LatestsNews
# কালীগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য আটক# প্রশিক্ষণ আমাদের জ্ঞান ও কাজের দক্ষতা বাড়ায় - উপসচিব মোহাম্মদ শওকত ওসমান# নোয়াখালীতে এলজি ও দেশীয় অস্ত্রসহ ডাকাত গ্রেফতার# নোয়াখালীতে প্রথমবারের মতো খোলাবাজারে পেঁয়াজ বিক্রি করছে টিসিবি# শ্বাসরুদ্ধকর ও সংকটময় সেই ১২ ঘণ্টা# হলি আর্টিজান মামলার ৮ আসামি আদালতে# ভারতের পুশ ইনের বিষয়টি পত্রিকায় দেখেছি : পররাষ্ট্রমন্ত্রী# ছেলের জীবন বাঁচাতে বাংলাদেশ থেকে দুবাইয়ে ছুটে গেলেন মা# রংপুর জেলা আ’লীগের এক নম্বর সদস্য জয়# মূল্যবান জিনিস রেখে শুধুই পেঁয়াজ নিলো চোর, হতবাক দোকানদার# বিপুল পরিমাণ রাসায়নিক অস্ত্র মজুদ করেছে মিয়ানমার!# গত ১০ বছরে লাশ হয়ে ফিরেছে ২৭ হাজার নারী কর্মী# ১ ডিসেম্বর থেকে পেট্রোল পাম্পে ধর্মঘটের ডাক# ভোগে নয়, ত্যাগেই মর্যাদা বাড়ে : প্রধানমন্ত্রী# ১০৬ রানে অল আউট হয়ে যাওয়া নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী# যুবলীগের সম্মেলনে আমন্ত্রণ পাননি ওমর ফারুক# ঢাকায় জাতিসংঘের সাবেক মহাসচিব বান কি মুন# যুবলীগের কংগ্রেসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা# ফতুল্লায় বসতঘরে আগুন, পুড়ে অঙ্গার পোশাক শ্রমিক# চট্টগ্রামে ১০ জঙ্গি আটক, অভিযান চলছে
আজ বৃহস্পতিবার| ০৫ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

আগামী নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে : ওবায়দুল



বিএনপির সঙ্গে আলোচনাকে নাকচ করে দিয়ে আওয়ামী লীগ নেতারা জানিয়েছেন আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই হবে— বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার বিকেলে শোকাবহ জেলহত্যা দিবস স্মরণে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনয়াতনে আয়োজিত স্মরণ সভায় তিনি এ কথা বলেন।

সূচনা বক্তব্যে ওবায়দুল কাদের বলেন, ১৫ আগস্ট ও ৩ নভেম্বরের নেপথ্যের কুশীলবদের বিচারের আওতায় আনতে হবে। নাশকতার পথে যাচ্ছেন বিএনপি নেত্রী। এবার এ পথে গেলে পরিণতি ভালো হবে না। আর মামলা আইনিভাবেই মোকাবেলা করতে হবে খালেদা জিয়াকে।

এ সময় আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, নির্বাচনকে কেন্দ্র করে আবারো বিএনপি ষড়যন্ত্র শুরু করেছে, তবে কোন ষড়যন্ত্র সফল হবে না। আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। আর সেক্ষেত্রে কোন তত্ত্বাবধায়ক বা সহায়ক সরকারের সুযোগ নেই।

গণতান্ত্রিক ধারাবাহিকতা রক্ষায় সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে জাতিকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান আওয়ামী লীগ নেতারা।


1