LatestsNews
# ভবিষ্যতে দেশের সব নির্বাচনে ইভিএম ব্যবহার করা হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা।# দক্ষিণ আফ্রিকাকে জিততে দিলেন না উইলিয়ামসন# খুলনার শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের ডাক্তার-ষ্টাফদের দুই দফা দাবীতে অবস্থান ধর্মঘট পালিত# নড়াইলে শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে লোহাগড়ায় মানববন্ধন# নওগাঁয় ২ লাখ ৩২ হাজার জাল টাকা উদ্ধার, গ্রেফতার-১# দিনাজপুর বিরলে দেওয়ানজীদিঘী পুকুরে পোনা মাছ অবমুক্তকরণ # শার্শায় অস্ত্র-গুলিসহ আটক ১ # গাজীপুর শ্রীপুরে পল্লী বিদ্যুতের প্রিপেইড মিটার বন্ধের দাবীতে মানববন্ধন# নোয়াখালীতে ভুয়া চিকিৎসককে আদালতের নির্দেশে কারাগারে প্রেরণ# জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের বাড়ি ভাংচুর সহ গাছকর্তন # বেনাপোলে সড়ক দুর্ঘটনায় ট্রান্সপোর্ট ব্যবসায়ী নিহত# এবছর শিক্ষা খাতে বাজেটের আকার বাড়লেও তা শতাংশে কমেছে বলে মনে করছেন বিশ্লেষকরা।# পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে বাংলাদেশি ও চীনা শ্রমিকদের মধ্যে সংঘর্ষে ৮ চীনা শ্রমিক আহত হয়েছেন।# দেশে ফলের উৎপাদন বাড়াতে প্রতিনিয়ত চলছে নানা গবেষণা- কৃষকদের উৎসাহিত করতে যত আয়োজন# মোবাইল ফোনে বাংলায় এসএমএস (মেসেজ) পাঠালে খরচ অর্ধেক ছাড় দেয়া হবে।# বিএনপির স্থায়ী কমিটির সদস্য হলেন সেলিমা ও টুকু# মানুষের খাদ্য তালিকার প্রাণীর এসব খাবার এ যেন মানুষ মারার কারখানা# রাজধানীর বায়তুল মোকাররম মার্কেটে আগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।# আমিরাতে প্রথম বাংলাদেশির গোল্ডেন ভিসা অর্জন# 'মোবাইল রিচার্জে শুল্ক বাড়ানোয় ক্ষতিগ্রস্ত হবে ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রা'
আজ বৃহস্পতিবার| ২০ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বিনম্র শ্রদ্ধায় জেল হত্যা দিবস পালিত



বিনম্র শ্রদ্ধায় জেল হত্যা দিবস পালন করছে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতারা। শুক্রবার সকালে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে, দিবসটির আনুষ্ঠানিকতা শুরু করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

পরে বনানীতে জাতীয় চার নেতার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তারা। বঙ্গবন্ধুকে হত্যার পর জেল হত্যা-- একই ষড়যন্ত্রের অংশ বলে মন্তব্য করেন নেতারা।

ভোরের আলো ফোটার আগেই ধানমন্ডিতে হাজির হন আওয়ামীল ও এর অংগ সংগঠনের নেতারা। ১৯৭৫,এর ৩ নভেম্বর জেলখানায় নির্মম হত্যাকান্ডের শিকার হওয়া সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, ক্যাপ্টেন মনসুর আলী এবং এএইচএম কামরুজ্জামান, এই চার নেতার প্রতি শ্রদ্ধা নিবেদন শুরু করেন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দেওয়ার মধ্য দিয়ে।

পরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অভিযোগ করেন, সে সময়ের খলনায়করা এখনও সক্রিয় আছে। তবে সে ব্যাপারে সতর্ক রয়েছে আওয়ামী লীগ। বনানী কবরস্থানে গিয়ে জাতীয় চার নেতার কবরে এসে শ্রদ্ধা নিবেদন করেন তারা। সেখানে নিহতদের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।

সেখানে আওয়ামী লীগ নেতারা অভিযোগ করেন, ৩ নভেম্বরের অপশক্তিই শেখ হাসিনাকে বারবার হত্যার চেষ্টা করছে।

বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহযোদ্ধা, জাতীয় চার নেতা-হত্যার কুশীলবদেরও মুখোস উন্মোচন করা হবে-- এমন আশ্বাস দেন আওয়ামী লীগ নেতারা।


1