LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

কালীগঞ্জে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন খুনের ঘটনায় ব্যবহৃত অবৈধ অস্ত্রটি আমার নয়



কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ কালীগঞ্জের সাবেক এমপি পুত্র হাবিবুর রহমান ফয়সাল হত্যাকান্ডে ব্যবহৃত অবৈধ অস্ত্রের মালিক আমি নই। একটি কুচক্রি মহল আমার সাফল্যে ঈর্ষানিত হয়ে বিভিন্ন প্রচার প্রপাগন্ডা চালিয়ে সামাজিক ভাবে আমার সুনাম ক্ষুন্ন করার চেষ্টা চালিয়ে আসছে বলে দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন কালীগঞ্জ পৌর যুবলীগের সভাপতি মোঃ বাদল হোসেন ভূইয়া।
গতকাল শনিবার সকালে কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত স্থানীয় সাংবাদিকদের উদ্দেশ্যে বাদল হোসেন তার লিখিত বক্তব্য পাঠ করে বলেন, ৩ নভেম্বর আমাকে জড়িয়ে দৈনিক যুগান্তর পত্রিকায় “হত্যায় ব্যবহৃত অবৈধ পিস্তলটি পৌর যুবলীগ সভাপতির” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি সম্পূর্ণ ভিত্তিহীন, মিথ্যা ও বানোয়াট। আমি প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদে আপনাদের মাধ্যমে দেশবাসীর কাছে আমার অবস্থান তুলে ধরছি।
আমি ছাত্রলীগের সক্রিয় রাজনীতিতে জড়িত ছিলাম। অক্লান্ত পরিশ্রম ও অধ্যবসায়ের মাধ্যমে আমি প্রথমে কালীগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক পরে কালীগঞ্জ পৌর যুবলীগের সভাপতি নির্বাচিত হই। এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে আগামী পৌর নির্বাচনে ৪নং ওয়ার্ডের কমিশনার পদে প্রার্থী হতে আমি মানসিক প্রস্তুতি নিচ্ছি।
জীবিকার প্রয়োজনে আমি দেশের একটি সুনামধন্য বেসরকারী প্রতিষ্ঠানে দায়িত্বশীল পদে কর্মরত এবং স্থানীয় বাজারে একটি হোটেল ব্যবসা পরিচালনা করছি। আমার অন্যান্য ভাইয়েরাও জীবিকার তাগিদে বৈধ ব্যবসা বাণিজ্য এবং বিদেশে অবস্থান করছে। একটি কুচক্রি মহল আমার সাফল্যে ঈর্ষানিত হয়ে সাংবাদিক ভাইদের ভুল, মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে একটি মিথ্যা সংবাদ প্রকাশ করে। ফয়সাল খুনের ঘটনায় ব্যবহৃত অবৈধ অস্ত্রের মালিক আমি নই। ছাব্বিশ বছরের রাজনৈতিক জীবনে আমি কখনো অস্ত্রের রাজনীতি করিনি। আমার নামে থানায় কোন মামলাও নেই। ফয়সাল একজন সহজ, সরল ও নিরীহ প্রকৃতির ছেলে ছিল। হত্যাকারী রিমন পিস্তলটি হুমায়ুনের কাছ থেকে নিয়েছেন বলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। পুলিশের জিজ্ঞাসাবাদে হুমায়ুন জানিয়েছে ঐ পিস্তলটি রিমনের। রিমন এই অস্ত্র দিয়ে এক বছর পূর্বে আমাকে লক্ষ্য করে গুলি করেছিল। তখন আমি প্রাণে বেঁচে যাই। বিষয়টি আমি মৌখিক ভাবে পুলিশকে জানিয়েছিলাম। এছাড়া রিমন চান্দাইয়া গ্রামের মাছ ব্যবসায়ী ক্ষিতিশ ও বড়নগর গ্রামের আরিফের মাথায় তার ঐ অবৈধ পিস্তল ঠেকিয়ে চাঁদা দাবি করেছিল। রিমন এলাকায় চি‎িহ্নত সন্ত্রাসী। তকার ভয়ে অবৈধ অস্ত্রটির ব্যাপারে কেউ কোনদিন মুখ খোলেনি। আমার উপর হামলার পর অবৈধ অস্ত্রের বিষয়টি প্রকাশ্যে আসে।
সাংবাদিকগণ সমাজের দর্পণ। তাঁরা যদি ভুল তথ্যের ভিত্তিতে সংবাদ প্রেরণ করেন তাহলে তা দুঃখজনক। আজকের এই সংবাদ সম্মেলনের মাধ্যমে আমি আশা করছি নির্ভিক কলম সৈনিক হিসেবে আপনাদের লেখনির মাধ্যমে জাতির কাছে প্রকৃত তথ্য তুলে ধরবেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি পরিমল চন্দ্র ঘোষ, যুব বিষয়ক সম্পাদক মাইনুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী হারুন উর রশিদ টিপু, যুগ্ম সম্পাদক আরমান হোসেন, পৌর যুবলীগের সহ সভাপতি লোকমান হোসেন পনির, সাধারণ সম্পাদক রেজাউর রহমান আশরাফী খোকন, সদস্য ওয়াহিদুল ইসলাম সুমনসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ। 

ক্যাপশনঃ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করছেন পৌর যুবলীগ সভাপতি মোঃ বাদল হোসেন ভূইয়া।


1