জুয়েল, ছাত্রলীগ নেতা ইমতিয়াজ হোসেন, মোঃ মনির হোসেন, জুয়েল, আমান হোসেন, মনির মুন্না প্রমূখ।


1